চাঁদপুর। বুধবার ১৪ মার্চ ২০১৮। ৩০ ফাল্গুন ১৪২৪। ২৫ জমাদিউস সানি ১৪৩৯
redcricent
jibon dip

সর্বশেষ খবর :

  • -
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৩৬-সূরা ইয়াসিন


৮৩ আয়াত, ৫ রুকু, মক্কী


পরম করুণাময় ও অসীম দয়ালু আল্লাহর নামে শুরু করছি।


 


৩৫। যাতে তারা তার ফল খায়। তাদের হাত একে সৃষ্টি করে না। অতঃপর তারা কৃতজ্ঞতা প্রকাশ করে না কেন?


৩৬। পবিত্র তিনি যিনি জমিন থেকে উৎপন্ন উদ্ভিদকে, তাদেরই মানুষকে এবং যা তারা জানে না, তার প্রত্যেককে জোড়া জোড়া করে সৃষ্টি করেছেন।


দয়া করে এই অংশটুকু হেফাজত করুন


 


 


 


 


সর্বদা তাই কর যা করতে তুমি ভয় পাও।


-ইমারসন।


 


 


মায়ের পদতলে সন্তানের বেহেশত।


 


 


ফটো গ্যালারি
চরভৈরবী আইডিয়েল একাডেমীর বার্ষিক ক্রীড়া
হাসান আল মামুন
১৪ মার্চ, ২০১৮ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


গত বৃহস্পতিবার সকাল ১০টায় হাইমচর উপজেলার ৬নং চরভৈরবী ইউনিয়নের পাড়াবগুলার আইডিয়েল একাডেমীর বার্ষিক ক্রীড়া ও পুরস্কার বিতরণী সভা অনুষ্ঠিত হয়েছে। উক্ত সভায় প্রধান অতিথির বক্তব্যে হাইমচর উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক ও আওয়ামী লীগ নেতা মোঃ আতিকুর রহমান পাটওয়ারী বলেন, ডিজিটাল বাংলাদেশ গড়তে হলে শিক্ষার্থীদেরকে পড়ালেখার পাশাপাশি খেলাধুলাকেও সমানভাবে গুরুত্ব দিতে হবে। শিক্ষার্থীদের উদ্দেশ্যে তিনি বলেন, পড়ালেখা করে তোমরা ভবিষ্যতে দেশ ও জাতির নেতৃত্ব দিবে। সেজন্যে এখন থেকেই তোমরা নিজেরা নিজেদেরকে তৈরি করে নিবে। বর্তমান সরকার শিক্ষাবান্ধব সরকার উল্লেখ করে তিনি বলেন, শিক্ষার মানোন্নয়নসহ হাইমচরের ক্রীড়ার উন্নয়নে সকল ধরনের সহযোগিতা প্রদান করা হবে।



সভায় ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক মোঃ শাহিন মিয়ার সভাপতিত্বে ও সাবেক শিক্ষক আহমেদ আলির পরিচালনায় বক্তব্য রাখেন উপজেলা ছাত্রলীগ সাধারণ সম্পাদক নজরুল ইসলাম রনি, চরভৈরবী ইউনিয়ন যুবলীগ সভাপতি ইলিয়াছ লিটন, ইউপি সদস্য আলমাস হোসেন, কাউছার আহমেদ ও যুবলীগ নেতা ছৈয়দ আহমেদ। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন উপজেলা যুবলীগ নেতা নাজিউর রহমান গাজী, মনির হোসেন হাফেজ, বিদ্যালয়ের শিক্ষক মাঈন উদ্দিন, নুরুন্নাহার, ফারজানাসহ স্থানীয় যুবলীগ ছাত্রলীগ নেৃতৃবৃন্দ। পরে প্রধান অতিথিসহ অতিথিবৃন্দ বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন।



 



 


আজকের পাঠকসংখ্যা
৯৬১০৭৫
পুরোন সংখ্যা