চাঁদপুর। বুধবার ২১ মার্চ ২০১৮। ৭ চৈত্র ১৪২৪। ২ রজব ১৪৩৯
redcricent
jibon dip

সর্বশেষ খবর :

  • -
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৩৬-সূরা ইয়াসিন

৮৩ আয়াত, ৫ রুকু, মক্কী

পরম করুণাময় ও অসীম দয়ালু  আল্লাহর নামে শুরু করছি।

৪৯। তারা কেবল একটা ভয়াবহ শব্দের অপেক্ষা করছে, যা তাদেরকে আঘাত করবে তাদের পারস্পরিক বাক্বিতন্ডাকালে।

৫০। তখন তারা ওছিয়ত করতেও সক্ষম হবে না এবং তাদের পরিবার-পরিজনের কাছেও ফিরে যেতে পারবে না।

দয়া করে এই অংশটুকু হেফাজত করুন


মাত্রাধিক নম্রতার অর্থই হলো কর্কশতা।     

 -জাপানি প্রবাদ।


ধর্মার্থে প্রাণ উৎসর্গকারী শহীদের রক্ত অপেক্ষা বিদ্বান ব্যক্তির কলমের কালি অধিক পবিত্র।


ফটো গ্যালারি
বালিথুবায় গ্রাম পুলিশ পরিবারের সন্ত্রাসী হামলায় পিতা-পুত্র আহত
স্টাফ রিপোর্টার
২১ মার্চ, ২০১৮ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


ফরিদগঞ্জ উপজেলার ২নং বালিথুবা ইউনিয়নে গ্রাম পুলিশ তাজু মিয়া ও তার ছেলে-মেয়েদের সন্ত্রাসী হামলায় প্রতিপক্ষ আব্দুল আজিজ (৭০) ও তার ছেলে আবু সুফিয়ান (৪৫) রক্তাক্ত জখম হয়েছে। আহত পিতা-পুত্র বর্তমানে চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন। ১৯ মার্চ সোমবার সকালে ইউনিয়নের বালিথুবা গ্রামের চন্দন বাড়ির পাশের খালপাড়ে হামলার এই ঘটনা ঘটে। হামলাকারীরা আজিজ মিয়ার ছেলে আবু হানিফের স্ত্রী সালমা আক্তার (৩০)কে গলায় চেপে ধরে।



আহত আব্দুল আজিজের ছেলে সাইফুল ইসলাম জানান, প্রতিবেশী চৌকিদার তাজু মিয়া রাতের অাঁধারে তাদের জায়গার ওপর জোরপূর্বক মাটি কেটে রাস্তা বানায়। সোমবার সকাল সাড়ে ৯টার দিকে সেই রাস্তার মাটি সরাতে গেলে তাজু মিয়া এবং তার ছেলে কাদির, কাহার, মেয়ে পারভিন ও রাজিয়া মিলে তার বাবা আজিজ মিয়াকে পিটিয়ে আহত করে। এ সময় আব্দুল আজিজকে বাঁচাতে তার ছেলে সুফিয়ান ছুটে এলে প্রতিপক্ষরা দেশীয় অস্ত্র দিয়ে তাকে কুপিয়ে জখম করে মাটিতে ফেলে রাখে। শুধু তাই নয়, এ সময় সালমা আক্তারকেও মারধর করা হয় বলে তিনি জানান। পরে এলাকাবাসী ছুটে এসে আহতদের উদ্ধার করে চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালে ভর্তি করায়।



এ ব্যাপারে স্থানীয় ইউপি মেম্বার জাহাঙ্গীর হোসেন জানান, গ্রাম পুলিশ তাজু মিয়া জায়গা-জমি নিয়ে নিরীহ আজিজ মিয়ার সাথে দীর্ঘদিন থেকে বিরোধ করে আসছে। রাতের অাঁধারে আঃ আজিজ মিয়ার জমি থেকে মাটি কেটে রাস্তা তৈরি করেছে। এতে বাধা দেয়ায় তাদের কুপিয়ে আহত করা হয়েছে। তিনি আরো জানান, চৌকিদার তাজু মিয়া ইউনিয়নের সাবেক ও বর্তমান কোনো চেয়ারম্যান-মেম্বার বা গণ্যমান্য ব্যক্তিদের তোয়াক্কা করে না।



 


এই পাতার আরো খবর -
আজকের পাঠকসংখ্যা
৩৮৯২
পুরোন সংখ্যা