চাঁদপুর। বুধবার ২৩ মে ২০১৮। ৯ জ্যৈষ্ঠ ১৪২৫। ৬ রমজান ১৪৩৯
redcricent
jibon dip

সর্বশেষ খবর :

  • ফরিদগঞ্জের চান্দ্রার খাড়খাদিয়ায় ট্রাক চাপায় সাইফুল ইসলাম (১২) নামের ৭ম শ্রেনীর শিক্ষার্থী ও সদর উপজেলার দাসাদি এলাকায় পিকআপ ভ্যান চাপায় কৃষক ফেরদৌস খান নিহত,বিল্লাল নামে অপর এক কৃষক আহত হয়েছে।
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৩৮-সূরা ছোয়াদ

৮৮ আয়াত, ৫ রুকু, মক্কী

পরম করুণাময় ও অসীম দয়ালু  আল্লাহর নামে শুরু করছি।

০৪। তারা বিস্ময়বোধ করে যে, তাদেরই কাছে তাদের মধ্যে থেকে একজন সতর্ককারী আগমন মিথ্যাচারী যাদুকর।

০৫। সে কি বহু উপাস্যের পরিবর্তে এক উপাস্যের উপাসনা সাব্যস্ত করে দিয়েছে। নিশ্চয় এটা এক বিস্ময়কর ব্যাপার।   

দয়া করে এই অংশটুকু হেফাজত করুন


বক্তৃতা ছোট হোক কিন্তু তার বক্তব্য সুস্পষ্ট এবং বোধগম্য হওয়া চাই।               


-স্টিন।


নীরবতাই শ্রেষ্ঠতম এবাদত। 


ফটো গ্যালারি
মাওঃ সাইফুদ্দিন খন্দকারের মায়ের ইন্তেকাল ছারছীনার পীর ও সংসদ সদস্যসহ বিভিন্ন মহলের শোক
স্টাফ রিপোর্টার
২৩ মে, ২০১৮ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


চাঁদপুর শহরের চেয়ারম্যানঘাটা বায়তুল আমান জামে মসজিদের খতিব ও জেলা জমইয়াতে হিযবুল্লাহর সদস্য সচিব এবং জেলা ইমাম সমিতির জেলা সভাপতি আলহাজ্ব মাওঃ মোঃ সাইফুদ্দীন খন্দকারের মাতা রহিমা বেগম (৮৫) ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহে...রাজেউন)।



গতকাল ২২ মে মঙ্গলবার সকাল ৯টায় চাঁদপুর সদর উপজেলার ৫নং রামপুর ইউনিয়নের কামরাঙ্গা খন্দকার বাড়িতে নিজ বসতঘরে বার্ধক্যজনিত রোগে তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। তিনি মৃত্যুকালে ৬ ছেলে ও ৩ মেয়ে, নাতি-নাতনী আত্মীয়স্বজনসহ বহু গুণগ্রাহী রেখে যান। তাঁর মৃত্যুতে ছারছীনার পীর ছাহেব আলহাজ্ব মাওলানা শাহ্ মোহাম্মেদ মোহেববুল্লাহ (মাঃজিঃআঃ) এবং চাঁদপুর-৩ আসনের সংসদ সদস্য সাবেক পররাষ্ট্রমন্ত্রী আলহাজ্ব ডাঃ দীপু মনি গভীর শোক ও শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন। তাঁরা মরহুমার বিদেহী আত্মার শান্তি কামনা করেছেন।



গতকাল বাদ আছর মরহুমার নিজ বাড়িতে নামাজে জানাজা অনুষ্ঠিত হয়। এতে ইমামতি করেন মরহুমার চতুর্থ ছেলে আলহাজ্ব মাওঃ মোঃ সাইফুদ্দীন খন্দকার। জানাজা নামাজে চাঁদপুর জেলার বিশিষ্ট ওলামায়ে কেরামসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন। পরে মরহুমার স্বামী মরহুম আবদুল বারী খন্দকারের পাশেই তাঁকে দাফন করা হয়।



 



বিভিন্ন মহলের শোক : ইসলামিক ফাউন্ডেশন চাঁদপুরের উপ-পরিচালক মুহাম্মদ আব্দুস সামাদ ও ফিল্ড অফিসার মোঃ বিল্লাল হোসেন, ৫নং রামপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মোঃ আল মামুন পাটওয়ারী, জেলা ইমাম সমিতির সাধারণ সম্পাদক ও আঃ করিম পাটওয়ারী বাড়ি জামে মসজিদের খতিব আলহাজ্ব মাওঃ আব্দুস সালাম, আল-হেলাল জামে মসজিদের খতিব ও সমিতির যুগ্ম সম্পাদক মাওঃ মুহাম্মদ আবদুর রহমান গাজী, জেলা জমইয়াতে হিযবুল্লাহর আহ্বায়ক হাজী আবদুল আহাদসহ সংগঠনের নেতৃবৃন্দ, জেলা মুসলিম ম্যারিজ রেজিস্ট্রার ও কাজী সমিতির সভাপতি আলহাজ্ব মাওঃ ফজলুল কবীর পাটোয়ারী ও সম্পাদক আলহাজ্ব হাফেজ মাওঃ আবু সুফিয়ান, কামরাঙ্গা ফাযিল মাদ্রাসার গভর্নিংবডি, শিক্ষকগণ ও অভিভাবকসহ ছাত্র-ছাত্রী, কামরাঙ্গা উচ্চ বিদ্যালয় ও কলেজের গভর্নিং বডি, অভিভাবক, ছাত্র-ছাত্রী ও শিক্ষকগণ এবং বাংলাদেশ ছাত্র হিযবুল্লাহ চাঁদপুর জেলা শাখার সভাপতি মুহাম্মদ মজিবুর রহমান ও সাধারণ সম্পাদক হাফেজ মোঃ দ্বীন ইসলাম মাওঃ মোঃ সাইফুদ্দিন খন্দকারের মায়ের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন। এছাড়া মরহুমার জন্যে মদিনা শরীফ, চাঁদপুর দারুচ্ছুন্নাত দীনিয়া মাদ্রাসা, কামরাঙ্গা ফাযিল মাদ্রাসা, চেয়ারম্যানঘাটা বায়তুল আমান মসজিদ ও হাফেজিয়া মাদ্রাসা, দারুচ্ছুন্নাত আজিজিয়া হাফেজিয়া মাদ্রাসায় খতমে কোরআনসহ রুহের মাগফিরাত কামনা করে দোয়া ও মোনাজাত অনুষ্ঠিত হয়। জানাজা শেষে মোনাজাত পরিচালনা করেন ফরিদগঞ্জ মজিদিয়া কামিল মাদ্রাসার প্রধান মুহাদ্দিস ও ফরিদগঞ্জ জমইয়াতে হিযবুল্লাহর সাধারণ সম্পাদক আলহাজ্ব মাওঃ মোঃ মমিনুল ইসলাম খান।



উল্লেখ্য, মাওঃ মোঃ সাইফুদ্দিন খন্দকারের বাবা মরহুম আবদুল বারী খন্দকার ২০১৫ সালের ১ জানুয়ারি বৃহস্পতিবার ভোর ৪.৪০ মিনিটে বার্ধক্যজনিত রোগে নিজ বাড়িতে ইন্তেকাল করেন।



 


আজকের পাঠকসংখ্যা
৭৫৮৬৯
পুরোন সংখ্যা