চাঁদপুর। বুধবার ১৪ ফেব্রুয়ারি ২০১৮। ২ ফাল্গুন ১৪২৪। ২৭ জমাদিউল আউয়াল ১৪৩৯
jibon dip
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৩৫-সূরা ফাতির

৫৫ আয়াত, ৫ রুকু, মক্কী

পরম করুণাময় ও অসীম দয়ালু  আল্লাহর নামে শুরু করছি।

১৩। তিনি রাত্রিকে দিবসে প্রবিষ্ট করেন এবং দিবসকে রাত্রিতে প্রবিষ্ট করেন। তিনি সূর্য ও চন্দ্রকে কাজে নিয়োজিত করেছেন। প্রত্যেকটি আবর্তন করে এক নির্দিষ্ট মেয়াদ পর্যন্ত। ইনি আল্লাহ; তোমাদের পালনকর্তা, সা¤্রাজ্য তাঁরই। তাঁর পরিবর্তে তোমরা যাদেরকে ডাক, তারা তুচ্ছ খেজুর আঁটিরও অধিকারী নয়।

১৪। তোমরা তাদেরকে ডাকলে তারা তোমাদের সে ডাক শুনে না। শুনলেও তোমাদের ডাকে সাড়া দেয় না। কেয়ামতের দিন তারা তোমাদের শেরক অস্বীকার করবে। বস্তুতঃ আল্লাহর ন্যায় তোমাকে কেউ অবহিত করতে পারবে না।

দয়া করে এই অংশটুকু হেফাজত করুন


মহৎ কারণে যার মৃত্যু ঘটে সে অপরাজেয়।

-বায়রন।


ঈর্ষা ও পরশ্রীকাতরতা থেকে দূরে থাকবে, কারণ অগ্নি যেমন কাঠ পুড়িয়ে খেয়ে ফেলে, সেইরূপ ঈর্ষাও সৎকার্য খেয়ে নিঃশেষ করে ফেলে।


ফটো গ্যালারি
ফরিদগঞ্জে বিএনপির মানববন্ধন
ফরিদগঞ্জ ব্যুরো
১৪ ফেব্রুয়ারি, ২০১৮ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


বিএনপি চেয়ারপার্সন ও সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়া ও সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমানের বিরুদ্ধে মামলা দিয়ে সাজা দেয়ার প্রতিবাদে কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে সোমবার সকালে ফরিদগঞ্জে উপজেলা ও পৌর বিএনপি এবং অঙ্গ সংগঠনের উদ্যোগে মানববন্ধন অনুষ্ঠিত হয়। উপজেলার খাজুরিয়া এলাকায় অনুষ্ঠিত এ মানববন্ধনে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন বিএনপি নেতা আসাদুজ্জামান কালু, ফারুক আহাম্মদ, আঃ রহিম দেওয়ান, আঃ করিম, আমির হামজা, ইয়াছিন শেখ শুভ, হাছান আখন, পৌর যুবদলের যুগ্ম আহ্বায়ক পেয়ার আহাম্মদ, উপজেলা ছাত্রদলের যুগ্ম আহ্বায়ক মনির হোসেন, সোহেল মিয়া, রোম্মান প্রমুখ।



 


এই পাতার আরো খবর -
আজকের পাঠকসংখ্যা
১১২৪৫৩
পুরোন সংখ্যা