চাঁদপুর। মঙ্গলবার ২০ মার্চ ২০১৮। ৬ চৈত্র ১৪২৪। ১ রজব ১৪৩৯
jibon dip

সর্বশেষ খবর :

  • অনিবার্য কারণে শিক্ষামন্ত্রী ডাঃ দীপু মনির আজকের চাঁদপুর সফর স্থগিত করা হয়েছে
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৩৬-সূরা ইয়াসিন

৮৩ আয়াত, ৫ রুকু, মক্কী

পরম করুণাময় ও অসীম দয়ালু  আল্লাহর নামে শুরু করছি।

৪৭। যখন তাদেরকে বলা হয়, আল্লাহ তোমাদেরকে যা দিয়েছেন, তা থেকে ব্যয় কর। তখন কাফেররা মুমিনগণকে বলে, ইচ্ছা করলেই আল্লাহ যাকে খাওয়াতে পারতেন, আমরা তাকে কেন খাওয়াব? তোমরা তো স্পষ্ট বিভ্রান্তিতে পতিত রয়েছ।

৪৮। তারা বলে, তোমরা সত্যবাদী হলে বল এই ওয়াদা কবে পূর্ণ হবে?

দয়া করে এই অংশটুকু হেফাজত করুন


একজন শিক্ষিত লোক নিঃসন্দেহে সম্পদশালী লোক।              


-লা ফন্টেইন।


হে স্ত্রীলোকগণ! তোমাদের জন্যে কি রূপার গহনা নাই? তোমাদের মধ্যে যে স্ত্রী লোক সোনার গহনা পরিয়া প্রকাশিত করে, তাহাকে উহার দ্বারাই শাস্তি প্রদান করা হইবে।


ফটো গ্যালারি
দৈনিক ভোরের ডাকের প্রতিষ্ঠাবার্ষিকী উদ্যাপন অনুষ্ঠানে অফিসার ইনচার্জ আনোয়ারুল হক কামাল
জাতির কল্যাণে ও সমাজ সচেতনতায় সাংবাদিকরা ভূমিকা রাখবে
মতলব উত্তর ব্যুরো
২০ মার্চ, ২০১৮ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


মতলব উত্তর উপজেলায় ব্যাপক উৎসাহ-উদ্দীপনায় উদ্যাপিত হয়েছে দৈনিক ভোরের ডাকের ২৭তম প্রতিষ্ঠাবার্ষিকী। রোববার বিকেলে প্রেসক্লাব মিলনায়তনে পত্রিকাটির মতলব উত্তর উপজেলা প্রতিনিধি শহিদুল ইসলাম খোকনের আয়োজনে আনন্দঘন পরিবেশে কেক কাটা ও আলোচনা সভার মধ্য দিয়ে এ প্রতিষ্ঠাবার্ষিকী পালন করা হয়।



অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন মতলব উত্তর থানার অফিসার ইনচার্জ আনোয়ারুল হক কামাল। এ সময় তিনি বলেন, পত্রিকাকে পাঠকরা নেতিবাচক নয়, ইতিবাচক হিসেবে গ্রহণ করায় এভাবে সাড়া মিলেছে। শুধু সংবাদ প্রকাশের মাধ্যম হিসেবে নয় দেশের উন্নয়নে পত্রিকার যথেষ্ট ভূমিকা রয়েছে। বিভিন্ন উন্নয়নমূলক সংবাদ সর্বোচ্চ গুরুত্ব দিয়ে প্রকাশিত হয় দৈনিক ভোরের ডাকে। সৎ ও সাহসী সাংবাদিকতা স্থানীয় জনপ্রতিনিধিদের চেয়ে আরো শক্তিশালী ভূমিকা রাখে। এই পত্রিকার কল্যাণে অনেক নির্যাতিত নারী সঠিক বিচার পেয়েছে। অনেকের ভেঙ্গে যাওয়া সংসার আবার জোড়া লেগেছে। যা দেশ এবং সমাজে কল্যাণ বয়ে আনতে সহায়তা করে। পাঠক চায় এ পত্রিকা ধাপে ধাপে আরো এগিয়ে যাক। জাতির কল্যাণে ও সমাজ সচেতনতায় ভোরের ডাক ভূমিকা রাখবে।



