চাঁদপুর। বুধবার ১৬ মে ২০১৮। ২ জ্যৈষ্ঠ ১৪২৫। ২৯ শাবান ১৪৩৯
redcricent
jibon dip

সর্বশেষ খবর :

  • -
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৩৭-সূরা সাফ্ফাত

১৮২ আয়াত, ৫ রুকু, মক্কী

পরম করুণাময় ও অসীম দয়ালু  আল্লাহর নামে শুরু করছি।

১৫৬। নাকি তোমাদের কাছে সুস্পষ্ট কোন দলিল রয়েছে?

১৫৭। তোমরা সত্যবাদী হলে তোমাদের কিতাব আন।

১৫৮। তারা আল্লাহ ও জ্বিনদের মধ্যে সম্পর্ক সাব্যস্ত করেছে, অথচ জ্বিনেরা জানে যে, তারা গ্রেফতার হয়ে আসবে।

১৫৯। তারা যা বলে তা থেকে আল্লাহ পবিত্র।

দয়া করে এই অংশটুকু হেফাজত করুন


যারা যুক্তি মানে না, তারা বর্বর।

-জর্জ বার্নাড শ’।


দেশের শাসনভার আল্লাহতায়ালার নিকট হতে আমানত।


ফটো গ্যালারি
চাঁদপুর জেলা সড়ক পরিবহন শ্রমিক ইউনিয়নের নব-নির্বাচিত কার্যকরী কমিটির শপথ গ্রহণ
স্টাফ রিপোর্টার
১৬ মে, ২০১৮ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


চাঁদপুর জেলা সড়ক পরিবহন শ্রমিক ইউনিয়ন (রেজিঃ নং চট্ট-১২২০)-এর কার্যকরী কমিটির নব-নির্বাচিতদের শপথগ্রহণ অনুষ্ঠিত হয়েছে। ১৫ মে মঙ্গলবার বেলা ১২টায় চাঁদপুর আন্তঃজেলা পৌর বাস টার্মিনাল ভবনের জেলা বাস-মিনিবাস মালিক সমিতির কার্যালয়ে শপথ গ্রহণ অনুষ্ঠিত হয়। শপথবাক্য পাঠ করান প্রধান নির্বাচন কমিশনার এবং চাঁদপুর জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আলহাজ্ব সাহীর হোসেন পাটওয়ারী। এ সময় উপস্থিত ছিলেন সহকারী নির্বাচন কমিশনার রফিকুল আলম ভূঁইয়া ও ফজলু মাস্টার, জেলা বাস-মিনিবাস মালিক সমিতির সহ-সভাপতি কামরুল হোসেন চৌধুরী টুটুল ও মফিজ উদ্দিন সরকার।



শপথবাক্যে উল্লেখ করা হয় যে, শ্রমিকদের ভোটে নির্বাচিত এই পরিষদ সবার আগে মালিক-শ্রমিকদের মধ্যে সৌহার্দ্যপূর্ণ সর্ম্পক বজায় রাখতে হবে। সংগঠন পরিচালনা এবং যে কোনো সিদ্ধান্ত নেয়ার ক্ষেত্রে সকল সদস্যের মতামতকে প্রাধান্য দিবে হবে। রাষ্ট্র বিরোধী কোনো কার্যকলাপে সংগঠনের কেউ জড়িত হবেন না। শপথগ্রহণ করা সংগঠনের নব-নির্বাচিত নেতৃবৃন্দ হলেন-সভাপতি বাবুল মিজি, কার্যকরী সভাপতি নাজিম শিকদার, সিনিয়র সহ-সভাপতি মোঃ আলমগীর হোসেন, দুলাল হোসেন মোল্লা, সহ-সভাপতি মোঃ হাকিম গাজী, আহমেদ হোসেন মাঝি, সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন মুন্সি, যুগ্ম সম্পাদক মোঃ হোসেন, সহ-সাধারণ সম্পাদক মিজানুর রহমান, সেলিম খান, মোঃ শহিদ মিজি, সাংগঠনিক সম্পাদক নাছির গাজী, সহ-সাংগঠনিক সম্পাদক সাইফুল ইসলাম, কোষাধ্যক্ষ মোঃ মনির বেপারী, প্রচার সম্পাদক দেলোয়ার হোসেন, দপ্তর সম্পাদক শাহাদাত হোসেন, সড়ক সম্পাদক মোঃ কামাল হোসেন, সহ-সড়ক সম্পাদক আবুল হোসেন, ক্রীড়া সম্পাদক হানিফ বেপারী, কার্যকরী সদস্য মোঃ হিরন মিয়া ও মনির হোসেন।



উল্লেখ্য, গত মার্চ মাসে চাঁদপুর জেলা সড়ক পরিবহন শ্রমিক ইউনিয়নের নির্বাচন অনুষ্ঠিত হয়। এতে ১ হাজার ৫শ' ২ জন ভোটার গোপন ব্যালটের মাধ্যমে তাদের ভোটাধিকার প্রয়োগ করে আগামী তিন বছরের জন্য নতুন কমিটি নির্বাচিত করে।



 


আজকের পাঠকসংখ্যা
১০৪৪৩৩৩
পুরোন সংখ্যা