চাঁদপুর। বৃহস্পতিবার ১৪ জুন ২০১৮। ৩১ জ্যৈষ্ঠ ১৪২৫। ২৮ রমজান ১৪৩৯
jibon dip

সর্বশেষ খবর :

  • -
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৩৮-সূরা ছোয়াদ

৮৮ আয়াত, ৫ রুকু, মক্কী

পরম করুণাময় ও অসীম দয়ালু  আল্লাহর নামে শুরু করছি।

৭০। যখন আপনার পালনকর্তা ফেরেশতাগণকে বললেন, আমি মাটির মানুষ সৃষ্টি করব।

৭২। যখন আমি তাকে সুষম করব এবং তাতে আমার রূহ ফুঁকে দেব, তখন তোমরা তার সম্মুখে সেজদায় নত হয়ে যেয়ো।

৭৩। অতঃপর সমস্ত ফেরেশতাই একযোগে সেজদায় নত হল,

দয়া করে এই অংশটুকু হেফাজত করুন

 


একজন কবির ঐশ্বর্য হচ্ছে তাঁর কবিতা সম্ভার।

 -এডমন্ড স্পেনসার।


নম্রতায় মানুষের সৌন্দর্য বৃদ্ধি পায় আর কড়া মেজাজ হলো আয়াসের বস্তু অর্থাৎ বড় দূষণীয়।


ফটো গ্যালারি
হাজীগঞ্জে রাজা লক্ষ্মী নারায়ণ জিউর আখড়ার বার্ষিক সাধারণ সভা
হাজীগঞ্জ ব্যুরো
১৪ জুন, ২০১৮ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


গত শনিবার হাজীগঞ্জ বাজারস্থ শ্রী শ্রী রাজা লক্ষ্মী নারায়ণ জিউর আখড়ায় বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত হয়েছে। এদিন বিকেলে আখড়া মার্কেটের সামনে এ বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত হয়। মন্দির কার্যকরী কমিটির সভাপতি দিলীপ কুমার সাহার সভাপ্রধানে অনুষ্ঠিত সভায় বার্ষিক প্রতিবেদন পাঠ ও লক্ষ্মী নারায়ণ জিউর আখড়ার ১৪২৪ বঙ্গাব্দের আয়-ব্যয় হিসেব তুলে ধরেন হিসাব নিরীক্ষা উপ-কমিটির আহ্বায়ক প্রিয়লাল দেবনাথ। সভায় লক্ষ্মী নারায়ণ সুপার মার্কেটের অবৈধ ভাড়াটিয়ার নিকট বকেয়া ভাড়ার বিবরণ তুলে ধরেন অর্থ-উপ কমিটির আহ্বায়ক অধ্যাপক নারায়ণ চন্দ্র ম-ল।



মন্দির কার্যকরী কমিটির সাধারণ সম্পাদক সত্যব্রত ভদ্র মিঠুনের সঞ্চালনায় সভায় আলোচ্যসূচির মধ্যে নতুন মন্দির কমপ্লেঙ্, গর্ভমন্দির, রাট মন্দির, সাধু নিবাস, পুরোহিত নিবাস, ভোগের রান্নাঘর, প্রাকৃতিক জলাধার, পয়ঃনিষ্কাশন, যাত্রীনিবাস ও অন্যান্য দেবতার মন্দির পুনঃনির্মাণ বিষয়ক আলোচনা ও সিদ্ধান্ত গ্রহণ, লক্ষ্মী নারায়ণ সুপার মার্কেটের বহুতল ভবন নির্মাণ বিষয়ক আলোচনা ও সিদ্ধান্ত গ্রহণ, মন্দির ও কার্যকরী কমিটির বিরুদ্ধে মন্দিরের সুবিধাভোগী ও ষড়যন্ত্রকারীদের দায়েরকৃত মিথ্যে ও সাজানো মামলার ব্যয় ও সর্বশেষ পরিস্থিতি সদস্যদের অবহিতকরণ, মন্দিরের অস্থাবর সম্পদের বিবরণী ও ১৪২৪ বঙ্গাব্দের আয়-ব্যয়ের বিবরণী পেশ এবং বিবিধ আলোচনা হয়।



এ সময় মন্দির কমপ্লেঙ্ ও লক্ষ্মী নারায়ণ সুপার মার্কেট উন্নয়নে বিভিন্ন উপ-কমিটি করা হয়। এতে অধ্যাপক নারায়ণ চন্দ্র ম-লকে আহ্বায়ক ও দিপক পালকে সদস্য সচিব করে ১০ সদস্যবিশিষ্ট অর্থ-উপ কমিটি, তপন কুমার পালকে আহ্বায়ক করে ৩ সদস্যবিশিষ্ট পরিকল্পনা ও ডিজাইন উপ-কমিটি, সুভাস চন্দ্র রায়কে আহ্বায়ক করে ৩ সদস্যবিশিষ্ট মালামাল ক্রয় উপ-কমিটি, প্রিয়লাল দেবনাথকে আহ্বায়ক করে ৪ সদস্যবিশিষ্ট হিসাব নিরীক্ষা উপ-কমিটি, লিটন পালকে আহ্বায়ক করে ৫ সদস্যবিশিষ্ট লক্ষ্মী নারায়ণ সুপার মার্কেটের দোকানের অনাদায়ী অগ্রিম টাকা ও মাসিক ভাড়া আদায় উপ-কমিটি, তপন কুমার পালকে আহ্বায়ক করে ৫ সদস্যবিশিষ্ট শ্রী শ্রী রাজা লক্ষ্মী নারায়ণ জিউর আখড়ার বিরুদ্ধে দায়েরকৃত মিথ্যা মামলাসমূহ পরিচালনা উপ-কমিটি, গোপাল চন্দ্র সাহাকে আহ্বায়ক করে ৩ সদস্যবিশিষ্ট উপ-কমিটি এবং গৌতম সাহাকে আহ্বায়ক করে ৪৪ সদস্যবিশিষ্ট স্বেচ্ছাসেবক বিষয়ক উপ-কমিটি করা হয়।



এ সময় শ্রী শ্রী রাজা লক্ষ্মী নারায়ণ জিউর আখড়ার কার্যকরী কমিটির সদস্য ও বিভিন্ন উপ-কমিটির আহ্বায়ক, সদস্য সচিব, সদস্য ও সদস্যাগণ উপস্থিত ছিলেন।



 


আজকের পাঠকসংখ্যা
৪৭১৬৩৯
পুরোন সংখ্যা