চাঁদপুর। বুধবার ১৪ ফেব্রুয়ারি ২০১৮। ২ ফাল্গুন ১৪২৪। ২৭ জমাদিউল আউয়াল ১৪৩৯
redcricent
jibon dip

সর্বশেষ খবর :

  • ফরিদগঞ্জের চান্দ্রার খাড়খাদিয়ায় ট্রাক চাপায় সাইফুল ইসলাম (১২) নামের ৭ম শ্রেনীর শিক্ষার্থী ও সদর উপজেলার দাসাদি এলাকায় পিকআপ ভ্যান চাপায় কৃষক ফেরদৌস খান নিহত,বিল্লাল নামে অপর এক কৃষক আহত হয়েছে।
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৩৫-সূরা ফাতির

৫৫ আয়াত, ৫ রুকু, মক্কী

পরম করুণাময় ও অসীম দয়ালু  আল্লাহর নামে শুরু করছি।

১৩। তিনি রাত্রিকে দিবসে প্রবিষ্ট করেন এবং দিবসকে রাত্রিতে প্রবিষ্ট করেন। তিনি সূর্য ও চন্দ্রকে কাজে নিয়োজিত করেছেন। প্রত্যেকটি আবর্তন করে এক নির্দিষ্ট মেয়াদ পর্যন্ত। ইনি আল্লাহ; তোমাদের পালনকর্তা, সা¤্রাজ্য তাঁরই। তাঁর পরিবর্তে তোমরা যাদেরকে ডাক, তারা তুচ্ছ খেজুর আঁটিরও অধিকারী নয়।

১৪। তোমরা তাদেরকে ডাকলে তারা তোমাদের সে ডাক শুনে না। শুনলেও তোমাদের ডাকে সাড়া দেয় না। কেয়ামতের দিন তারা তোমাদের শেরক অস্বীকার করবে। বস্তুতঃ আল্লাহর ন্যায় তোমাকে কেউ অবহিত করতে পারবে না।

দয়া করে এই অংশটুকু হেফাজত করুন


মহৎ কারণে যার মৃত্যু ঘটে সে অপরাজেয়।

-বায়রন।


ঈর্ষা ও পরশ্রীকাতরতা থেকে দূরে থাকবে, কারণ অগ্নি যেমন কাঠ পুড়িয়ে খেয়ে ফেলে, সেইরূপ ঈর্ষাও সৎকার্য খেয়ে নিঃশেষ করে ফেলে।


ফটো গ্যালারি
খালেদা জিয়ার মুক্তি দাবি
দলীয় কার্যালয় সম্মুখে জেলা বিএনপির অবস্থান কর্মসূচি পালন
এম. রহমান
১৪ ফেব্রুয়ারি, ২০১৮ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


বিএনপির চেয়ারপার্সন ও সাবেক প্রধানমন্ত্রী দেশনেত্রী বেগম খালেদা জিয়ার মুক্তির দাবিতে এবার দলীয় কার্যালয় সম্মুখে অবস্থান কর্মসূচি পালন করেছে চাঁদপুর জেলা বিএনপি। গতকাল ১৩ ফেব্রুয়ারি সকাল ১১টায় নেতা-কর্মীদের স্বতঃস্ফূর্ত অবস্থানে এ কর্মসূচি অনুষ্ঠিত হয়। খালেদা জিয়ার বিরুদ্ধে সরকারের দেয়া মামলাকে মিথ্যা-বানোয়াট দাবি করে এর অবৈধ রায়ের প্রতিবাদে এবং তাঁর মুক্তির দাবিতে তিনদিনের কর্মসূচি আহ্বান করে কেন্দ্রীয় বিএনপি। বিক্ষোভ, প্রতিবাদ, মানববন্ধন কর্মসূচির পর গতকাল পালন করা হয় অবস্থান কর্মসূচি। পুলিশি বাধা না দেয়ায় শান্তিপূর্ণভাবেই অবস্থান কর্মসূচি পালন করেছে চাঁদপুর জেলা বিএনপি। এ সময় নেতা-কর্মীরা ব্যানার, ফেস্টুন ও প্লে-কার্ড হাতে নিয়ে তাদের প্রিয় নেত্রীর মুক্তির দাবিতে শ্লোগানে শ্লোগানে এলাকা মুখরিত করে তোলে। বক্তব্য রাখেন জেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক অ্যাডঃ সলিম উল্যাহ সেলিম। তিনি বলেন, ষোল কোটি মানুষের নেত্রী বেগম খালেদা জিয়া। তাঁকে আটকিয়ে রেখে প্রহসনের নির্বাচন করে ক্ষমতা ধরে রাখবেন-বাংলার জনগণ তা হতে দেবে না। দেশের মানুষ অবশ্যই কারাগার থেকে খালেদা জিয়াকে মুক্ত করে আনবে।



