চাঁদপুর। মঙ্গলবার ১৩ ফেব্রুয়ারি ২০১৮। ১ ফাল্গুন ১৪২৪। ২৬ জমাদিউল আউয়াল ১৪৩৯

বিজ্ঞাপন দিন

jibon dip

সর্বশেষ খবর :

  • -
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৩৫-সূরা ফাতির

৫৫ আয়াত, ৫ রুকু, মক্কী

পরম করুণাময় ও অসীম দয়ালু  আল্লাহর নামে শুরু করছি।

১১। এবং তাকে আমি বলেছিলাম, প্রশস্ত বর্ম তৈরি কর, কড়াসমূহ যথাযথভাবে সংযুক্ত কর এবং সৎকর্ম সম্পাদন কর। তোমরা যা কিছু কর, আমি তা দেখি।

১২। আর আমি সোলায়মানের অধীন করেছিলাম বায়ুকে, যা সকালে এক মাসের পথ এবং বিকালে এক মাসের পথ অতিক্রম করত। আমি তার জন্যে গলিত তামার এক ঝরণা প্রবাহিত করেছিলাম। কতক জি¦ন তার সামনে কাজ করত তার পালনকর্তার আদেশে। তাদের যে কেউ আমার আদেশ অমান্য করবে, আমি জ¦লন্ত অগ্নির শাস্তি আস্বাদন করাব।

দয়া করে এই অংশটুকু হেফাজত করুন


বাচুর না পানালে দুধ পেতে কোথায়?


-প্রবাদ।


যে সদর দরজা দিয়ে বেহেশতে যেতে চায়, সে তার পিতা-মাতাকে সন্তুষ্ট করুক।


ফটো গ্যালারি
মতলব উত্তর থানায় প্রস্তুতি সভা
মাহবুব আলম লাভলু
১৩ ফেব্রুয়ারি, ২০১৮ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+

সদ্য যোগদানকৃত ইন্সপেক্টর জেনারেল অব পুলিশ (আইজিপি) আলহাজ্ব ড. মোহাম্মদ জাবেদ পাটোয়ারীর কাল ১৪ ফেব্রুয়ারি চাঁদপুরের সংবর্ধনা অনুষ্ঠানকে সফল করার লক্ষ্যে মতলব উত্তর থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ আনোয়ারুল হক কামালের সভাপতিত্বে সোমবার দুপুরে এক প্রস্তুতি সভা অনুষ্ঠিত হয়েছে।

থানার সার্ভিস ডেলিভারি সেন্টারে আয়োজিত এই সভায় ওসি (তদন্ত) মোঃ আলমগীর হোসেনের সঞ্চালনায় এসআই, এএসআই ও কমিউনিটি পুলিশিং কমিটির নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। আইজিপির সংবর্ধনা অনুষ্ঠান সফল করার লক্ষ্যে উপস্থিত সকলে মতামত ব্যক্ত করেন।

আগামী ১৪ ফেব্রুয়ারি সকালে ঢাকা থেকে চাঁদপুর আসার পথে চাঁদপুর জেলা সীমানায় প্রবেশ দ্বার গালিমখাঁ বাংলাবাজার আসলে ওসি মোঃ আনোয়ারুল হকের নেতৃত্বে গণসংবর্ধনা প্রদান করার ব্যাপারেও প্রস্তুতিগ্রহণ করা হয়েছে। চাঁদপুরের গণসংবর্ধনা অনুষ্ঠানে মতলব উত্তর উপজেলা থেকে কমিউনিটি পুলিশিং নেতৃবৃন্দ, গণ্যমান্য ব্যক্তিবর্গ, সাংবাদিক ও সুধীজনসহ পাঁচ সহস্রাধিক লোক অংশগ্রহণের ব্যাপারেও আলোচনা করা হয়।

এই পাতার আরো খবর -
আজকের পাঠকসংখ্যা
১৫১৮৮১
পুরোন সংখ্যা