চাঁদপুর। বুধবার ১৪ মার্চ ২০১৮। ৩০ ফাল্গুন ১৪২৪। ২৫ জমাদিউস সানি ১৪৩৯
ckdf
jibon dip

সর্বশেষ খবর :

  • হাজীগঞ্জ পৌরসভার কাউন্সিলর ও হাজীগঞ্জের শীর্ষ মাদক ব্যবসায়ী খোরশেদ আলম ভূট্টোকে ১শ পিস ইয়াবাসহ শুক্রবার আটক করেছে রামগঞ্জ থানা পুলিশ।
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৩৬-সূরা ইয়াসিন


৮৩ আয়াত, ৫ রুকু, মক্কী


পরম করুণাময় ও অসীম দয়ালু আল্লাহর নামে শুরু করছি।


 


৩৫। যাতে তারা তার ফল খায়। তাদের হাত একে সৃষ্টি করে না। অতঃপর তারা কৃতজ্ঞতা প্রকাশ করে না কেন?


৩৬। পবিত্র তিনি যিনি জমিন থেকে উৎপন্ন উদ্ভিদকে, তাদেরই মানুষকে এবং যা তারা জানে না, তার প্রত্যেককে জোড়া জোড়া করে সৃষ্টি করেছেন।


দয়া করে এই অংশটুকু হেফাজত করুন


 


 


 


 


সর্বদা তাই কর যা করতে তুমি ভয় পাও।


-ইমারসন।


 


 


মায়ের পদতলে সন্তানের বেহেশত।


 


 


ফটো গ্যালারি
৬ষ্ঠ কমডেকায় প্রধানমন্ত্রীর আগমন উপলক্ষে প্রস্তুতি সভা
হাইমচরে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে সর্বোচ্চ সম্মান জানানো হবে
------------নূর হোসেন পাটওয়ারী
হাসান আল মামুন
১৪ মার্চ, ২০১৮ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


১ এপ্রিল ৬ষ্ঠ জাতীয় কমডেকা উদ্বোধন উপলক্ষে হাইমচরে প্রধানমন্ত্রীর আগমন নিয়ে উপজেলা প্রশাসনের প্রস্তুতি সভা অনুষ্ঠিত হয়েছে। সভায় প্রধান অতিথির বক্তব্যে উপজেলা পরিষদ চেয়ারম্যান নূর হোসেন পাটওয়ারী বলেন, গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী হাইমচরে আসছেন, এ সংবাদ হাইমচরবাসীর কাছে খুবই আনন্দের। প্রধানমন্ত্রীকে সর্বোচ্চ সম্মান জানাতে হাইমচরবাসী প্রস্তুত রয়েছে। জননেত্রী শেখ হাসিনার সরকারের আমলে হাইমচরে অভূতপূর্ব উন্নয়ন হয়েছে। এ উন্নয়নকে আরো গতিশীল করতে উপজেলা প্রশাসনের বিভিন্ন বিভাগ নিরলস কাজ করে যাচ্ছে। হাইমচরের চলমান কাজগুলো দ্রুত সম্পাদনের লক্ষ্যে তিনি সংশ্লিষ্ট বিভাগীয় প্রধানদের অনুরোধ জানান।



এ সময় উপজেলার বিভিন্ন জনপ্রতিনিধিসহ বিভিন্ন ব্যক্তিবর্গ অভিযোগ করে বলেন, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা এবং উপজেলা প্রকৌশলীর ধীরগতির কারণে হাইমচরের অনেক কাজ নির্দিষ্ট মেয়াদে শেষ হচ্ছে না। যে সকল কাজ চলমান রয়েছে তা দ্রুত শেষ করতে অনুরোধ জানান তারা। উপজেলা পরিষদ চেয়ারম্যান আরো বলেন, হাইমচরে অনেক উন্নয়ন হয়েছে। আমরা প্রধানমন্ত্রীর কাছে আরো কিছু দাবি তুলবো। তা হলো : হাইমচরের মধ্যচরে অর্থনৈতিক অঞ্চল ঘোষণা, কাটাখালী হতে চরভৈরবী পর্যন্ত মেঘনার পাড়ে গাইডওয়াল দিয়ে পর্যটকসহায়ক রাস্তা নির্মাণ, হাইমচরে পর্যটন কেন্দ্র ও হাইটেক পার্ক, বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় স্থাপন, মধ্যচরে শেখ কামাল হাইটেক/আইসিটি পার্ক স্থাপন এবং সদর আলগীবাজারকে পৌরসভা ঘোষণা।



গতকাল মঙ্গলবার বিকেল ৪টায় উপজেলা পরিষদের হলরুমে অনুষ্ঠিত এ প্রস্তুতি সভায় হাইমচরের ইউএনও মোঃ মাসুদুর রহমানের সভাপতিত্বে বক্তব্য রাখেন উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মোঃ আমিনুর রশিদ, মাধ্যমিক শিক্ষা অফিসার একেএম মীর হোসেন, হাইমচর কলেজের অধ্যক্ষ মানোয়ার হোসেন মোল্লা, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মোঃ কাউছার মিয়াজী, এমএ বাশার, হাইমচর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক খুরশিদ আলম, ইউপি চেয়ারম্যান আহমেদ আলী মাস্টার, সরদার আঃ জলিল মাস্টার, শাহাদাত সরকার, হাবিবুর রহমান গাজী, মনির আহমেদ দুলাল, উপজেলা স্বাস্থ্য কমপ্লেঙ্ প্রতিনিধি মোঃ সোহরাব হোসেন ও মোঃ রিয়াদ হোসেন। এ সময় উপজেলা প্রশাসনের বিভাগীয় কর্মকর্তাসহ বিভিন্ন রাজনৈতিক, সামাজিক ব্যক্তিবর্গসহ প্রেসক্লাব নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।



 



 



 


আজকের পাঠকসংখ্যা
৩২৩৩৫৬
পুরোন সংখ্যা