চাঁদপুর। শুক্রবার ২৫ মে ২০১৮। ১১ জ্যৈষ্ঠ ১৪২৫। ৮ রমজান ১৪৩৯
redcricent
jibon dip

সর্বশেষ খবর :

  • -
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৩৮-সূরা ছোয়াদ

৮৮ আয়াত, ৫ রুকু, মক্কী

পরম করুণাময় ও অসীম দয়ালু  আল্লাহর নামে শুরু করছি।

৮। আমাদের মধ্য থেকে শুধু কি তারই প্রতি উপদেশ বাণী অবতীর্ণ হল? বস্তুতঃ ওরা আমার উপদেশ সম্পর্কে সন্দিহান; বরং ওরা এখনও আমার মার আস্বাদন করেনি।    

৯। না কি তাদের কাছে আপনার পরাক্রান্ত দয়াবান পালনকর্তার রহমতের কোনো ভান্ডার রয়েছে?

দয়া করে এই অংশটুকু হেফাজত করুন


তাজ মহলের পাথর দেখেছ, দেখিয়াছ তার প্রাণ? অন্তরে তার মমতাজ নারী, বাহিরে শাহাজান।      


-কাজী নজরুল ইসলাম।


মায়ের পদতলে সন্তানের বেহেশত।।  


ফটো গ্যালারি
জেলা পরিষদ সদস্য তুহিন খানকে জেলহাজতে প্রেরণ
আদালত প্রতিবেদক
২৫ মে, ২০১৮ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


চাঁদপুর জেলা পরিষদের সদস্য সাবেক ছাত্রলীগ নেতা শাহরাস্তির তুহিল খানকে জেলহাজতে প্রেরণ করা হয়েছে। শাহরাস্তির কুরকামতা হুতার বাড়ির মোঃ ইউনুস বাদী হয়ে তার বিরুদ্ধে দায়ের করা মামলায় হাজিরা দিলে আদালত তার জামিন নামঞ্জুর করেন। বেআইনী জনতা মিলিত হয়ে গৃহে অনধিকার প্রবেশ করে মারধর করার অপরাধ ও খুন করার চেষ্টা ঘটনার মামলায় তুহিন খান গত ২২ মে শাহরাস্তি আদালতে স্বেচ্ছায় হাজির হলে আদালত তার জামিন নামঞ্জুর করে জেলহাজতে প্রেরণ করেন। এ ঘটনায় বাদী ইউনুস খান তুহিনসহ ৬ জনকে আসামী করে মামলা দায়ের করেন।



মামলার বিবরণে জানা যায়, গত ১৮ মে শুক্রবার সন্ধ্যায় স্থানীয় জাহানারা মাকের্টের ২য় তলায় মোঃ ইসমাইল হোসেনের চায়ের দোকানে বসে ইউনুস আলাপ করতেছিলেন তাদের পারিবারিক বিভিন্ন বিষয় নিয়ে। এ সময় তুহিন খান আসামীরা ওই দোকানে প্রবেশ করে তাকে মারধর করে এবং ধারালো ছুরি দিয়ে হত্যার চেষ্টা করে। আসামীদের ছুরির আঘাতে ইউনুছ রক্তাক্ত জখম হয়। আসামীরা এ সময় ওই দোকান থেকে জিনিসপত্র ও টাকা নিয়ে যায়। দোকানের মালিক ইসমাইল হোসেন হচ্ছে ইউনুছের ছোট ভাই। এ ব্যাপারে ইউনুছ ২০ মে শাহরাস্তি থানায় অভিযোগ দায়ের করলে সে অভিযোগের কথা শুনে তুহিন খান স্বেচ্ছায় হাজির হলে আদালত তাকে জেলহাজতে প্রেরণ করে।



 


আজকের পাঠকসংখ্যা
৯৩৮৬৮৮
পুরোন সংখ্যা