চাঁদপুর। বুধবার ২১ মার্চ ২০১৮। ৭ চৈত্র ১৪২৪। ২ রজব ১৪৩৯
redcricent
jibon dip

সর্বশেষ খবর :

  • -
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৩৬-সূরা ইয়াসিন

৮৩ আয়াত, ৫ রুকু, মক্কী

পরম করুণাময় ও অসীম দয়ালু  আল্লাহর নামে শুরু করছি।

৪৯। তারা কেবল একটা ভয়াবহ শব্দের অপেক্ষা করছে, যা তাদেরকে আঘাত করবে তাদের পারস্পরিক বাক্বিতন্ডাকালে।

৫০। তখন তারা ওছিয়ত করতেও সক্ষম হবে না এবং তাদের পরিবার-পরিজনের কাছেও ফিরে যেতে পারবে না।

দয়া করে এই অংশটুকু হেফাজত করুন


মাত্রাধিক নম্রতার অর্থই হলো কর্কশতা।     

 -জাপানি প্রবাদ।


ধর্মার্থে প্রাণ উৎসর্গকারী শহীদের রক্ত অপেক্ষা বিদ্বান ব্যক্তির কলমের কালি অধিক পবিত্র।


ফটো গ্যালারি
হাইমচর উপজেলা আওয়ামী লীগের যৌথ সভায় ডাঃ দীপু মনি এমপি
প্রধানমন্ত্রী হাইমচরের মধ্যচরে অর্থনেতিক অঞ্চল স্থাপন অনুমোদন দিয়েছেন
হাসান আল মামুন
২১ মার্চ, ২০১৮ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ১ এপ্রিল রোববার হাইমচরে স্কাউটস্ সম্মেলন কমডেকার উদ্বোধনী অনুষ্ঠানে আগমন উপলক্ষে হাইমচরে উপজেলা আওয়ামী লীগ আয়োজিত যৌথ সভা উপজেলা, ইউনিয়ন, ওয়ার্ড, আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের স্বতঃস্ফূর্ত অংশগ্রহণে অনুষ্ঠিত হয়েছে। সভায় আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগের পাশাপাশি উপজেলার ৫ ইউপি চেয়ারম্যানসহ দলীয় নেতৃবৃন্দ প্রধানমন্ত্রীর জনসভায় ব্যাপক অংশগ্রহণের ঘোষণা দেন।



২০ মার্চ মঙ্গলবার সকাল ১০টায় উপজেলা সদরের আলগীবাজারস্থ দুর্গাপুর উচ্চ বিদ্যালয় অডিটোরিয়ামে উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি হুমায়ুন কবির প্রধানীয়ার সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক নূর হোসেন পাটওয়ারীর পরিচালনায় অনুষ্ঠিত যৌথ সভায় প্রধান অতিথি বাংলাদেশ আওয়ামী লীগ কেন্দ্রীয় কমিটির যুগ্ম সম্পাদক ডাঃ দীপু মনি এমপি বলেছেন, বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার কাছে কিছু চেয়ে নিতে হয় না, বাংলার মানুষের কল্যাণ ও উন্নয়নে শেখ হাসিনা সবসময় কাজ করেন। চাঁদপুর ও হাইমচরবাসীকে মেঘনার ভাঙ্গন থেকে রক্ষায় ১৭ কিলোমিটার স্থায়ী বাঁধ নির্মাণ, জেলা সদরের সাথে সড়ক নির্মাণসহ স্কুল-কলেজ, মাদ্রাসা, স্বাস্থ্য সেবাসহ যে সকল উন্নয়ন করেছেন সে জন্য আমরা প্রধানমন্ত্রীর কাছে কৃতজ্ঞ। তাই ১ এপ্রিল হাইমচরে তাঁর আগমনে এলাকাবাসীর স্বতঃস্ফূর্ত অংশগ্রহণ ও অভ্যর্থনায় প্রমাণ করতে হবে। হাইমচরের মাটি শেখ হাসিনার ঘাটি-নৌকার ঘাঁটি। শেখ হাসিনা আমাদেরকে যা দিয়েছেন তার কৃতজ্ঞতা স্বরূপ আমরা আগামী নির্বাচনে শেখ হাসিনার মনোনীত প্রার্থীকে নৌকায় ভোট দিয়ে বিজয়ী করবো।



ডাঃ দীপু মনি আরো বলেন, জননেত্রী শেখ হাসিনা হাইমচরকে ভালবেসে ইতিমধ্যে মধ্যচরে অর্থনৈতিক অঞ্চল স্থাপনে অনুমোদন দিয়েছেন। ইনশাল্লাহ পর্যটন শহর কঙ্বাজারের মেরিন ড্রাইভ সড়কের আদলে হাইমচরের কাটাখালী থেকে চরভৈরবী পর্যন্ত মেঘনা নদীর পাড় দিয়ে ১৭ কিলোমিটার সড়ক নির্মাণ করা হবে। এছাড়া পৌরসভা গঠন ও হাইটেক পার্ক নির্মাণসহ অন্যান্য দাবি পর্যায়ক্রমে বাস্তবায়ন করা হবে।



যৌথ সভায় আরো বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগ সহ-সভাপতি ডাঃ জেআর ওয়াদুদ টিপু, সাংগঠনিক সম্পাদক তাফাজ্জল হোসেন এসডু পাটওয়ারী, শিক্ষা ও মানব সম্পাদক উন্নয়ন সম্পাদক জিল্লুর রহমান জুয়েল, জেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক মাহফুজুর রহমান টুটুল, জেলা ছাত্রলীগ সভাপতি আতাউর রহমান পারভেজ, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি কাওসার মিয়াজী, এমএ বাশার, হুমায়ুন পাটওয়ারী, যুগ্ম সম্পাদক লোকমান মাস্টার, সাংগঠনিক সম্পাদক জিএম জাহিদ, শাহাদাত সরকার, মজিবুর রহমান, সম্পাদকদের পক্ষে দপ্তর সম্পাদক মাকসুদ খান, মুনছর পাটওয়ারী, ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতিদের পক্ষে চরভৈরবী ইউপি চেয়ারম্যান আহম্মদ আলী মাস্টার, সাধারণ সম্পাদকদের পক্ষে আলী আহম্মদ দেওয়ান, ইউপি চেয়ারম্যানদের পক্ষে মনির আহম্মদ দুলাল, উপজেলা যুবলীগ আহ্বায়ক মোঃ জাহাঙ্গীর বেপারী, যুগ্ম আহ্বায়ক ও উপজলা ছাত্রলীগ সভাপতি এসএম আল মামুন সুমন, যুবলীগ যুগ্ম আহ্বায়ক কামরুল হাসান, ওয়ার্ড আওয়ামী লীগ সভাপতি ও সম্পাদকদের পক্ষে আঃ রহিম মলি্লক।



 


এই পাতার আরো খবর -
আজকের পাঠকসংখ্যা
১৫৫৬৯৮
পুরোন সংখ্যা