চাঁদপুর। শুক্রবার ২৭ এপ্রিল ২০১৮। ১৪ বৈশাখ ১৪২৫। ১০ শাবান ১৪৩৯
redcricent
jibon dip

সর্বশেষ খবর :

  • চাঁদপুরের সুধীজন ও সাংবাদিক নেতৃবৃন্দের সাথে মতবিনিময়কালে নবাগত পুলিশ সুপার জিহাদুল কবির পিপিএম বলেন, যে কোনো মূল্যে চাঁদপুরের আইনশৃঙ্খলা পরিস্থিতি বজায় রাখা হবে। এছাড়া তিনি সড়কে ট্রাক চলাচল বন্ধ রাখার সবপ্রকার চেষ্টা অব্যাহত রাখবেন
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৩৭- সূরা সাফ্ফাত

১৮২ আয়াত, ৫ রুকু, মক্কী

পরম করুণাময় ও অসীম দয়ালু  আল্লাহর নামে শুরু করছি।

৭৫। আর নূহ আমাকে ডেকেছিল। আর কি চমৎকারভাবে আমি তার ডাকে সাড়া দিয়েছিলাম।

৭৬। আমি তাকে ও তার পরিবারবর্গকে এক মহাসংকট থেকে রক্ষা করেছিলাম।

৭৭। এবং তার বংশধরদেরকেই আমি অবশিষ্ট রেখেছিলাম।

৭৮। আমি তার জন্যে পরবর্তীদের মধ্যে এ বিষয় রেখে দিয়েছি যে,

৭৯। বিশ্ববাসীর মধ্যে নূহের প্রতি শান্তি বর্ষিত হোক।

দয়া করে এই অংশটুকু হেফাজত করুন


একটি ভালো কাজ কখনো হারিয়ে যায় না।

-ব্যাসিল।


যে পরনিন্দা গ্রহণ করে সে নিন্দুকের অন্যতম।

 


ফটো গ্যালারি
ব্যবসায়ী মরহুম আলী হোসেন মাঝির কুলখানি
২৭ এপ্রিল, ২০১৮ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


চাঁদপুর শহরের বিশিষ্ট ব্যবসায়ী মরহুম হাজী আঃ করিম মাঝির ছেলে আলহাজ্ব মোঃ আলী হোসেন মাঝি (আলী হুজুর)-এর কুলখানি গতকাল শুক্রবার ২৬ এপ্রিল অনুষ্ঠিত হয়েছে। এ উপলক্ষে মরহুমের পরিবারের পক্ষ থেকে তাঁর বড় ছেলে প্রবাসী ব্যবসায়ী মাঝি মোঃ ফয়সাল পুরাণবাজার এমদাদীয়া মাদ্রাসায় বাদ জুম্মা দোয়া এবং খাবারের আয়োজন করেন। এছাড়া মরহুম আলী হোসেন মাঝির রুহের মাগফিরাত কামনা করে জাফরাবাদ হাফেজিয়া মাদ্রাসা, বড় স্টেশন রেলওয়ে মাদ্রাসা, পুরাতন আদালতপাড়া মাদ্রাসায় দোয়া করা হয় এবং মাদ্রাসার ছাত্রদের মাঝে দুপুরের খাবার পরিবেশন করা হয়। আলেম-ওলামাগণ, বিশিষ্ট ব্যক্তিবর্গ, মরহুমের আত্মীয়-স্বজন এবং এলাকার বিভিন্ন শ্রেণি-পেশার অসংখ্য মানুষ মরহুমের কুলখানি অনুষ্ঠানে শরীক হন।



উল্লেখ্য, মরহুম আলী হোসেন মাঝি হলেন পুরাণবাজারের ব্যবসায়ী হাজী দেলোয়ার হোসেন, ক্রীড়া সংস্থার সদস্য আনোয়ার মাঝি, পৌর কাউন্সিলর মোহাম্মদ আলী মাঝির ভাই এবং কাতার আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মনির হোসেনের ভগি্নপতি। গত ১২ এপ্রিল বৃহস্পতিবার সকাল সাড়ে দশটায় হৃদরোগে আক্রান্ত হয়ে তিনি চাঁদপুর শহরের নাজিরপাড়ার বাসভবনে ইন্তেকাল করেন (ইন্নালি্লাহি...রাজেউন)। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিলো ৫৫ বছর। তিনি স্ত্রী, ২ ছেলে ও ২ মেয়েসহ বহু আত্মীয়-স্বজন রেখে গেছেন।



 


আজকের পাঠকসংখ্যা
৫৪১৩৯৯
পুরোন সংখ্যা