চাঁদপুর। সোমবার ১৯ মার্চ ২০১৮। ৫ চৈত্র ১৪২৪। ৩০ জমাদিউস সানি ১৪৩৯
jibon dip

সর্বশেষ খবর :

  • -
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৩৬-সূরা ইয়াসিন

৮৩ আয়াত, ৫ রুকু, মক্কী

পরম করুণাময় ও অসীম দয়ালু  আল্লাহর নামে শুরু করছি।

৪৫। আর যখন তাদেরকে বলা হয়, তোমরা সামনের আযাব ও পেছনের আযাবকে ভয় কর, যাতে তোমাদের প্রতি অনুগ্রহ করা হয়, তখন তারা তা অগ্রাহ্য করে।

৪৬। যখনই তাদের পালনকর্তার নির্দেশাবলীর মধ্যে থেকে কোন নির্দেশ তাদের কাছে আসে, তখনই তারা তা থেকে মুখ ফিরিয়ে নেয়।

দয়া করে এই অংশটুকু হেফাজত করুন


রাতে শুয়ে দিনের কাজগুলি একবার মনে মনে ভেবো।             

-ইমাম গাজ্জালি।

 


আল্লাহ যখন কোন পরিবারের মঙ্গল সাধনের ইচ্ছা করেন, তখন সেই পরিবারের ন¤্রতা অবলম্বনের তৌফিক দান করেন।

 


ফটো গ্যালারি
বঙ্গবন্ধুর ৯৮তম জন্মবার্ষিকীর আলোচনা সভায় ইঞ্জিনিয়ার মোঃ সফিকুর রহমান
আজকের শিশু-কিশোররাই ভবিষ্যতে বাংলাদেশের কর্ণধার
শাহ্রাস্তি ব্যুরো
১৯ মার্চ, ২০১৮ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+

শাহ্রাস্তিতে হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৯৮তম জন্মবার্ষিকী উপলক্ষে গত ১৭ মার্চ শনিবার বেলা ১১টায় টামটা উত্তর-দক্ষিণ ইউপির রাঢ়া মৌলভী বাজারে আকছা কিন্ডারগার্টেন ও সুরসই বর্ণমালা বিদ্যা নিকেতনের যৌথ আয়োজনে বিভিন্ন কর্মসূচি পালিত হয়। আকছা কিন্ডারগার্টেন পরিচালনা কমিটির সভাপতি মোঃ মাহবুবুর রহমানের সভাপতিত্বে ও ডাঃ মোঃ একে পলাশ মজুমদারের সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের উপদেষ্টা ও কেন্দ্রীয় আওয়ামী লীগের উপ-কমিটির সাবেক সহ-সম্পাদক ইঞ্জিনিয়ার মোঃ সফিকুর রহমান।

তিনি তাঁর বক্তব্যে বলেন, আজকের শিশু কিশোররাই ভবিষ্যতে বাংলাদেশের কর্ণধার। বঙ্গবন্ধুর জন্ম না হলে এ স্বাধীন বাংলাদেশ আমরা পেতাম না। তাই এই মহান নেতাকে শ্রদ্ধার সাথে স্মারণ করছি। আগামী জাতীয় সংসদ নির্বাচনে শাহ্রাস্তি-হাজীগঞ্জ সংসদীয় এলাকা (চাঁদপুর-৫) আসনের আমি সংসদ সদস্য প্রার্থী। আপনাদের দোয়া ও সহযোগিতা থাকলে নৌকা প্রতীক নিয়ে এ আসন থেকে নির্বাচন করবো। সেই আশাবাদ ব্যক্ত করে আপনাদের সহযোগিতা কামনা করছি। তিনি বলেন, জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে পুনরায় প্রধানমন্ত্রী করার লক্ষ্যে সকলে ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সদস্য ও জেলা পরিষদের সদস্য মোঃ হুমায়ুন কবির মজুমদার ও শাহ্রাস্তি পৌরসভার সাবেক মেয়র মোঃ মোশারফ হোসেন পাটওয়ারী। উপস্থিত ছিলেন হাজীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মোঃ জাকির হোসেন মিয়াজী, শাহরাস্তি উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মোঃ বিল্লাল হোসেন তুষার, আওয়ামী লীগ নেতা নেছার আহাম্মেদ, টামটা উত্তর ইউনিয়ন আওয়ামী লীগের সিনিয়র সভাপতি মোঃ জামাল হোসেন, কুমিল্লা জেলা ট্রাক ও কভার্ড ভ্যান শ্রমিক ইউনিয়নের সাধারণ সম্পাদক মোঃ তাজুল ইসলাম, উপজেলা যুবলীগের সাবেক যুগ্ম আহ্বায়ক মোঃ জাকির হোসেন অন্তর, ঢাকা মহানগর উত্তর তাঁতী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ আবদুল করিম মজুমদার, আওয়ামী লীগ নেতা মোঃ নজির আহমেদ, মোঃ হোসেন, মোঃ কামরুল ইসলাম, মোঃ আবদুর রহিম, মোঃ আবদুল মমিন, উপজেলা যুবলীগের সদস্য মোঃ রফিকুল ইসলাম রায়হান মোগল, উপজেলা ছাত্রলীগের সাবেক যুগ্ম আহ্বায়ক মোঃ রফিকুল ইসলাম মিয়াজী, আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগসহ সহযোগী নেতৃবৃন্দ।

অনুষ্ঠানে জাতীয় শিশু দিবস উপলক্ষে চিত্রাঙ্কন প্রতিযোগিতা, বঙ্গবন্ধু সম্পর্কে উপস্থিত বক্তব্য ও বঙ্গবন্ধুর প্রতিকৃতি অঙ্কন প্রতিযোগিতায় বিজয়ীদের মাঝে প্রধান অতিথি পুরস্কার বিতরণ করেন। এছাড়াও প্রধান অতিথি নিজ অর্থায়নে আকছা কিন্ডারগার্টেন ও সুরসই বিদ্যানিকেতনের সকল শিক্ষার্থীকে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ছবিযুক্ত গেঞ্জি ও ক্লাস ডায়েরী প্রদান করেন। অনুষ্ঠানে যোগদানের পূর্বে ইঞ্জিনিয়ার সফিকুর রহমান রাঢ়া বাজারের সকল ব্যবসায়ী ও জনসাধারণের সাথে শুভেচ্ছা বিনিময় করেন।

স্টাফ রিপোর্টার

চাঁদপুরে জেলেদের কাছ থেকে ৫ দিন পূর্বে ৫ হাজার টাকা চাঁদাবাজি করা ও গতকাল রোববার পুনরায় জেলেদের কাছ থেকে ৫ হাজার টাকা চাঁদা না পেয়ে ৯ জন জেলেকে ধরিয়ে দেয়ার অভিযোগে সংবাদকর্মী নামধারী মোঃ মানিক পাটোয়ারীকে পুলিশ আটক করেছে বলে অভিযোগ পাওয়া গেছে। ঘটনাটি ঘটেছে গতকাল রোববার সকাল ১০টায় শহরের বড়স্টেশন যমুনা রোড টিলবাড়ি এলাকায়। এ ঘটনায় নৌ-পুলিশের কাছে টিলাবাড়ি এলাকার নাজমা বেগম ওরফে নাজু একটি লিখিত অভিযোগ করেছেন।

এই পাতার আরো খবর -
আজকের পাঠকসংখ্যা
৭৪৮৯৭৯
পুরোন সংখ্যা