অবস্থান কর্মসূচিতে উপস্থিত ছিলেন জেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক মাহবুব আনোয়ার বাবলু, দেওয়ান সফিকুজ্জামান, মুনির চৌধুরী, সেলিমুস্ সালাম, আক্তার হোসেন মাঝি, অ্যাডঃ হারুনুর রশীদ, বিএনপি নেতা দেওয়ান আরশাদ আলী, জেলা যুবদলের সভাপতি শাহাজালাল মিশন, সাধারণ সম্পাদক আফজাল হোসেন, পৌর বিএনপির সাংগঠনিক সম্পাদক শরীফ উদ্দিন আহমেদ পলাশ, জেলা স্বেচ্ছাসেবক দলের সদস্য সচিব হযরত আলী, জেলা যুবদলের সাংগঠনিক সম্পাদক মোফাজ্জল হোসেন চান্দু, জেলা ছাত্রদলের সাবেক সভাপতি নুরুল আমিন খান আকাশ, জেলা শ্রমিক দলের সভাপতি নজরুল ইসলাম বাদল, সাধারণ সম্পাদক হাবীব ভঁূইয়া, সাবেক ছাত্রনেতা মোস্তফা কামাল, শাহরাস্তি উপজেলা যুবদলের সহ-সভাপতি জসিম উদ্দিন মিলন, চাঁদপুর পৌর বিএনপির সাংগঠনিক সম্পাদক শাহজালাল শেখ, যুগ্ম সম্পাদক দ্বীন মোহাম্মদ জিল্লু, কোষাধ্যক্ষ কাইয়ুম খান, সদর থানা যুবদলের সাধারণ সম্পাদক আক্তার হোসেন সাগর, শহর যুবদলের ভারপ্রাপ্ত আহ্বায়ক শাহানুর বেপারী শানু, জেলা ছাত্রদলের আহ্বায়ক ফয়সাল আহমেদ বাহার, সদর থানা মহিলা দলের সিনিয়র সহ-সভানেত্রী শাহিন আক্তার শানু, সাধারণ সম্পাদক নাছরিন আক্তার, পৌর মহিলা দলের সভানেত্রী জোহরা আনোয়ার হীরা, সাধারণ সম্পাদিকা নাহিদা সুলতানা সেত,ু সদর থানা স্বেচ্ছাসেবক দলের আহ্বায়ক সলেমান ঢালী, যুগ্ম আহ্বায়ক খোকন মিয়াজী, পৌর স্বেচ্ছাসেবক দলের আহ্বায়ক মেরাজ চোকদার, যুগ্ম আহ্বায়ক ইখতিয়ার উদ্দিন শিশু, শহর যুবদলের যুগ্ম আহ্বায়ক মোস্তফা বন্দুকসী, রাজ্জাক হাওলাদার, হিরণ মাঝি, সালাউদ্দিন প্রমুখ।



এছাড়াও বিএনপি ও অঙ্গ সংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতা-কর্মী উপস্থিত ছিলেন।



 


আজকের পাঠকসংখ্যা
১১৭২৭২
পুরোন সংখ্যা