চাঁদপুর। বুধবার ২১ ফেব্রুয়ারি ২০১৮। ৯ ফাল্গুন ১৪২৪। ৪ জমাদিউস সানি ১৪৩৯
redcricent
jibon dip

সর্বশেষ খবর :

  • -
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৩৫-সূরা ফাতির

৫৫ আয়াত, ৫ রুকু, মক্কী

পরম করুণাময় ও অসীম দয়ালু  আল্লাহর নামে শুরু করছি।

৩২। অতঃপর আমি কিতাবের অধিকারী করেছি তাদেরকে যাদেরকে আমি আমার বান্দাদের মধ্য থেকে মনোনীত করেছি। তাদের কেউ কেউ নিজের প্রতি অত্যাচারী, কেউ মধ্যপন্থা অবলম্বনকারী এবং তাদের মধ্যে কেউ কেউ আল্লাহর নির্দেশক্রমে কল্যাণের পথে এগিয়ে গেছে। এটাই মহা অনুগ্রহ।

৩৩। তারা প্রবেশ করবে বসবাসের  জান্নাতে। তথায় তারা স্বর্ণনির্মিত, মোতি খচিত কংকন দ্বারা অলংকৃত হবে। সেখানে তাদের পোশাক হবে রেশমের।

দয়া করে এই অংশটুকু হেফাজত করুন


মালার ফুল বাসি হলেও তার মর্যাদা কমে না।

 -মার্ক টোয়েন।


যারা ধনী কিংবা সবলকায় তাদের ভিক্ষা করা অনুচিত।


ফটো গ্যালারি
ঢাকায় একুশে গ্রন্থমেলায় আবদুল্লাহিল কাফীর প্রথম কাব্যগ্রন্থ 'দ্রোহে মরে সংলাপে'র মোড়ক উন্মোচন
চাঁদপুর কণ্ঠ রিপোর্ট
২১ ফেব্রুয়ারি, ২০১৮ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


ঢাকায় বাংলা একাডেমির একুশে গ্রন্থমেলায় চাঁদপুরের প্রথিতযশা কবি আব্দুল্লাহিল কাফীর প্রথম কাব্যগ্রন্থ 'দ্রোহে মরে সংলাপে'র মোড়ক উন্মোচন করা হয়েছে। 'গ্রাফোসম্যান পাবলিকেশন' কর্তৃক প্রকাশিত এ কাব্যগ্রন্থটির মোড়ক উন্মোচন অনুষ্ঠানের আয়োজন করা হয় গত ১৬ ফেব্রুয়ারি ২০১৮ শুক্রবার বিকেলে। গ্রন্থমেলায় গ্রাফোসম্যানের স্টল প্রাঙ্গণে আয়োজিত এ অনুষ্ঠানে দেশের প্রখ্যাত লেখক, জাতীয় সাহিত্য পরিষদের মহাসচিব সিরাজুল করিম, দৈনিক জনতার সাহিত্য সম্পাদক, বাংলা একাডেমির সদস্য, বাংলাদেশ লেখক সমিতির সভাপতি রুহুল আমিন বাচ্চু, জাতীয় সাহিত্য পরিষদের সদস্য তমা বেপারী, প্রবীণ শিক্ষাবিদ সুলতান আহমেদ, কাব্যগ্রন্থের স্বত্বাধিকারী অধ্যাপিকা সুলতানা আক্তার ও তার আত্মজা কাশফীয়া কাফী, তাশফীয়া কাফীসহ অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন বাবুল পাটোয়ারী, রেহানা আক্তার, রাইসা বাবুল, আফরিন জাহান নুদার, নভেরা নূর ও আশিকুর রহমান আশিক। অনুষ্ঠানটি বিভিন্ন টিভি চ্যানেলে সরাসরি সম্প্রচার করা হয়।



উল্লেখ্য, গ্রন্থমেলায় শহীদ সোহরাওয়ার্দী উদ্যানে গ্রাফোসম্যানের ৩১৯-৩২০নং স্টলে 'দ্রোহে মরে সংলাপ' কাব্যগ্রন্থটি পাওয়া যাচ্ছে।



 


আজকের পাঠকসংখ্যা
৭৪৭০৫৭
পুরোন সংখ্যা