চাঁদপুর। সোমবার ১৯ মার্চ ২০১৮। ৫ চৈত্র ১৪২৪। ৩০ জমাদিউস সানি ১৪৩৯
redcricent
jibon dip

সর্বশেষ খবর :

  • হাজীগঞ্জে পানিতে ডুবে দুই ভাইয়ের মৃত্যু
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৩৬-সূরা ইয়াসিন

৮৩ আয়াত, ৫ রুকু, মক্কী

পরম করুণাময় ও অসীম দয়ালু  আল্লাহর নামে শুরু করছি।

৪৫। আর যখন তাদেরকে বলা হয়, তোমরা সামনের আযাব ও পেছনের আযাবকে ভয় কর, যাতে তোমাদের প্রতি অনুগ্রহ করা হয়, তখন তারা তা অগ্রাহ্য করে।

৪৬। যখনই তাদের পালনকর্তার নির্দেশাবলীর মধ্যে থেকে কোন নির্দেশ তাদের কাছে আসে, তখনই তারা তা থেকে মুখ ফিরিয়ে নেয়।

দয়া করে এই অংশটুকু হেফাজত করুন


রাতে শুয়ে দিনের কাজগুলি একবার মনে মনে ভেবো।             

-ইমাম গাজ্জালি।

 


আল্লাহ যখন কোন পরিবারের মঙ্গল সাধনের ইচ্ছা করেন, তখন সেই পরিবারের ন¤্রতা অবলম্বনের তৌফিক দান করেন।

 


ফটো গ্যালারি
চাঁদপুর সদর উপজেলা কমিউনিটি পুলিশিং কমিটির জমজমাট বনভোজন ও নৌবিহার
১৯ মার্চ, ২০১৮ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


গতকাল ১৮ মার্চ রোববার ছিলো চাঁদপুর সদর উপজেলা কমিউনিটি পুলিশিং সমন্বয় কমিটির জমজমাট বার্ষিক বনভোজন ও নৌবিহার ২০১৮। এ উপলক্ষে ইলিশের বাড়ি চাঁদপুরের পদ্মা, মেঘনা ও ডাকাতিয়া নদীর মোলহেড জেলা ব্র্যান্ডিং পর্যটন কেন্দ্র হতে সকাল ৮টায় ডাকাতিয়া নদীর পাশ দিয়ে ট্রলার যোগে মৈশাদী ইউনিয়নের শাহতলী ঐতিহ্যবাহী কামিল মাদ্রাসা ঘাট পর্যস্ত নৌকা ভ্রমণ করা হয়। পরে সেখান হতে গাড়ি দিয়ে ফাইভ স্টার পার্কে বিনোদন স্পটে যাওয়া হয়। সেখানে ছিল বিভিন্ন পরিবেশনা রেড কার্পেট, সেলফি স্পটে সেলফি তোলা, কবিতা আবৃত্তি, ফুটবল খেলাসহ আরও কত্ত কী!



পার্কে দেখা গেল ঘড়ির কাঁটা ২টা বাজতেই চলে এলেন চাঁদপুরের অতিরিক্ত পুলিশ সুপার মোঃ মিজানুর রহমান। একটু পরেই দেখা মিললো চাঁদপুর মডেল থানার অফিসার ইনচার্জ মোঃ ওয়ালী উল্লাহ অলী, ইন্সপেক্টর মনির আহম্মেদ, মোঃ মাহবুবুর রহমান মোল্লা (ওসি তদন্ত), জেলা আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক আবু নাছের বাচ্চু পাটওয়ারীর।



চাঁদপুর সদর উপজেলা কমিউনিটি পুলিশিং সমন্বয় কমিটির সভাপতি সালেহ উদ্দিন আহমেদ জিন্নাহ ও সাধারণ সম্পাদক ওমর ফারুকের নেতৃত্বে সংগঠনের ৬৫ জন কর্মকর্তা বনভোজনে অংশ নেন। বনভোজন উদ্যাপন কমিটির আহ্বায়ক ও সংগঠনের সহ-সভাপতি আলহাজ্ব মোঃ আব্দুল্লাহ আল মামুন ও সদস্য সচিব মাওঃ মোঃ জাকির হোসেন হিরুর দিকনির্দেশনায় শুরু হয় দুপুরের খাবার পরিবেশন। পরে র‌্যাফেল ড্র ও বিভিন্ন ইভেন্টে বিজয়ীদের এবং সকল অংশগ্রহণকারীর মাঝে উপহার বিতরণ করা হয়।



পুরো অনুষ্ঠানটিতে চাঁদপুর সদর উপজেলা কমিউনিটি পুলিশিং সমন্বয় কমিটির যুগ্ম সম্পাদক বিএম জাকির হোসেন, হাফেজ মোঃ জাকির হোসেন মৃধা ও দপ্তর সম্পাদক ইব্রাহীম খলিল লিটন সকলকে আনন্দে ভরিয়ে তোলেন। বনভোজনে অংশ নেন সংগঠনের সহ-সভাপতি সফিউদ্দিন আহমেদ, শরীফ মোঃ আশ্রাফুল হক ও মহিলা সম্পাদিকা নাহিদা আক্তার, পৌর কমিটির সভাপতি শেখ মনির হোসেন বাবুল, সহ-সভাপতি রোটাঃ মোঃ জামাল হোসেন ও সদস্য মাওঃ মুহাম্মদ আবদুর রহমান গাজীসহ চাঁদপুর সদর উপজেলার বিভিন্ন ইউনিয়নের সভাপতি ও সম্পাদকগণ এবং পুলিশ প্রশাসনের কর্মকর্তাগণ।



অনুষ্ঠান শেষে ধন্যবাদ জানিয়ে সংগঠনের সভাপতি সালেহ উদ্দিন আহমেদ জিন্নাহ বলেন, সবার সহযোগিতায় প্রথম বড় পরিসরে বনভোজনের আয়োজন করলাম। বছরের একটা দিন এভাবে সবাইকে একসঙ্গে পেয়েছি। খুব আনন্দ পেয়েছি। আগামী দিনেও এ ধরনের অনুষ্ঠান অব্যাহত থাকতে সকলের সহযোগিতা কামনা করছি। সবশেষে চাঁদপুরের অতিরিক্ত পুলিশ সুপার মোঃ মিজানুর রহমান সবাইকে নিয়ে গ্রুপ ছবিতে অংশ নেন।



 


এই পাতার আরো খবর -
আজকের পাঠকসংখ্যা
২৬৪০৭৭
পুরোন সংখ্যা