চাঁদপুর। মঙ্গলবার ১৩ ফেব্রুয়ারি ২০১৮। ১ ফাল্গুন ১৪২৪। ২৬ জমাদিউল আউয়াল ১৪৩৯
jibon dip

সর্বশেষ খবর :

  • শাহরাস্তিতে ডাকাতি মামলায় একজনের মৃত্যুদণ্ড ও ৪ জনের যাবজ্জীবন কারাদণ্ড দিয়েছে চাঁদপুরের জেলা ও দায়রা জজ আদালত। || 
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৩৫-সূরা ফাতির

৫৫ আয়াত, ৫ রুকু, মক্কী

পরম করুণাময় ও অসীম দয়ালু  আল্লাহর নামে শুরু করছি।

১১। এবং তাকে আমি বলেছিলাম, প্রশস্ত বর্ম তৈরি কর, কড়াসমূহ যথাযথভাবে সংযুক্ত কর এবং সৎকর্ম সম্পাদন কর। তোমরা যা কিছু কর, আমি তা দেখি।

১২। আর আমি সোলায়মানের অধীন করেছিলাম বায়ুকে, যা সকালে এক মাসের পথ এবং বিকালে এক মাসের পথ অতিক্রম করত। আমি তার জন্যে গলিত তামার এক ঝরণা প্রবাহিত করেছিলাম। কতক জি¦ন তার সামনে কাজ করত তার পালনকর্তার আদেশে। তাদের যে কেউ আমার আদেশ অমান্য করবে, আমি জ¦লন্ত অগ্নির শাস্তি আস্বাদন করাব।

দয়া করে এই অংশটুকু হেফাজত করুন


বাচুর না পানালে দুধ পেতে কোথায়?


-প্রবাদ।


যে সদর দরজা দিয়ে বেহেশতে যেতে চায়, সে তার পিতা-মাতাকে সন্তুষ্ট করুক।


ফটো গ্যালারি
খালেদা জিয়ার মুক্তির দাবিতে চাঁদপুর জাতীয়তাবাদী আইনজীবী ফোরামের মানববন্ধন
আদালত প্রতিবেদক
১৩ ফেব্রুয়ারি, ২০১৮ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


বিএনপির চেয়ারপার্সন, সাবেক প্রধানমন্ত্রী, আপোষহীন নেত্রী দেশনেত্রী বেগম খালেদা জিয়ার মুক্তির দাবিতে মানববন্ধন করেছে চাঁদপুর জেলা জাতীয়তাবাদী আইনজীবী ফোরাম। কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবেই আইনজীবীরা এ কর্মসূচি পালন করেন।



গতকাল সোমবার সকালে জেলা জজ আদালত প্রাঙ্গণে মানববন্ধন অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ফোরামের সভাপতি অ্যাডঃ কামাল উদ্দিন আহমেদ। সাধারণ সম্পাদক অ্যাডঃ এজেডএম রফিকুল হাসান রিপনের পরিচালনায় বক্তব্য রাখেন ফোরামের সিনিয়র আইনজীবী অ্যাডঃ জাহাঙ্গীর আলম, অ্যাডঃ ইব্রাহীম খলিল, অ্যাডঃ মুনিরা চৌধুরী, অ্যাডঃ জাকির হোসেন ফয়সাল, অ্যাডঃ শাহেদুল হক মজুমদার সোহেল, অ্যাডঃ মোহাম্মদ আলী, অ্যাডঃ আইউব আলী চৌধুরী, অ্যাডঃ কাইউম মোল্লা, অ্যাডঃ ইয়াসিন আরাফাত ইকরাম, অ্যাডঃ কামাল হোসেন, অ্যাডঃ আতিকুর রহমান হাওলাদার প্রমুখ।



 


আজকের পাঠকসংখ্যা
২১৫৭৭০
পুরোন সংখ্যা