চাঁদপুর। মঙ্গলবার ১৩ ফেব্রুয়ারি ২০১৮। ১ ফাল্গুন ১৪২৪। ২৬ জমাদিউল আউয়াল ১৪৩৯
redcricent
jibon dip

সর্বশেষ খবর :

  • চাঁদপুরের সুধীজন ও সাংবাদিক নেতৃবৃন্দের সাথে মতবিনিময়কালে নবাগত পুলিশ সুপার জিহাদুল কবির পিপিএম বলেন, যে কোনো মূল্যে চাঁদপুরের আইনশৃঙ্খলা পরিস্থিতি বজায় রাখা হবে। এছাড়া তিনি সড়কে ট্রাক চলাচল বন্ধ রাখার সবপ্রকার চেষ্টা অব্যাহত রাখবেন
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৩৫-সূরা ফাতির

৫৫ আয়াত, ৫ রুকু, মক্কী

পরম করুণাময় ও অসীম দয়ালু  আল্লাহর নামে শুরু করছি।

১১। এবং তাকে আমি বলেছিলাম, প্রশস্ত বর্ম তৈরি কর, কড়াসমূহ যথাযথভাবে সংযুক্ত কর এবং সৎকর্ম সম্পাদন কর। তোমরা যা কিছু কর, আমি তা দেখি।

১২। আর আমি সোলায়মানের অধীন করেছিলাম বায়ুকে, যা সকালে এক মাসের পথ এবং বিকালে এক মাসের পথ অতিক্রম করত। আমি তার জন্যে গলিত তামার এক ঝরণা প্রবাহিত করেছিলাম। কতক জি¦ন তার সামনে কাজ করত তার পালনকর্তার আদেশে। তাদের যে কেউ আমার আদেশ অমান্য করবে, আমি জ¦লন্ত অগ্নির শাস্তি আস্বাদন করাব।

দয়া করে এই অংশটুকু হেফাজত করুন


বাচুর না পানালে দুধ পেতে কোথায়?


-প্রবাদ।


যে সদর দরজা দিয়ে বেহেশতে যেতে চায়, সে তার পিতা-মাতাকে সন্তুষ্ট করুক।


ফটো গ্যালারি
রাজরাজেশ্বরে গৃহবধূ হত্যার ঘটনায় থানায় মামলা
স্টাফ রিপোর্টার
১৩ ফেব্রুয়ারি, ২০১৮ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+

চাঁদপুর সদর উপজেলার রাজরাজেশ্বর চরে সংঘটিত গৃহবধূ জোবেদা খাতুন (৩৫) হত্যার ঘটনায় থানায় মামলা হয়েছে। ১১ ফেব্রুয়ারি নিহতের ছোট ভাই দেলোয়ার হোসেন বাদী হয়ে চাঁদপুর মডেল থানায় হত্যা মামলাটি দায়ের করেন। মামলা নং : ১২,১১.২.২০১৮।

মামলার তদন্তকারী কর্মকর্তা চাঁদপুর মডেল থানার পরিদর্শক (অপরাধ) এমএ রউফ জানান, পোস্টমর্টেমের পর স্বজনদের কাছে মৃতদেহ হস্তান্তর করা হয়েছে। চেষ্টা করছি রহস্য উদ্ঘাটনের। লাশের সুরতহাল তৈরি করার সময় নিহতের শরীরে আঘাতের চিহ্ন পাওয়া গেছে। ধর্ষণের পর হত্যা করা হয়েছিলো কিনা এমন প্রশ্নের জবাবে ওই পুলিশ কর্মকর্তা বলেন, মেডিকেল রিপোর্ট না আসা পর্যন্ত ক্লিয়ার কিছু বলতে পারছি না।

উল্লেখ্য, গত ১০ ফেব্রুয়ারি দুপুরের পর রাজরাজেশ্বর ইউনিয়নের ৪নং ওয়ার্ডের গোয়ালনগর গ্রামের বেপারী বাড়ির প্রবাসী অলী উল্লাহর স্ত্রী তিন সন্তানের জননী চরের ভেতর জ্বালানি সংগ্রহ করতে যান। বাড়ি ফেরার পথে দুর্বৃত্তরা তাকে ধর্ষণের পর হত্যা করে পার্শ্ববর্তী ঝিলের মধ্যে ফেলে কচুরিপানা দিয়ে ঢেকে রাখে। সন্ধ্যা গড়িয়ে এশার সময়েও গৃহবধূ জোবেদা খাতুনের সন্ধান না পেয়ে স্বজন এবং প্রতিবেশীরা খুঁজতে থাকে। ওইদিন রাত সাড়ে ১১টার সময় তার লাশ পাওয়া যায়। পরের দিন ১১ ফেব্রুয়ারি ইউপি চেয়ারম্যান হাজী হযরত আলী বেপারী ঘটনাটি চাঁদপুর সদর মডেল থানাকে অবহিত করলে পুলিশ লাশ উদ্ধার করে। ধারণা করা হচ্ছে ধর্ষণের পর তাকে হত্যা করে লাশ ফেলে রেখে গেছে দুর্বৃত্তরা। যাবার সময় সেই নারীর নাক ও কানের জিনিসও নিয়ে যায় বলে জানান নিহতের চাচা হানিফ বেপারী।

এই পাতার আরো খবর -
আজকের পাঠকসংখ্যা
৮৬৫৯৬৮
পুরোন সংখ্যা