চাঁদপুর। মঙ্গলবার ২৪ এপ্রিল ২০১৮। ১১ বৈশাখ ১৪২৫। ৭ শাবান ১৪৩৯
redcricent
jibon dip

সর্বশেষ খবর :

  • চাঁদপুরের সুধীজন ও সাংবাদিক নেতৃবৃন্দের সাথে মতবিনিময়কালে নবাগত পুলিশ সুপার জিহাদুল কবির পিপিএম বলেন, যে কোনো মূল্যে চাঁদপুরের আইনশৃঙ্খলা পরিস্থিতি বজায় রাখা হবে। এছাড়া তিনি সড়কে ট্রাক চলাচল বন্ধ রাখার সবপ্রকার চেষ্টা অব্যাহত রাখবেন
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৩৭- সূরা সাফ্ফাত

১৮২ আয়াত, ৫ রুকু, মক্কী

পরম করুণাময় ও অসীম দয়ালু  আল্লাহর নামে শুরু করছি।

৬১। এমন সাফল্যের জন্যে পরিশ্রমীদের পরিশ্রম করা উচিত।

৬২। এই কি উত্তম আপ্যায়ন, না যাক্কুম বৃক্ষ?

৬৩। আমি যালেমদের  জন্যে একে বিপদ করেছি।

৬৪। এটি একটি বৃক্ষ, যা উদগত হয় জাহান্নামের মূলে।

৬৫। এর গুচ্ছ শয়তানের মস্তকের মত।

দয়া করে এই অংশটুকু হেফাজত করুন


বুদ্ধিজীবীরাই দেশের সম্পদ, তারাই দেশের সম্পদ তুলে ধরে।            


-লংফেলো


পিতার আনন্দে খোদার আনন্দ এবং পিতার অসন্তুষ্টিতে খোদার অসন্তুষ্টি।


ফটো গ্যালারি
ফরিদগঞ্জে যুবলীগের কমিটি গঠন
পদবঞ্চিতদের বিক্ষোভ ও সড়ক অবরোধ
ফরিদগঞ্জ প্রতিনিধি
২৪ এপ্রিল, ২০১৮ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


ফরিদগঞ্জ উপজেলার গুপ্টি পূর্ব ও গুপ্টি পশ্চিম ইউনিয়ন যুবলীগের নবঘোষিত কমিটিতে যথাযথ স্থান না পাওয়ায় পদবঞ্চিতরা বিক্ষোভ সমাবেশ করেছে। সোমবার ওই ইউনিয়ন দুটির পদবঞ্চিত যুবলীগ নেতা-কর্মীরা বিক্ষোভ সমাবেশ ও টায়ার জালিয়ে সড়ক অবরোধ করে। সংবাদ পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি শান্ত করে।



জানা গেছে, সম্প্রতি গুপ্টি পশ্চিম ইউনিয়নের আওয়ামী যুবলীগের ত্রি-বার্ষিক সম্মেলন শেষে সোহেল বিন সালেহ বাবুকে সভাপতি ঘোষণা করা হয়। কিন্তু সাধারণ সম্পাদক পদে একাধিক প্রার্থী থাকায় তাৎক্ষণিক নাম ঘোষণা না করলেও সোমবার স্থানীয় পত্রিকার মাধ্যমে সাধারণ সম্পাদক হিসেবে মহসীন আলম মোহন এবং সিনিয়র সহ-সভাপতি কামাল পাটওয়ারীর নাম প্রকাশিত হয়। এতে সহ-সভাপতি হিসেবে স্থান পাওয়া সাধারণ সম্পাদক প্রার্থী কামাল পাটওয়ারীর সমর্থকরা তা মেনে না নিয়ে প্রতিবাদমুখর হয়ে উঠে। সোমবার তারা টায়ার জ্বালিয়ে ফরিদগঞ্জ-খাজুরিয়া-ব্রাহ্মণপাড়া সড়ক অবরোধ করে। সংবাদ পেয়ে থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি শান্ত করে।



এ ব্যাপারে কামাল পাটওয়ারী জানান, ত্রি-বার্ষিক কাউন্সিলে সাধারণ সম্পাদক পদে ভোটগ্রহণ করলে এক তৃতীয়াংশ ভোট পেতেন তিনি। কিন্তু তাকে বঞ্চিত করা হয়েছে। ফলে তার সমর্থকরা ক্ষিপ্ত হয়ে উঠে। এদিকে একইভাবে গুপ্টি পূর্ব ইউনিয়নের ঘোষিত কমিটির সভাপতি পদে ফিরোজ আলমকে ঘোষণা করায় ওই পদে প্রতিদ্বন্দ্বী গোলাম মোস্তফা সুজনের অনুসারীরা সোমবার স্থানীয় গল্লাক বাজারে বিক্ষোভ মিছিল করে। এদিকে কমিটি ঘোষণা নিয়ে সৃষ্ট বিরোধে উপজেলা যুবলীগের আহ্বায়ক বিল্লাল হোসেন পাটওয়ারী জানান, আওয়ামী যুবলীগ একটি বড় ও শক্তিশালী সংগঠন। ফলে এতে নেতৃত্ব নিয়ে বিরোধ থাকতে পারে। তবে আমরা বিষয়টি দেখছি। আশা করছি সমাধান হবে।



 


আজকের পাঠকসংখ্যা
৫৪১৫০৯
পুরোন সংখ্যা