চাঁদপুর। বুধবার ১৪ মার্চ ২০১৮। ৩০ ফাল্গুন ১৪২৪। ২৫ জমাদিউস সানি ১৪৩৯
redcricent
jibon dip

সর্বশেষ খবর :

  • চাঁদপুরের সুধীজন ও সাংবাদিক নেতৃবৃন্দের সাথে মতবিনিময়কালে নবাগত পুলিশ সুপার জিহাদুল কবির পিপিএম বলেন, যে কোনো মূল্যে চাঁদপুরের আইনশৃঙ্খলা পরিস্থিতি বজায় রাখা হবে। এছাড়া তিনি সড়কে ট্রাক চলাচল বন্ধ রাখার সবপ্রকার চেষ্টা অব্যাহত রাখবেন
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৩৬-সূরা ইয়াসিন


৮৩ আয়াত, ৫ রুকু, মক্কী


পরম করুণাময় ও অসীম দয়ালু আল্লাহর নামে শুরু করছি।


 


৩৫। যাতে তারা তার ফল খায়। তাদের হাত একে সৃষ্টি করে না। অতঃপর তারা কৃতজ্ঞতা প্রকাশ করে না কেন?


৩৬। পবিত্র তিনি যিনি জমিন থেকে উৎপন্ন উদ্ভিদকে, তাদেরই মানুষকে এবং যা তারা জানে না, তার প্রত্যেককে জোড়া জোড়া করে সৃষ্টি করেছেন।


দয়া করে এই অংশটুকু হেফাজত করুন


 


 


 


 


সর্বদা তাই কর যা করতে তুমি ভয় পাও।


-ইমারসন।


 


 


মায়ের পদতলে সন্তানের বেহেশত।


 


 


ফটো গ্যালারি
হাজীগঞ্জের বড়কুল পশ্চিম ইউনিয়নে উঠোন বৈঠকে মেজর (অবঃ) রফিকুল ইসলাম বীর উত্তম এমপি
নারীরা ঘরে না থেকে রাজনীতিতে আসুন
কামরুজ্জামান টুটুল
১৪ মার্চ, ২০১৮ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


নারীরা ঘরে না থেকে রাজনীতিতে আসুন, ভালো করবেন। নারীরা রাজনীতিতে সফলতা পাচ্ছেন। দেশের প্রধানমন্ত্রী, স্পীকারসহ বহু নারী আজকাল রাজনীতিতে প্রতিষ্ঠা পেয়েছেন। জাতির জনকের কন্যা জননেত্রী প্রধানমন্ত্রী বিশ্বে এক অন্য বাংলাদেশ প্রতিষ্ঠা করেছেন। তাঁর হাত ধরে দেশ যেভাবে এগিয়ে যাচ্ছে, আসছে কয়েক বছরের মধ্যে দেশ মধ্যম আয়ের দেশে উন্নীত হতে যাচ্ছে। নারীদেরকে বাদ দিয়ে দেশের কাঙ্ক্ষিত উন্নয়ন ও সমৃদ্ধি সম্ভব নয়। আমরা নারীদের অগ্রাধিকার দিয়ে উঠোন বৈঠক করছি। তাদের সাথে কথা বলে বিভিন্ন সমস্যা চিহ্নিত করে উন্নয়ন পরিকল্পনা গ্রহণ করেছি এবং সেই উন্নয়নে তাদের সম্পৃক্ত করতে চাই। গতকাল মঙ্গলবার হাজীগঞ্জের বড়কুল পশ্চিম ইউনিয়নে উঠোন বৈঠকে নারীদের উদ্দেশ্যে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন হাজীগঞ্জ-শাহরাস্তি নির্বাচনী এলাকার সংসদ সদস্য মেজর (অবঃ) রফিকুল ইসলাম বীর উত্তম।



উক্ত ইউনিয়নে দিনব্যাপী তিনটি উঠোন বৈঠকে তিনি আরো বলেন, জনসংখ্যার অর্ধেক নারী। আমাদের দেশের প্রায় কোটি পুরুষ প্রবাসে রয়েছেন। যার ফলে নির্বাচনে পুরুষের চেয়ে নারী ভোটারের উপস্থিতি অনেক বেশি। তাছাড়া নারীরা যে কোনো কাজে পুরুষের চেয়ে বেশি দায়িত্বশীল থাকেন এবং তারা মঙ্গলজনক চিন্তা-ভাবনা করে কাজ করেন। তাই আমি আশা এবং বিশ্বাস করি, দেশের ভবিষ্যৎ উন্নয়ন মাথায় রেখে, আগামী নির্বাচনে মহিলাদের ভোটেই আমাদের নৌকা মার্কার ভাগ্য নির্ধারণ হবে। ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও ইউপি চেয়ারম্যান মুক্তিযোদ্ধা গাজী মনির হোসেনের সভাপ্রধানে বৈঠকগুলোতে আরো বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক গাজী মোঃ মাইনুদ্দীন, সহ-সভাপতি কাজী আনোয়ারুল হক হেলাল, স্থানীয় আওয়ামী লীগ নেতা শাহ আলম, আওয়ামী লীগ নেত্রী পারভীন ইসলাম, দিলারা মেম্বার, হনুফা বেগম, শীখা রাণী, যুবলীগ নেত্রী কাজল রেখা প্রমুখ।



ইউনিয়ন যুবলীগের সভাপতি লোটাস মোঃ দেলোয়ার হোসেনের সঞ্চালনায় বৈঠকেগুলোতে আরো উপস্থিত ছিলেন ইউপি চেয়ারম্যান আলহাজ্ব আবদুল হাদী, মাহফুজুর রহমান ইউছুফ পাটওয়ারী, মানিক হোসেন প্রধানীয়া, আলহাজ্ব কবির হোসেন, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আলী আশরাফ দুলাল, যুগ্ম সম্পাদক সমীর লাল দত্ত, প্রচার সম্পাদক শাহ্জামাল, উপজেলা যুবলীগের আহবায়ক মাসুদ ইকবাল, যুগ্ম আহ্বায়ক জাকির হোসেন সোহেল, শহর যুবলীগের যুগ্ম আহ্বায়ক তাজুল ইসলাম, উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক আবু ইউছুফ মোহন, যুগ্ম সম্পাদক হান্নান গাজী, পৌর ছাত্রলীগের সাধারণ সম্পাদক মেহেদী হাছান রাবি্ব প্রমুখ।



 



 



 


আজকের পাঠকসংখ্যা
৫৪২৩৪৮
পুরোন সংখ্যা