চাঁদপুর। শনিবার ২৩ জুন ২০১৮। ৯ আষাঢ় ১৪২৫। ৮ শাওয়াল ১৪৩৯
redcricent
jibon dip

সর্বশেষ খবর :

  • চাঁদপুরের নতুন জেলা প্রশাসক হিসেবে যোগ দেবেন মোঃ কামরুজ্জামান। তিনি বর্তমানে এলজিইডি মন্ত্রণালয়ে উপ-সচিব হিসেবে কর্মরত আছেন।
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৩৯-সূরা আয্-যুমার

৭৫ আয়াত, ৮ রুকু, মক্কী

পরম করুণাময় ও অসীম দয়ালু  আল্লাহর নামে শুরু করছি।

০৫। তিনি আসমান ও জমিন সৃষ্টি করেছেন যথাযথভাবে। তিনি রাত্রিকে দিবস দ্বারা আচ্ছাদিত করেন এবং দিবসকে রাত্রি দ্বারা আচ্ছাদিত করেন এবং তিনি সূর্য ও চন্দ্রকে কাজে নিযুক্ত করেছেন প্রত্যেকেই বিচরণ করে নির্দিষ্ট সময়কাল পর্যন্ত। জেনে রাখুন, তিনি পরাক্রমশালী, ক্ষমাশীল।

০৬। তিনি সৃষ্টি করেছেন তোমাদেরকে একই ব্যক্তি থেকে। অতঃপর তা থেকে তার যুগল  সৃষ্টি করেছেন এবং তিনি তোমাদের জন্যে আট প্রকার চতুষ্পদ জন্তু অবতীর্ণ করেছেন। তিনি তোমাদেরকে সৃষ্টি করেছেন তোমাদের মাতৃগর্ভে পর্যায়ক্রমে একের পর এক ত্রিবিধ অন্ধকারে। তিনি আল্লাহ্ তোমাদের পালনকর্তা, সা¤্রাজ্য তাঁরই। তিনি ব্যতীত কোনো উপাস্য নেই। অতএব, তোমরা কোথায় বিভ্রান্ত হচ্ছ?

দয়া করে এই অংশটুকু হেফাজত করুন





 


কর্তব্য সম্পাদনই ধর্ম।     


-ম্যাকস মুলার।


ডান হাত যা দান করে বাম হাত তা জানতে পারে না, এমন দানই সর্বোৎকৃষ্ট।

 


ফটো গ্যালারি
শাহরাস্তিতে প্রবাসীর বসতঘরে সন্ত্রাসী হামলার অভিযোগ
শাহরাস্তি প্রতিনিধি
২৩ জুন, ২০১৮ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


শাহরাস্তিতে প্রবাসীর বসতঘরে সন্ত্রাসী হামলার অভিযোগ পাওয়া গেছে। গত ৬ জুন শাহরাস্তি উপজেলার চিতোষী পশ্চিম ইউনিয়নের পাথৈর হাজী বাড়ির সৌদি আরব প্রবাসী খোরশেদ আলমের বসতঘরে এ হামলার ঘটনা ঘটে। ক্ষতিগ্রস্ত পরিবার, এলাকা ও থানার অভিযোগ সূত্রে জানা যায়, গত ২৪ এপ্রিল ফৌঃ কাঃ বিঃ আইনের ১৪৫ ধারায় তফছিল সম্পত্তি মামলা মোকাদ্দমায় তফছিল সম্পত্তি স্থিতি অবস্থার আদেশ হয়। এ সময় প্রতিপক্ষের বিরুদ্ধে কারণ দর্শানো আদেশ দেয়া হয়। পুরানো শত্রুতার জের ধরে একই বাড়ির মৃত ফজলুল হকের ছেলে আনোয়ার হোসেন (৫৫) গংরা দেশীয় অস্ত্র নিয়ে ঘটনার দিন বেআইনিভাবে মামলার বাদী নারগিছ আক্তারের বসতঘরে হামলা চালায়। তারা খোরশেদ আলমের বাউন্ডারী ওয়াল ও বসতঘরে হামলা ও ভাংচুর করে। এসময় ঘরে থাকা বিভিন্ন আসবাবপত্র নিয়ে যায় হামলাকারীরা। হামলাকারীদের গৃহকর্তী নারগিছ আক্তার বাধা দিলে তার উপরও হামলার চেষ্টা চালায় সন্ত্রাসীরা। ওই সময় তার ছোট মেয়ে আইরিন সুলতানা ও কাজের আয়া নিশি আক্তার হামলাকারীদের ইট-পাটকেলের আঘাতে আহত হন।



এ বিষয়ে সৌদিআরব প্রবাসী খোরশেদ আলম মুঠোফোনে জানান, আমি জীবিকার জন্যে প্রবাসে অবস্থান করছি। আমি বাড়িতে না থাকায় আমার পরিবারের উপর সন্ত্রাসী হামলা হয়েছে। তিনি ঘটনাটি তদন্ত করে অপরাধীদের আইনের আওতায় আনতে তিনি প্রশাসনের হস্তক্ষেপ কামনা করেন।



ক্ষতিগ্রস্ত পরিবারের আরেক সদস্য নারগিছ জানান, আমি জীবনের নিরাপত্তাহীনতায় ভুগছি। আমাদের বাড়িতে কোনো পুরুষ না থাকায় আনোয়ার গংরা হামলা চালানোর সাহস পেয়েছে। আমি তাদের বিচার দাবি করছি।



এ বিষয় আনোয়ার গং জানান, আমরা হামলা করিনি। প্রশাসন আমাদের চলাচলের জন্যে রাস্তা অপসারণ করে দিয়েছে।



 


আজকের পাঠকসংখ্যা
৬২৬৪৪৩
পুরোন সংখ্যা