চাঁদপুর। মঙ্গলবার ২০ মার্চ ২০১৮। ৬ চৈত্র ১৪২৪। ১ রজব ১৪৩৯
jibon dip

সর্বশেষ খবর :

  • --
বঙ্গবন্ধু জন্মদিন ফরিদগঞ্জে বিনামূল্যে চিকিৎসা সেবা
ফরিদগঞ্জ প্রতিনিধি
২০ মার্চ, ২০১৮ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


জাতির জনক বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমানের ৯৮তম জন্মবার্ষিকী উপলক্ষে ফরিদগঞ্জ উপজেলার পাইকপাড়া ইউনিয়নে সহস্রাধিক রোগীকে বিনামূল্যে চিকিৎসা সেবা দেয়া হয়েছে। স্থানীয় কড়ৈতলী উচ্চ বিদ্যালয় প্রাঙ্গণে জেলা আওয়ামী লীগের স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক ও জেলা বিএমএ'র সাবেক সভাপতি ডাঃ হারুন অর রশিদ সাগরের ব্যবস্থাপনায় এই চিকিৎসা সেবা দেয়া হয়। মোট ৯ জন চিকিৎসক রোববার দিনভর বিভিন্ন বয়সী নারী-পুরুষ ও কিশোর-কিশোরীদের এই চিকিৎসা সেবা প্রদান করেন।



চিকিৎসা সেবায় অংশ নেয়া চিকিৎসগণ হলেন : ডাঃ হারুন অর রশিদ সাগর, ডাঃ সুজাউদ্দৌলা রুবেল, ডাঃ বিপ্লব দাস, ডাঃ সবুজ চন্দ্র দাস, মেডিকেল অ্যাসিস্ট্যান্ট ডাঃ রুবাইয়াত, ডাঃ রফিকুল ইসলাম, ডাঃ মহিউদ্দিন, ডাঃ তাইয়েব, ডাঃ আব্দুর রাউফ।



চিকিৎসাসেবা শুরুর পূর্বে সংক্ষিপ্ত আলোচনা সভায় ডাঃ হারুন অর রশিদ সাগর বলেন, জাতির জনকের জন্ম না হলে আমরা ডাক্তার, ইঞ্জিনিয়ার, এমপি, মন্ত্রী, সমাজসেবক হতাম না। তাই শ্রদ্ধাভরে জাতির পিতাকে স্মরণ করতে হবে। তাঁর গভীর ত্যাগের কারণে আমরা স্বাধীন বাংলাদেশে শান্তিতে বসবাস করতে পারছি। তাঁর কন্যা উন্নত বাংলাদেশ বিনির্মাণে নিরলস পরিশ্রম করে যাচ্ছেন। আমরা সবাই তাঁর সারথী হয়ে কাজ করে যাচ্ছি। আগামীর সুন্দর ফরিদগঞ্জ বিনির্মাণের জন্য আপনাদের সাথে নিয়ে কাজ করছি। আগামীতে আমরা এক মঞ্চে থেকে জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করবো। জননেত্রী যাকেই নৌকা দিবেন তার পক্ষে আমরা নির্বাচনে ঝাঁপিয়ে পড়বো। এই আসনটি জননেত্রী শেখ হাসিনাকে উপহার দেয়াই আমাদের মূল লক্ষ্য। আপনাদের সাথে দেড় যুগ ধরে আছি, ভবিষ্যতেও থাকবো। সাধারণ মানুষের কল্যাণে আমৃত্যু কাজ করে যাবো।



 


হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৩৬-সূরা ইয়াসিন

৮৩ আয়াত, ৫ রুকু, মক্কী

পরম করুণাময় ও অসীম দয়ালু  আল্লাহর নামে শুরু করছি।

৪৭। যখন তাদেরকে বলা হয়, আল্লাহ তোমাদেরকে যা দিয়েছেন, তা থেকে ব্যয় কর। তখন কাফেররা মুমিনগণকে বলে, ইচ্ছা করলেই আল্লাহ যাকে খাওয়াতে পারতেন, আমরা তাকে কেন খাওয়াব? তোমরা তো স্পষ্ট বিভ্রান্তিতে পতিত রয়েছ।

৪৮। তারা বলে, তোমরা সত্যবাদী হলে বল এই ওয়াদা কবে পূর্ণ হবে?

দয়া করে এই অংশটুকু হেফাজত করুন


একজন শিক্ষিত লোক নিঃসন্দেহে সম্পদশালী লোক।              


-লা ফন্টেইন।


হে স্ত্রীলোকগণ! তোমাদের জন্যে কি রূপার গহনা নাই? তোমাদের মধ্যে যে স্ত্রী লোক সোনার গহনা পরিয়া প্রকাশিত করে, তাহাকে উহার দ্বারাই শাস্তি প্রদান করা হইবে।


ফটো গ্যালারি
করোনা পরিস্থিতি
বাংলাদেশ বিশ্ব
আক্রান্ত ৩,৮৭,২৯৫ ৩,৯৬,৩৮,১৮৮
সুস্থ ৩,০২,২৯৮ ২,৯৬,৭৮,৪৪৬
মৃত্যু ৫,৬৪৬ ১১,০৯,৮৩৮
দেশ ২১৩
সূত্র: আইইডিসিআর ও বিশ্ব স্বাস্থ্য সংস্থা।
আজকের পাঠকসংখ্যা
৩৫৭৩৮৬
পুরোন সংখ্যা