চাঁদপুর। মঙ্গলবার ১৭ এপ্রিল ২০১৮। ৪ বৈশাখ ১৪২৫। ২৯ রজব ১৪৩৯
redcricent
jibon dip

সর্বশেষ খবর :

  • হাজীগঞ্জে আটককৃত বিএনপি'র ১৭ নেতাকর্মীকে জেলহাজতে প্রেরন
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৩৭- সূরা আস-সাফফাত


১৮২ আয়াত, ৫ রুকু, মক্কী


পরম করুণাময় ও অসীম দয়ালু আল্লাহর নামে শুরু করছি।


 


৩২। আমরা তোমাদেরকে পথভ্রষ্ট করেছিলাম। কারণ আমরা নিজেরাই পথভ্রষ্ট ছিলাম।


৩৩। তারা সবাই সেদিন শান্তিতে শরীক হবে।


৩৪। অপরাধীদের সাথে আমি এমনি ব্যবহার করে থাকি।


৩৫। তাদের যখন বলা হত, আল্লাহ ব্যতীত কোন উপাস্য নেই, তখন তারা ঔদ্ধত্য প্রদর্শন করত।


দয়া করে এই অংশটুকু হেফাজত করুন


 


 


উৎকৃষ্ট বীজ থেকেই উত্তম বৃক্ষ জন্ম নেয়।


-জনগে।


 


 


 


 


পিতার আনন্দে খোদার আনন্দ এবং পিতার অসন্তুষ্টিতে খোদার অসন্তুষ্টি


 


 


ফটো গ্যালারি
হাজীগঞ্জ বাজার ব্যবসায়ী সমিতির নির্বাচনে নিজের ফিরিস্তি তুলে ধরলেন সাধারণ সম্পাদক প্রার্থী সুজন
কামরুজ্জামান টুটুল
১৭ এপ্রিল, ২০১৮ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


জমে উঠেছে হাজীগঞ্জ বাজার ব্যবসায়ী সমিতি নির্বাচন ২০১৮ খ্রিঃ। ত্রি-বার্ষিক মেয়াদের এই নির্বাচনে সাধারণ সম্পাদক পদে ফের প্রার্থী হয়েছেন বর্তমান সেক্রেটারী ও শহর যুবলীগের আহ্বায়ক হায়দার পারভেজ সুজন। সদা হাস্যোজ্জ্বল সফল এই রাজনীতিবিদ ও ব্যবসায়ী নেতা ইতিমধ্যে তার নিজের কর্মগুণে ব্যবসায়ীদের মন জয় করে নিয়েছেন। ব্যবসায়ী সমিতির নেতা হিসেবে নিজের নেতৃত্বের অতীত ও ভবিষ্যৎ নিয়ে গতকাল স্থানীয় সাংবাদিকদের সাথে মতবিনিময় সভা করেছেন।



ঐতিহ্যবাহী ও সরকারিভাবে নিবন্ধিত হাজীগঞ্জ বাজার ব্যবসায়ী সমিতির সাবেক ও প্রয়াত সকলের প্রতি শ্রদ্ধা নিবেদন করে ও সকল ব্যবসায়ীর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে হায়দার পারভেজ সুজন তাঁর বক্তব্যে বলেন, আমি নির্বাচিত হলে সমিতির নিজস্ব ভবনের উদ্যোগ নেয়া হবে এবং পুরো বাজারকে আমার নিজের অর্থায়নে ক্লোজ সার্কিট ক্যামেরার (সিসিটিভি) আওতায় আনা হবে।



দায়িত্বকালীন সময়ে কাজের সফলতা তুলে ধরে তিনি বলেন, ২০১৫ সালে আমরা দায়িত্ব গ্রহণকালীন সময়ে সমিতির একাউন্টে মাত্র সাড়ে চার লক্ষ টাকা পেয়েছি, যা এখন দাঁড়িয়েছে ১৪ লক্ষ টাকারও বেশি। আমার মেয়াদকালীন সময়ে এ পর্যন্ত ১৬৫টি লিখিত আবেদনের সমাধান করা হয়েছে। আর অলিখিত অসংখ্য সমাধান হয়েছে। আমি সালিস করতে গিয়ে কোনো ব্যবসায়িক প্রতিষ্ঠানে তালা ঝুলিয়ে দেইনি। প্রতিষ্ঠান খোলা রেখেই সমস্যার সমাধান করেছি। যা অতীতে ছিলো না। প্রতি রমজানে গভীর রাত পর্যন্ত থেকে ব্যবসায়ীদের খোঁজ-খবর নিয়েছি এবং সবসময় ব্যবসায়ীদের ডাকে সাড়া দিয়েছি। আমি রাজনীতি করি কিন্তু কোনো ব্যবসায়ী বলতে পারবে না, আমি অনৈতিকভাবে কাউকে হয়রানি করেছি বা পক্ষপাতিত্ব করেছি।



হায়দার পারভেজ সুজন তার পদের অন্য প্রার্থীর বিষয়ে বলেন, তিনি কোনো ক্ষতিগ্রস্ত ব্যবসায়ীর খোঁজ-খবর নেননি, সান্ত্বনাও দেননি। এছাড়া কোনো ব্যবসায়ীর মৃত্যু হলে তার পরিবারের পাশে দাঁড়িয়ে তাদের প্রতিও কখনো সমবেদনা জানাতে আমি দেখিনি। কোন্ অপরাধজনিত কারণে তিনি তিনমাস এলাকায় ছিলেন না এগুলো আমার প্রশ্ন। কীভাবে একজন পলাতক ব্যবসায়ী ও অপরাধ সংশ্লিষ্ট ব্যবসায়ী হয়ে অন্য ব্যবসায়ীদের প্রতিনিধিত্ব করবেন?



সভায় সভাপতিত্ব করেন হাজীগঞ্জ প্রেসক্লাবের সভাপতি মুন্সী মোঃ মনির। এ সময় উপস্থিত ছিলেন হাজীগঞ্জ প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা সদস্য ও পৌর কাউন্সিলর হাবিবুর রহমান, সিনিয়র সহ-সভাপতি কামরুজ্জামান টুটুল, নতুনের ডাক পত্রিকার সম্পাদক মহিউদ্দিন আল আজাদ, আমার কণ্ঠের সম্পাদক মোঃ কামাল হোসেন, আজকের দেশকন্ঠের সম্পাদক এনায়েত মজুমদার, প্রেসক্লাবের যুগ্ম সাধারণ সম্পাদক গাজী মোঃ নাছির উদ্দিন, সাংগঠনিক সম্পাদক খন্দকার আরিফ, দপ্তর সম্পাদক পাপ্পু মাহমুদ, ব্যবসায়ী মাহবুবুর রহমান মিলনসহ প্রেসক্লাবের অন্য নেতৃবৃন্দ।



 



 


এই পাতার আরো খবর -
আজকের পাঠকসংখ্যা
৬৪৬৫৬৯
পুরোন সংখ্যা