তিনি আরো বলেন, গণতন্ত্রের অতন্দ্র প্রহরী আর রাষ্ট্রের চতুর্থ স্তম্ভ হচ্ছে গণমাধ্যম। সময়ের ব্যবধানে গণমাধ্যমে এসেছে নানা পরিবর্তন ও সংযোজন। এক সময় গণমাধ্যম বলতে সংবাদপত্রই ছিল মুখ্য। বর্তমান আধুনিক বিশ্বের গণমাধ্যম-বিপ্লবে বাংলাদেশেও মিডিয়ার জোয়ার সৃষ্টি হয়েছে। মতলব উত্তর উপজেলার সকল সাংবাদিক থানা পুলিশকে তথ্য দিয়ে সহায়তা করায় ধন্যবাদ জানান তিনি।



মতলব উত্তর প্রেসক্লাবের সভাপতি মাহবুব আলম লাভলুর সভাপতিত্বে ও মতলব উত্তর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক শহিদুল ইসলাম খোকনের সঞ্চালনায় আলোচনা সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন মতলব উত্তর থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মোঃ আলমগীর হোসেন, সেকেন্ড অফিসার গোলাম মোস্তফা, দৈনিক ইত্তেফাক প্রতিনিধি শামসুজ্জামান ডলার, দৈনিক ভোরের কাগজ প্রতিনিধি মনিরুল ইসলাম মনির, দৈনিক আলোকিত বাংলাদেশ প্রতিনিধি মোঃ দ্বীন ইসলাম, বারিয়া ডায়াগনস্টিক সেন্টারের স্বত্বাধিকারী মোঃ দেলোয়ার হোসেন, দৈনিক চাঁদপুর জমিন প্রতিনিধি জহিরুল হাসান মিন্টু, দৈনিক চাঁদপুর বার্তা প্রতিনিধি সাইদুর রহমান শিবলু ও নূরে আলম নূরী, সাপ্তাহিক মতলব বার্তার প্রতিনিধি শাহ মোঃ জহির, দৈনিক স্বাধীন সংবাদ প্রতিনিধি মুহাঃ সাজ্জাদ হোসেন, দৈনিক তৃতীয় মাত্রা প্রতিনিধি মোঃ নাঈম মিয়াজী। অনুষ্ঠানে উপস্থিত সকলে ভোরের ডাকের উত্তরোত্তর সাফল্য কামনা করেন।



ভোরের ডাকের মতলব উত্তর উপজেলা প্রতিনিধি শহিদুল ইসলাম খোকন পত্রিকাটির প্রকাশক ও সম্পাদক বেলায়েত হোসেনের পক্ষ থেকে সকলকে শুভেচ্ছা জানিয়ে বলেন, দীর্ঘ ২৭ বছর ধরে ভোরের ডাক দেশব্যাপী তথ্য সমৃদ্ধ, নির্ভুল ও জনকল্যাণমূলক সংবাদ পরিবেশন করে আসছে। আজকের এই আয়োজনে আপনাদের উপস্থিতির জন্য ভোরের ডাক পরিবারের পক্ষ থেকে সকলের জন্য রইল শুভেচ্ছা ও ধন্যবাদ।



এ সময় তিনি আগামীতেও পত্রিকাটির এ ধারা অব্যাহত রাখতে ও মতলববাসীর কল্যাণে কাজ করতে সকলের সহযোগিতা চাইলেন।



 


এই পাতার আরো খবর -
আজকের পাঠকসংখ্যা
১৩৫৪২২
পুরোন সংখ্যা