চাঁদপুর। মঙ্গলবার ১৩ ফেব্রুয়ারি ২০১৮। ১ ফাল্গুন ১৪২৪। ২৬ জমাদিউল আউয়াল ১৪৩৯
redcricent
jibon dip

সর্বশেষ খবর :

  • ফরিদগঞ্জের চান্দ্রার খাড়খাদিয়ায় ট্রাক চাপায় সাইফুল ইসলাম (১২) নামের ৭ম শ্রেনীর শিক্ষার্থী ও সদর উপজেলার দাসাদি এলাকায় পিকআপ ভ্যান চাপায় কৃষক ফেরদৌস খান নিহত,বিল্লাল নামে অপর এক কৃষক আহত হয়েছে।
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৩৫-সূরা ফাতির

৫৫ আয়াত, ৫ রুকু, মক্কী

পরম করুণাময় ও অসীম দয়ালু  আল্লাহর নামে শুরু করছি।

১১। এবং তাকে আমি বলেছিলাম, প্রশস্ত বর্ম তৈরি কর, কড়াসমূহ যথাযথভাবে সংযুক্ত কর এবং সৎকর্ম সম্পাদন কর। তোমরা যা কিছু কর, আমি তা দেখি।

১২। আর আমি সোলায়মানের অধীন করেছিলাম বায়ুকে, যা সকালে এক মাসের পথ এবং বিকালে এক মাসের পথ অতিক্রম করত। আমি তার জন্যে গলিত তামার এক ঝরণা প্রবাহিত করেছিলাম। কতক জি¦ন তার সামনে কাজ করত তার পালনকর্তার আদেশে। তাদের যে কেউ আমার আদেশ অমান্য করবে, আমি জ¦লন্ত অগ্নির শাস্তি আস্বাদন করাব।

দয়া করে এই অংশটুকু হেফাজত করুন


বাচুর না পানালে দুধ পেতে কোথায়?


-প্রবাদ।


যে সদর দরজা দিয়ে বেহেশতে যেতে চায়, সে তার পিতা-মাতাকে সন্তুষ্ট করুক।


ফটো গ্যালারি
চাঁদপুর মডেল থানায় প্রস্তুতি সভা
১৩ ফেব্রুয়ারি, ২০১৮ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


আগামীকাল ১৪ ফেব্রুয়ারি বাংলাদেশ পুলিশের আইজিপি ড. মোহাম্মদ জাবেদ পাটওয়ারীর চাঁদপুরে আগমন উপলক্ষে কমিউনিটি পুলিশ ও জনপ্রতিনিধির সমন্বয়ে এবং চাঁদপুর মডেল থানার আয়োজনে এক প্রস্তুতিমূলক সভা অনুষ্ঠিত হয়েছে। গতকাল ১২ ফেব্রুয়ারি সোমবার সকালে থানার হলরুমে আয়োজিত সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) তাহমিদুল হাসান। তিনি তাঁর বক্তব্যে বলেন, বাংলাদেশ পুলিশের আইজিপি ড. মোহাম্মদ জাবেদ পাটওয়ারী অনেক শিক্ষিত এবং অনেক ডিগ্রিধারী লোক। সে হিসেবে আমি মনে করি, তিনি চাঁদপুরের কৃতী সন্তান বলে চাঁদপুরের মানুষ অনেক গর্বিত। কারণ পুলিশের আইজিপি হওয়া চাট্টিখানি কথা নয়। এমন একজন সম্মানিত ব্যক্তি চাঁদপুরে আসবেন সেতো অত্যন্ত আনন্দের। আগামী ১৪ তারিখ তাঁর আগমন উপলক্ষে যে অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে তা যেনো সাফল্যম-িত হয় সেদিকে সকলকে খেয়াল রাখতে হবে। তাঁকে দেখার জন্যে মায়ার টানে হয়তো অনেকেই ছুটে আসবেন।



চাঁদপুর মডেল থানার অফিসার ইনচার্জ মোঃ ওয়ালী উল্লাহ অলির সভাপতিত্বে ও পৌর কমিউনিটি পুলিশের সাধারণ সম্পাদক শাহেদুল হক মোর্শেদের পরিচালনায় বক্তব্য রাখেন চাঁদপুর মডেল থানার ওসি (তদন্ত) মাহবুবুর রহমান মোল্লা, কমিউনিটি পুলিশিং পরিদর্শক (সিপিআই) হারুনুর রশিদ, জেলা কমিউনিটি পুলিশের সাধারণ সম্পাদক সুফী খায়রুল আলম খোকন, পৌর কমিউনিটি পুলিশিংয়ের সহ-সভাপতি রোটাঃ জামাল হোসেন, অঞ্চল-১২ কমিউনিটি পুলিশের সাধারণ সম্পাদক ডাঃ মোহাম্মদ সফিউল্লাহ, হানারচর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুস ছাত্তার রাঢ়ী, রাজরাজেশ্বর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হযরত আলী বেপারী, তরপুরচ-ী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ইমাম হাসান রাসেল গাজী, কমিউনিটি পুলিশিং অঞ্চল-৫-এর সাধারণ সম্পাদক মাহবুবুর রহমান, অঞ্চল-৪ সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন বাবুল, অঞ্চল-৮ সভাপতি নকিব চৌধুরী, অঞ্চল-১ সাধারণ সম্পাদক শাহ মোঃ জাহাঙ্গীর, মোঃ কামরুল ইসলাম হাওলাদার, ইয়াসিন রাশেদ সানি প্রমুখ।



সভার শুরুতেই পবিত্র কোরআন তেলাওয়াত করেন জাকির হোসেন মৃধা। সভায় বিভিন্ন ইউনিয়ন পরিষদের মেম্বার ও কমিউনিটি পুলিশিংয়ের বিভিন্ন নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।



 


এই পাতার আরো খবর -
আজকের পাঠকসংখ্যা
৮৩০৮২
পুরোন সংখ্যা