চাঁদপুর। সোমবার ১৬ এপ্রিল ২০১৮। ৩ বৈশাখ ১৪২৫। ২৮ রজব ১৪৩৯
redcricent
jibon dip

সর্বশেষ খবর :

  • -
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৩৭- সূরা আস-সাফফাত

১৮২ আয়াত, ৫ রুকু, মক্কী

পরম করুণাময় ও অসীম দয়ালু  আল্লাহর নামে শুরু করছি।

২৯। তারা বলবে, বরং তোমরা তো বিশ^াসীই ছিলে না।

৩০। এবং তোমাদের উপর আমাদের কোনো কর্তৃত্ব ছিল না, বরং তোমরাই ছিলে সীমা লংঘনকারী সম্প্রদায়।

৩১। আমাদের বিপক্ষে আমাদের পালনকর্তার উক্তিই সত্য হয়েছে। আমাদেরকে অবশ্যই স্বাদ আস্বাদন করতে হবে।

দয়া করে এই অংশটুকু হেফাজত করুন


দারিদ্র্যকে যে মাথা পেতে গ্রহণ করে, সে ব্যক্তিত্বহীন পুরুষ।         


-লংফেলো।




মানুষ মিথ্যাবাদী সাব্যস্ত হবার জন্যে এটাই যথেষ্ট যে, সে যা শোনে (যাচাই না করে) তা-ই বলে বেড়ায়।  

 


ফটো গ্যালারি
বিনা পয়সায় আইনী সহায়তার আশ্বাস
কচুয়ায় ক্ষতিগ্রস্ত পরিবারের পাশে জেলা হিন্দু-বৌদ্ধ-খ্রিস্ট্রান ঐক্য পরিষদ
মোহাম্মদ মহিউদ্দিন
১৬ এপ্রিল, ২০১৮ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+

কচুয়া উপজেলার মাঝিগাছা গ্রামের মৃত বল্লব দাসের বাড়ি-ঘর উচ্ছেদের ঘটনায় ক্ষতিগ্রস্তদের পাশে দাঁড়িয়েছেন জেলা হিন্দু-বৌদ্ধ-খ্রিস্টান ঐক্য পরিষদের নেতৃবৃন্দ । গতকাল শনিবার বিকেলে চাঁদপুর জেলা হিন্দু-বৌদ্ধ-খিস্ট্রান ঐক্য পরিষদের সভাপতি অ্যাডঃ বিনয় ভূষণ মজুমদার ও সাধারণ সম্পাদক অ্যাডঃ রনজিৎ রায় চৌধুরীর নেতৃত্বে সংগঠনের নেতৃবৃন্দ ওই গ্রামে উপস্থিত হন এবং ক্ষতিগ্রস্ত পরিবার ও প্রত্যক্ষদর্শীসহ এলাকাবাসীর কাছ থেকে ঘটনার বিস্তারিত বর্ণনা শোনেন এবং ক্ষতিগ্রস্তদের ধৈর্য্য ধারণের জন্য সান্ত্বনা দেন।

পরিদর্শনকালে জেলা হিন্দু-বৌদ্ধ-খিস্ট্রান ঐক্য পরিষদের সভাপতি অ্যাডঃ বিনয় ভূষণ মজুমদার ও সাধারণ সম্পাদক অ্যাডঃ রনজিৎ রায় চৌধুরী বলেন, আইন সবার ঊধর্ে্ব। আমরা আইনে বিশ্বাসী ও আইনের প্রতি শ্রদ্ধাশীল। প্রতারণার শিকার বল্লব দাসের পরিবারের সম্পত্তি ও বাড়ি-ঘর ফিরে পেতে এবং ন্যায় বিচার পেতে আইনের আশ্রয় নেয়া হবে। এ ক্ষেত্রে মৃত বল্লব দাসের অসহায় পরিবারের সদস্যদের আমরা বিনামূল্যে আইনগত সহায়তা পেতে যাবতীয় ব্যবস্থা গ্রহণ করবো। ক্ষতিগ্রস্ত পরিবারের সদস্য উত্তম চন্দ্র নম বলেন, প্রশাসন আমাদের উচ্ছেদ সম্পর্কে আগে অবগত না করেই উচ্ছেদ পরিচালনা করেন। উচ্ছেদে আমাদের ছোট বড় ১১টি ঘড় নষ্ট হয়। এতে প্রায় ৩০-৩৫ লাখ টাকার ক্ষতিসাধন হয়েছে বলে তিনি দাবি করেন।

এ সময় উপস্থিত ছিলেন কচুয়া প্রেসক্লাবের সভাপতি প্রিয়তোষ পোদ্দার, জেলা হিন্দু-বৌদ্ধ-খ্রিস্টান ঐক্য পরিষদের সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা বিবি দাস, প্রভাষক মৃদুল কান্তি দাস, আওয়ামী লীগ নেতা মহসীন পাটওয়ারী, জেলা হিন্দু-বৌদ্ধ-খ্রিস্টান ঐক্য ছাত্র পরিষদের যুগ্ম আহ্বায়ক সুদীপ্ত রায় চৌধুরী ও সদস্য সচিব ভৈবব মজুমদারসহ বিভিন্ন শ্রেণী পেশার লোকজন। উল্লেখ্য, গত ৪ এপ্রিল বুধবার বিকেলে চাঁদপুরের বিজ্ঞ আদালতের মাধ্যমে মাঝিগাছা গ্রামের মৃত বল্লব দাসের বাড়িঘর উচ্ছেদ করা হয়।

আজকের পাঠকসংখ্যা
১০৫৫৮০৩
পুরোন সংখ্যা