চাঁদপুর। সোমবার ১৬ এপ্রিল ২০১৮। ৩ বৈশাখ ১৪২৫। ২৮ রজব ১৪৩৯
redcricent
jibon dip

সর্বশেষ খবর :

  • -
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৩৭- সূরা আস-সাফফাত

১৮২ আয়াত, ৫ রুকু, মক্কী

পরম করুণাময় ও অসীম দয়ালু  আল্লাহর নামে শুরু করছি।

২৯। তারা বলবে, বরং তোমরা তো বিশ^াসীই ছিলে না।

৩০। এবং তোমাদের উপর আমাদের কোনো কর্তৃত্ব ছিল না, বরং তোমরাই ছিলে সীমা লংঘনকারী সম্প্রদায়।

৩১। আমাদের বিপক্ষে আমাদের পালনকর্তার উক্তিই সত্য হয়েছে। আমাদেরকে অবশ্যই স্বাদ আস্বাদন করতে হবে।

দয়া করে এই অংশটুকু হেফাজত করুন


দারিদ্র্যকে যে মাথা পেতে গ্রহণ করে, সে ব্যক্তিত্বহীন পুরুষ।         


-লংফেলো।




মানুষ মিথ্যাবাদী সাব্যস্ত হবার জন্যে এটাই যথেষ্ট যে, সে যা শোনে (যাচাই না করে) তা-ই বলে বেড়ায়।  

 


ফটো গ্যালারি
অ্যাডঃ আনোয়ার হোসেনের মৃত্যুতে শোকসভা ও ফুলকোর্ট রেভারেন্স
আদালত প্রতিবেদক
১৬ এপ্রিল, ২০১৮ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


চাঁদপুর জেলা আইনজীবী সমিতির সিনিয়র সদস্য অ্যাডঃ মোঃ আনোয়ার হোসেন-৩-এর মৃত্যুতে শোকসভা ও ফুলকোর্ট রেভারেন্স পালন করেছে চাঁদপুর জেলা আইনজীবী সমিতি। গতকাল ১৫ এপ্রিল সকাল সাড়ে ১০টায় জেলা আইনজীবী সমিতি মিলনায়তনে আয়োজিত শোকসভায় সভাপতিত্ব করেন জেলা আইনজীবী সমিতির সভাপতি অ্যাডঃ আঃ লতিফ শেখ। শুরুতেই কোরআন তেলাওয়াত কোরআন সমিতির সিনিয়র সদস্য অ্যাডঃ মোবারক হোসেন। দোয়া ও মোনাজাত পরিচালনা করেন সিনিয়র আইনজীবী অ্যাডঃ আলহাজ্ব কাজী মোজাম্মেল হোসেন। শোকসভা শেষে দুপুর সাড়ে ১২টায় জেলা ও দায়রা জজ আদালতে জেলা ও দায়রা জজ সালেহ উদ্দিন আহমেদের উপস্থিতিতে দোয়া ও ফুলকোর্ট রেভারেন্স অনুষ্ঠিত হয়। এ সময় জেলা জজশীপের অন্যান্য বিচারকসহ আইনজীবীগণ উপস্থিত ছিলেন। গত ১৪ এপ্রিল শনিবার বিকেল ৪টা ২০ মিনিটের সময় চাঁদপুর সেন্ট্রাল হাসপাতালে সকলকে কাঁদিয়ে না ফেরার দেশে চলে যান অ্যাডঃ আনোয়ার হোসেন-৩ (ইন্নালিল্লাহে...রাজেউন)। শনিবার বাদ মাগরিব শহরের ৫নং ওর্য়াডস্থ রঘনাথপুর জামে মসজিদে প্রাঙ্গণে প্রথম জানাজা শেষে তাকে রাতেই তার নিজ বাড়ি দেবপুর এলাকায় নিয়ে যাওয়া হয়। গতকাল সকাল ৯টায় মরহুমের ২য় জানাজা শেষে তার বাবার পাশেই পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হয়। দুটি জানাজাতে জেলা আইনজীবী সমিতির সদস্যসহ মুসলি্লরা উপস্থিত ছিলেন ।



