চাঁদপুর। শুক্রবার ২৫ মে ২০১৮। ১১ জ্যৈষ্ঠ ১৪২৫। ৮ রমজান ১৪৩৯
redcricent
jibon dip

সর্বশেষ খবর :

  • -
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৩৮-সূরা ছোয়াদ

৮৮ আয়াত, ৫ রুকু, মক্কী

পরম করুণাময় ও অসীম দয়ালু  আল্লাহর নামে শুরু করছি।

৮। আমাদের মধ্য থেকে শুধু কি তারই প্রতি উপদেশ বাণী অবতীর্ণ হল? বস্তুতঃ ওরা আমার উপদেশ সম্পর্কে সন্দিহান; বরং ওরা এখনও আমার মার আস্বাদন করেনি।    

৯। না কি তাদের কাছে আপনার পরাক্রান্ত দয়াবান পালনকর্তার রহমতের কোনো ভান্ডার রয়েছে?

দয়া করে এই অংশটুকু হেফাজত করুন


তাজ মহলের পাথর দেখেছ, দেখিয়াছ তার প্রাণ? অন্তরে তার মমতাজ নারী, বাহিরে শাহাজান।      


-কাজী নজরুল ইসলাম।


মায়ের পদতলে সন্তানের বেহেশত।।  


ফটো গ্যালারি
মতলব উত্তরে তিন মাদক ব্যবসায়ী আটক একজনের ছয় মাসের কারাদন্ড
মাহবুব আলম লাভলু
২৫ মে, ২০১৮ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


সারাদেশের ন্যায় মতলব উত্তর থানা পুলিশও মাদক বিরোধী অভিযান অব্যাহত রেখেছে। বুধবার রাতে অভিযান চালিয়ে ৩ মাদক ব্যবসায়ী ও সেবনকারীকে আটক করে। আটক মোঃ রাসেল (৩০)কে ভ্রাম্যমাণ আদালত ৬ মাসের বিনাশ্রম কারাদ-াদেশ প্রদান করে।



এছাড়া ধনাগোদা তালতলীর মোস্তফা সরকারের ছেলে ইব্রাহিম (২১) ও মধ্য কালিপুর গ্রামের সাহাব উদ্দিন গাজীর ছেলে সুজন গাজী (২৫) কে আদালতে প্রেরণ করা হয়। থানা পুলিশ সূত্রে জানা যায়, ইব্রাহিমের কাছ থেকে ৬ পিচ ও সুজন গাজীর কাছ থেকে ৭ পিচ ইয়াবা উদ্ধার করে পুলিশ।



মতলব উত্তর থানার অফিসার ইনচার্জ আনোয়ারুল হক কামাল ও পরিদর্শক (তদন্ত) আলমগীর হোসেনের নেতৃত্বে এসআই আবুল কাশেম, এএসআই কাজী হাবিবসহ সঙ্গীয় ফোর্স এ অভিযান চালায়।



৬ মাসের সাজাপ্রাপ্ত মোঃ রাসেল আনোয়ারপুর গ্রামের আবদুল মান্নানের ছেলে। তার কাছ থেকে ২ পুড়িয়া গাঁজা ও আগুণে পুড়ানো টাকাসহ মাদক সেবনের সরঞ্জামাদি পাওয়া যায়। ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন মতলব উত্তর উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট শারমিন আক্তার।



 


আজকের পাঠকসংখ্যা
৩৯৪৩৩১
পুরোন সংখ্যা