চাঁদপুর। মঙ্গলবার ১৩ ফেব্রুয়ারি ২০১৮। ১ ফাল্গুন ১৪২৪। ২৬ জমাদিউল আউয়াল ১৪৩৯
kzai
jibon dip

সর্বশেষ খবর :

  • চাঁদপুরে মাসুদ রানা হত্যা মামলায় ৫ জনের মৃত্যুদন্ড ,, জেলা বিএনপির সাবেক ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক ও কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য মো. শফিকুর রহমান ভুঁইয়া, জেলা বিএনপির যুগ্ম আহবায়ক কাজী গোলাম মোস্তফাকে আটক করেছে পুলিশ || বিক্ষোভ চলাকালে বিএনপি নেতা শফিকুর রহমান ভূঁইয়াসহ আটক ৫
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৩৫-সূরা ফাতির

৫৫ আয়াত, ৫ রুকু, মক্কী

পরম করুণাময় ও অসীম দয়ালু  আল্লাহর নামে শুরু করছি।

১১। এবং তাকে আমি বলেছিলাম, প্রশস্ত বর্ম তৈরি কর, কড়াসমূহ যথাযথভাবে সংযুক্ত কর এবং সৎকর্ম সম্পাদন কর। তোমরা যা কিছু কর, আমি তা দেখি।

১২। আর আমি সোলায়মানের অধীন করেছিলাম বায়ুকে, যা সকালে এক মাসের পথ এবং বিকালে এক মাসের পথ অতিক্রম করত। আমি তার জন্যে গলিত তামার এক ঝরণা প্রবাহিত করেছিলাম। কতক জি¦ন তার সামনে কাজ করত তার পালনকর্তার আদেশে। তাদের যে কেউ আমার আদেশ অমান্য করবে, আমি জ¦লন্ত অগ্নির শাস্তি আস্বাদন করাব।

দয়া করে এই অংশটুকু হেফাজত করুন


বাচুর না পানালে দুধ পেতে কোথায়?


-প্রবাদ।


যে সদর দরজা দিয়ে বেহেশতে যেতে চায়, সে তার পিতা-মাতাকে সন্তুষ্ট করুক।


ফটো গ্যালারি
হাইমচরে প্রধানমন্ত্রীর আগমনে চলমান উন্নয়ন কার্যক্রম পরিদর্শনে ইউএনও
হাসান আল মামুন
১৩ ফেব্রুয়ারি, ২০১৮ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


৬ষ্ঠ জাতীয় কমডেকা ক্যাম্পে যোগ দিতে ৮ অথবা ৯ মার্চ প্রধানমন্ত্রী শেখ হাসিনা হাইমচরে আসছেন। প্রধানমন্ত্রীর আগমন উপলক্ষে গতকাল সোমবার সকাল ১১টায় হাইমচরে চলমান বিভিন্ন উন্নয়ন কার্যক্রম পরিদর্শন করেছেন উপজেলা নির্বাহী অফিসার মোঃ মাসুদুর রহমান। উপজেলার নয়ানী হয়ে ঢেলেরবাজার হতে চরভৈরবী পর্যন্ত নির্মাণাধীন সড়ক তদারকি করেন। তিনি সংশ্লিষ্টদের কাজের গুণগত মান ঠিক রেখে দ্রুত কাজ বাস্তবায়নের নির্দেশনা দেন। এ সময় উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ মাসুদুর রহমান সাংবাদিকদের বলেন, আমি কাজের মানুষ, কাজ পছন্দ করি। এক সময়ের নদী ভাঙ্গন কবলিত হাইমচরের উন্নয়নে কাজ করতে চাই। সকলের সহযোগিতায় হাইমচরকে আদর্শ উপজেলা হিসেবে গড়ে তুলতে চাই। ৮ মার্চ হাইমচরে ৬ষ্ঠ জাতীয় কমডেকা ক্যাম্প জেলা প্রশাসক মহোদয়ের নির্দেশনা মোতাবেক সকল প্রস্তুতি চলছে। কমডেকা উপলক্ষে হাইমচরের সকল উন্নয়ন কাজ তদারকিসহ সকল বিষয় পর্যবেক্ষণ করছি, যাতে কর্মসূচিটি ভালোভাবে করতে পারি। উন্নয়ন কাজ তদারকিকালে উপস্থিত ছিলেন উপজেলা প্রকৌশলী মোঃ ইমাম হোসেন, হাইমচর প্রেসক্লাব সাধারণ সম্পাদক মোঃ খুরশিদ আলম, উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক নজরুল ইসলাম রনি, ঠিকাদার প্রতিনিধি আনোয়ার হোসেন, হাইমচর প্রেসক্লাবের প্রচার সম্পাদক বিএম ইসমাইল প্রমুখ।



 


আজকের পাঠকসংখ্যা
৫২৯৮৬৪
পুরোন সংখ্যা