শোকসভায় সমিতির সাধারণ সম্পাদক অ্যাডঃ আব্দুল্লাহ আল মামুনের পরিচালনায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন সমিতির সদস্য আলহাজ্ব অ্যাডঃ মোঃ রুহল আমিন, আলহাজ্ব অ্যাডঃ মোঃ ফজলুল হক সরকার, আলহাজ্ব অ্যাডঃ ইকবাল-বিন-বাশার, অ্যাডঃ মোঃ কামরুল ইসলাম, অ্যাডঃ মোঃ জহিরুল ইসলাম, অ্যাডঃ সেলিম আকবর, অ্যাডঃ মোঃ আমানউল্লাহ-১, অ্যাডঃ মোঃ নঈমুল ইসলাম খান, অ্যাডঃ কামাল উদ্দিন আহমেদ, আলহাজ্ব অ্যাডঃ মিজানুর রহমান, অ্যাডঃ তোফায়েল হোসেন জোসেফ, অ্যাডঃ সাইয়েদুল ইসলাম বাবু, অ্যাডঃ শেখ আবুল খায়ের মোঃ ছালেহ, অ্যাডঃ মোঃ আহছান হাবিব, অ্যাডঃ মোঃ বশির আহমেদ, অ্যাডঃ আলহাজ্ব মজিবুর রহমান ভুইয়া, অ্যাডঃ মোঃ জসিম উদ্দিন ভঁূইয়া, অ্যাডঃ দেবাশীষ কর মধু, অ্যাডঃ জাকির হোসেন ফয়সাল, অ্যাডঃ মোঃ বাবর বেপারী, অ্যাডঃ শহিদুল্লাহ পাটওয়ারী, অ্যাডঃ শাহআলম-২, অ্যাডঃ হাবিবুর রহমান লিটু, অ্যাডঃ আবদুল হালিম পাটওয়ারী প্রমুখ।



উল্লেখ্য, মরহুম অ্যাডঃ আনোয়ার হোসেন-৩ চাঁদপুর জেলা আইনজীবী সমিতিতে যোগদানের পর থেকেই জেলা আইনজীবী সমিতির সাবেক সভাপতি অ্যাডঃ সেলিম আকবর অ্যাসোসিয়েটের আইনজীবী হিসেবে প্র্যাকটিস করেছেন । মরহুমের বাবার নাম মরহুম কামিজ উদ্দিন। তার স্থায়ী ঠিকানা চাঁদপুর সদর উপজেলার দেবপুর গ্রামের বেপারী বাড়ি। তিনি বসবাস করতেন রঘুনাথপুর এলাকার ভাঙ্গাপুল এলাকায়। তিনি চাঁদপুর জেলা আইনজীবী সমিতিতে ২০০৬ সালের ২৮ সেপ্টেম্বর যোগদান করেন । যোগদানের পর হতে ইন্তেকালের পূর্ব পর্যন্ত তিনি জেলা আইনজীবী সমিতির একজন নিয়মিত সদস্য ছিলেন । তিনি ব্যক্তিগত জীবনে বিবাহিত ছিলেন । তার স্ত্রী মমতাজ বেগম হাইস্কুলের শিক্ষিকা এবং একমাত্র ছেলে মোঃ বাহাউদ্দিন ঢাকায় কম্পিউটার সাইন্সে ২য় সেমিস্টারে অধ্যয়নরত এবং একমাত্র মেয়ে আশুরা ইয়াছমিন চলতি বছর এস.এস.সি. পরীক্ষা দিয়েছে (ফলাফল প্রত্যাশী)।



 


আজকের পাঠকসংখ্যা
১০৪৩৯১৫
পুরোন সংখ্যা