চাঁদপুর। বুধবার ১৪ মার্চ ২০১৮। ৩০ ফাল্গুন ১৪২৪। ২৫ জমাদিউস সানি ১৪৩৯
redcricent
jibon dip

সর্বশেষ খবর :

  • চাঁদপুরের নতুন জেলা প্রশাসক হিসেবে যোগ দেবেন মোঃ কামরুজ্জামান। তিনি বর্তমানে এলজিইডি মন্ত্রণালয়ে উপ-সচিব হিসেবে কর্মরত আছেন।
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৩৬-সূরা ইয়াসিন


৮৩ আয়াত, ৫ রুকু, মক্কী


পরম করুণাময় ও অসীম দয়ালু আল্লাহর নামে শুরু করছি।


 


৩৫। যাতে তারা তার ফল খায়। তাদের হাত একে সৃষ্টি করে না। অতঃপর তারা কৃতজ্ঞতা প্রকাশ করে না কেন?


৩৬। পবিত্র তিনি যিনি জমিন থেকে উৎপন্ন উদ্ভিদকে, তাদেরই মানুষকে এবং যা তারা জানে না, তার প্রত্যেককে জোড়া জোড়া করে সৃষ্টি করেছেন।


দয়া করে এই অংশটুকু হেফাজত করুন


 


 


 


 


সর্বদা তাই কর যা করতে তুমি ভয় পাও।


-ইমারসন।


 


 


মায়ের পদতলে সন্তানের বেহেশত।


 


 


ফটো গ্যালারি
জীবনদীপের সহায়তায় রক্ত পেলেন থ্যালাসিমিয়া রোগী সিয়াম
স্টাফ রিপোর্টার
১৪ মার্চ, ২০১৮ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


অনলাইন রক্তদাতা গোষ্ঠী জীবনদীপের সহায়তায় রক্ত পেলেন তৃতীয় শ্রেণীর ছাত্র থ্যালাসিমিয়া রোগী সিয়াম ভঁূইয়া। হাজীগঞ্জ উপজেলার বাকিলা গ্রামের সিয়াম তিন মাস বয়স থেকে থ্যালাসিমিয়া রোগে আক্রান্ত হয়, তখন থেকেই তাকে মাসে ২/৩ বার করে রক্ত দিতে হয়। গাড়ি চালক অসহায় পিতা জসীম ভূঁইয়া সময়মত তাকে রক্ত সংগ্রহ করে দিতে না পারলে সে অসুস্থ হয়ে পড়ে। গতকাল ১৩ মার্চ মঙ্গলবার তার রক্তের প্রয়োজন দেখা দিলে তার পরিবারের সদস্যরা ছুটে আসেন জীবনদীপের প্রতিষ্ঠাতা অ্যাডঃ বিনয় ভূষণ মজুমদারের কাছে। তিনি তাৎক্ষণিক তাকে রক্ত সংগ্রহ করে দেন এবং স্কুল পড়ুয়া এ শিশুটিকে রক্ত দিয়ে বাঁচাতে ও পজিটিভ রক্তের অধিকারীদের প্রতি বিনম্র অনুরোধ জানান। তিনি বলেন, রক্ত দান বড় দান, যারা স্বেচ্ছায় রক্ত দান করেন, তারা যদি একটু সহানুভুতি নিয়ে এ শিশুটির রক্তের প্রয়োজনে এগিয়ে আসেন, তাহলে সে এ সুন্দর পৃথিবীতে বেঁচে থাকবে। তার বাবা, মায়ের মুখেও হাসি ফুটে উঠবে। গতকাল সিয়ামকে রক্ত দিতে এগিয়ে আসেন চাঁদপুর বিপণীবাগ এলাকার জনতা ব্যাংকের অফিসার (ক্যাশ) পিরোজপুরের সুকান্ত ম-ল। রক্ত সংগ্রহে সহায়তা করেন সিনিয়র নার্স নাজমুন নাহার ও মোঃ ইসমাইল হোসেন। এ সময় উপস্থিত ছিলেন অ্যাডঃ খোরশেদ আলম শাওন, প্রধান শিক্ষক সুরঞ্জিত কর, সংগীত শিল্পী সুদীপ কর প্রমুখ।



উল্লেখ্য, জীবনদীপ প্রতিষ্ঠালগ্ন থেকে মানুষকে স্বেচ্ছায় রক্তদানে উৎসাহিত করা, জেলার বিভিন্ন প্রান্তের মানুষের বিনামূল্যে রক্তের গ্রুপ নির্ণয়সহ অসহায় দুঃস্থদের প্রয়োজনে রক্ত সংগ্রহ করে আসছেন।



 



 


আজকের পাঠকসংখ্যা
৭৬৭৪৫৯
পুরোন সংখ্যা