চাঁদপুর। শুক্রবার ১৫ জুন ২০১৮। ১ আষাঢ় ১৪২৫। ২৯ রমজান ১৪৩৯
redcricent
jibon dip

সর্বশেষ খবর :

  • চাঁদপুরের নতুন জেলা প্রশাসক হিসেবে যোগ দেবেন মোঃ কামরুজ্জামান। তিনি বর্তমানে এলজিইডি মন্ত্রণালয়ে উপ-সচিব হিসেবে কর্মরত আছেন।
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৪১-সূরা হা-মীম আস্সাজদাহ,

৫৪ আয়াত, ৬ রুকু, মক্কী

পরম করুণাময় ও অসীম দয়ালু  আল্লাহর নামে শুরু করছি।

৪৯। মানুষ কল্যাণ (ধন-সম্পদ) প্রার্থনায় কোন ক্লান্তিবোধ করে না; কিন্তু যখন তাকে দুঃখ-কষ্ট স্পর্শ করে তখন সে অত্যন্ত নিরাশ ও হতাশ হয়ে পড়ে।

৫০। দুঃখ-কষ্ট স্পর্শ করবার পর যদি তাকে আমি অনুগ্রহের আস্বাদ দিই তখন সে বলেই থাকে : এটা আমার প্রাপ্য এবং আমি মনে করি না যে, কিয়ামত সংঘটিত হবে, আর আমি যদি আমার প্রতিপালকের নিকট প্রত্যাবর্তিত হইও তবে তাঁর নিকট তো আমার জন্যে কল্যাণই থাকবে। আমি কাফিরদেরকে তাদের কৃতকর্ম সম্বন্ধে অবশ্যই অবহিত করবো এবং তাদেরকে আস্বাদান করাবো কঠোর শাস্তি।

দয়া করে এই অংশটুকু হেফাজত করুন



 


assets/data_files/web

যে মানুষ রাস্তায় থাকে সে আকাশের তারার খোঁজ রাখে না।                    


-ইমারসন।


যারা সংসার থেকে চলে গেছে তাদের দোষ কীর্তন করো না।



 


ফটো গ্যালারি
বাবুরহাট উচ্চ বিদ্যালয় ও কলেজের ১০ যুগপূর্তি উদ্যাপন কমিটির জরুরি সভা
হাছান খান মিসু
১৫ জুন, ২০১৮ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


চাঁদপুর পৌর ১৪নং ওয়ার্ডস্থ প্রাচীনতম ঐতিহ্যবাহী বাবুরহাট উচ্চ বিদ্যালয় ও কলেজের ১০ যুগপূর্তি উদ্যাপন অনুষ্ঠানের লক্ষ্যে গত বুধবার উদ্যাপন কমিটির জরুরি সভা অনুষ্ঠিত হয়েছে। দুপুর ২টায় বাবুরহাট উচ্চ বিদ্যালয় ও কলেজে এ জরুরি সভা অনুষ্ঠিত হয়। এতে উপস্থিত ছিলেন প্রাক্তন ছাত্র শহীদ উল্লাহ মাস্টার, মোশারেফ হোসেন, শহীদুল্লাহ খান, মোঃ মনির গাজী, শাহআলম মিজি, মহসিন মজুমদার, মোঃ দেলোয়ার হোসেন মাস্টার, গোলাম সরোয়ার রিপন, মাহবুুবুর রহমান জুয়েল, ইকবাল হোসেন, গাজী মোঃ শাহাবুদ্দিনসহ প্রাক্তন ছাত্রগণ। আলোচনা সভায় ঈদের পরের দিন বিকেল ৪টায় আলোচনা সভা সাফল্যম-িত করার লক্ষ্যে ব্যাপক আলোচনা হয়। বিদ্যালয়ের সকল প্রাক্তন ছাত্রকে ঈদের পরের দিন বিকেল ৪টায় উপস্থিত থাকার জন্যে অনুরোধ জানিয়েছে উদ্যাপন কমিটি।



 


আজকের পাঠকসংখ্যা
৬৩৩৬৪৬
পুরোন সংখ্যা