চাঁদপুর। বুধবার ১৪ মার্চ ২০১৮। ৩০ ফাল্গুন ১৪২৪। ২৫ জমাদিউস সানি ১৪৩৯
redcricent
jibon dip

সর্বশেষ খবর :

  • হাজীগঞ্জে আটককৃত বিএনপি'র ১৭ নেতাকর্মীকে জেলহাজতে প্রেরন
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৩৬-সূরা ইয়াসিন


৮৩ আয়াত, ৫ রুকু, মক্কী


পরম করুণাময় ও অসীম দয়ালু আল্লাহর নামে শুরু করছি।


 


৩৫। যাতে তারা তার ফল খায়। তাদের হাত একে সৃষ্টি করে না। অতঃপর তারা কৃতজ্ঞতা প্রকাশ করে না কেন?


৩৬। পবিত্র তিনি যিনি জমিন থেকে উৎপন্ন উদ্ভিদকে, তাদেরই মানুষকে এবং যা তারা জানে না, তার প্রত্যেককে জোড়া জোড়া করে সৃষ্টি করেছেন।


দয়া করে এই অংশটুকু হেফাজত করুন


 


 


 


 


সর্বদা তাই কর যা করতে তুমি ভয় পাও।


-ইমারসন।


 


 


মায়ের পদতলে সন্তানের বেহেশত।


 


 


ফটো গ্যালারি
মতলব দক্ষিণকে হারিয়ে মাদক, বাল্যবিবাহ, জঙ্গিবাদবিরোধী ফুটবল টুর্নামেন্টের সেমি-ফাইনালে হাজীগঞ্জ
কামরুজ্জামান টুটুল
১৪ মার্চ, ২০১৮ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


গত মঙ্গলবার হাজীগঞ্জ ডিগ্রি কলেজ মাঠে অনুষ্ঠিত হয়েছে ১ম আন্তঃজেলা মাদক, বাল্যবিবাহ এবং জঙ্গিবাদবিরোধী ফুটবল টুর্নামেন্টের খেলা। এতে মতলব দক্ষিণ উপজেলাকে ৪-২ গোলে হারিয়ে সেমি-ফাইনালে গেলো হাজীগঞ্জ উপজেলা। খেলাটির ফলাফল টাইব্রেকারে সমাপ্ত হয়।



খেলার উদ্বোধন করেন হাজীগঞ্জ-শাহরাস্তি নির্বাচনী এলাকার সংসদ সদস্য মেজর (অবঃ) রফিকুল ইসলাম বীর উত্তম। খেলার শুরুতেই খেলোয়াড়সহ উপস্থিত সবাইকে মাদক, বাল্যবিবাহ এবং জঙ্গিবাদবিরোধী শপথ বাক্য পাঠ করান পুলিশ সুপার শামসুন্নাহার পিপিএম।



হাজীগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোঃ জাবেদুল ইসলামের সভাপ্রধানে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার আফজাল হোসেন, হাজীগঞ্জ উপজেলা সহকারী কমিশনার (ভূমি) জিয়াউল ইসলাম চৌধুরী, জেলা কমিউনিটি পুলিশিং কমিটির সাধারণ সম্পাদক সুফী খায়রুল আলম খোকন, জেলা আওয়ামী লীগের কোষাধ্যক্ষ রোটাঃ আহসান হাবিব অরুণ, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক গাজী মোঃ মাইনুদ্দীন, হাজীগঞ্জ ডিগ্রি কলেজের অধ্যক্ষ মোঃ মাসদু আহাম্মদ, মতলব দক্ষিণ থানার অফিসার ইনচার্জ মোঃ কুতুব উদ্দিন, ইউপি চেয়ারম্যান আলহাজ্ব আবদুল হাদী, মাহফুজুর রহমান ইউছুফ পাটওয়ারী, মানিক হোসেন প্রধানীয়া, আলহাজ্ব কবির হোসেন ও আলহাজ্ব সফিকুর রহমান মীর।



হাজীগঞ্জ মডেল কলেজের প্রভাষক জাহিদ হাসান ও হাজীগঞ্জ প্রেসক্লাবের প্রচার সম্পাদক এসএম মিরাজ মুন্সীর যৌথ সঞ্চালনায় অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন হাজীগঞ্জ প্রেসক্লাবের সভাপতি মুন্সি মোহাম্মদ মনির, মতলব দক্ষিণ প্রেসক্লাবের সভাপতি রোকনুজ্জামান রোকন, হাজীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আলী আশরাফ দুলাল, যুগ্ম সম্পাদক সমীর লাল দত্ত, প্রচার সম্পাদক শাহ্জামাল, উপজেলা যুবলীগের আহ্বায়ক মাসুদ ইকবাল, যুগ্ম আহ্বায়ক জাকির হোসেন সোহেল, শহর যুবলীগের যুগ্ম আহ্বায়ক তাজুল ইসলাম, উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক আবু ইউছুফ মোহন, যুগ্ম সম্পাদক হান্নান গাজী, পৌর ছাত্রলীগের সাধারণ সম্পাদক মেহেদী হাছান রাবি্বসহ বিভিন্ন রাজনৈতিক দল ও সাংবাদিক নেতৃবৃন্দ এবং হাজার হাজার দর্শক।



 



 


আজকের পাঠকসংখ্যা
৬৪৭৬১৫
পুরোন সংখ্যা