চাঁদপুর। বুধবার ১৪ ফেব্রুয়ারি ২০১৮। ২ ফাল্গুন ১৪২৪। ২৭ জমাদিউল আউয়াল ১৪৩৯
kzai
jibon dip

সর্বশেষ খবর :

  • চাঁদপুরে মাসুদ রানা হত্যা মামলায় ৫ জনের মৃত্যুদন্ড ,, জেলা বিএনপির সাবেক ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক ও কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য মো. শফিকুর রহমান ভুঁইয়া, জেলা বিএনপির যুগ্ম আহবায়ক কাজী গোলাম মোস্তফাকে আটক করেছে পুলিশ || বিক্ষোভ চলাকালে বিএনপি নেতা শফিকুর রহমান ভূঁইয়াসহ আটক ৫
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৩৫-সূরা ফাতির

৫৫ আয়াত, ৫ রুকু, মক্কী

পরম করুণাময় ও অসীম দয়ালু  আল্লাহর নামে শুরু করছি।

১৩। তিনি রাত্রিকে দিবসে প্রবিষ্ট করেন এবং দিবসকে রাত্রিতে প্রবিষ্ট করেন। তিনি সূর্য ও চন্দ্রকে কাজে নিয়োজিত করেছেন। প্রত্যেকটি আবর্তন করে এক নির্দিষ্ট মেয়াদ পর্যন্ত। ইনি আল্লাহ; তোমাদের পালনকর্তা, সা¤্রাজ্য তাঁরই। তাঁর পরিবর্তে তোমরা যাদেরকে ডাক, তারা তুচ্ছ খেজুর আঁটিরও অধিকারী নয়।

১৪। তোমরা তাদেরকে ডাকলে তারা তোমাদের সে ডাক শুনে না। শুনলেও তোমাদের ডাকে সাড়া দেয় না। কেয়ামতের দিন তারা তোমাদের শেরক অস্বীকার করবে। বস্তুতঃ আল্লাহর ন্যায় তোমাকে কেউ অবহিত করতে পারবে না।

দয়া করে এই অংশটুকু হেফাজত করুন


মহৎ কারণে যার মৃত্যু ঘটে সে অপরাজেয়।

-বায়রন।


ঈর্ষা ও পরশ্রীকাতরতা থেকে দূরে থাকবে, কারণ অগ্নি যেমন কাঠ পুড়িয়ে খেয়ে ফেলে, সেইরূপ ঈর্ষাও সৎকার্য খেয়ে নিঃশেষ করে ফেলে।


ফটো গ্যালারি
বাচ্চু মিয়াজী ইব্রাহিম কার্ডিয়াক হাসপাতালে ভর্তি
গোলাম মোস্তফা
১৪ ফেব্রুয়ারি, ২০১৮ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


চাঁদপুর জেলা জাতীয় পার্টির সাবেক সভাপতি, চাঁদপুর পৌরসভার সাবেক চেয়ারম্যান, ভাষাসৈনিক ও মুক্তিযুদ্ধের সংগঠক নূরুল হক বাচ্চু মিয়াজীর শারীরিক অবস্থার কোনো উন্নতি হয়নি। গতকাল মঙ্গলবার দুপুরে ২৫০ শয্যা বিশিষ্ট চাঁদপুর জেনারেল হাসপাতালের চিকিৎসক তাঁকে দ্রুত উন্নত চিকিৎসার জন্যে ঢাকাস্থ ইব্রাহিম কার্ডিয়াক (বারডেম) হাসপাতালে রেফার করেন। তাঁর শরীরে কয়েক ব্যাগ রক্ত দেয়া হয়েছে। কিডনি ও ডায়াবেটিস সমস্যাজনিত কারণে তাঁর শারীরিক অবস্থার অবনতি হচ্ছে। এ অবস্থায় তাঁকে আরো উন্নত চিকিৎসার জন্যে চিকিৎসক ঢাকা নেয়ার পরামর্শ দেন।



তাঁর পরিবারের পক্ষ থেকে মেজো ছেলে পিটুল মিয়াজী জানান, তার বাবাকে গতকাল মঙ্গলবার দুপুরের পর ঢাকায় নিয়ে রওনা হয়েছেন। পরিবারের পক্ষ থেকে তাঁর আশু সুস্থতার জন্যে তিনি চাঁদপুরবাসীর কাছে দোয়া চেয়েছেন।



 


আজকের পাঠকসংখ্যা
৫৩৬৩৬৫
পুরোন সংখ্যা