চাঁদপুর । বৃহস্পতিবার ১২ জুলাই ২০১৮ । ২৮ আষাঢ় ১৪২৫ । ২৭ শাওয়াল ১৪৩৯
redcricent
jibon dip

সর্বশেষ খবর :

  • ফরিদগঞ্জের মনতলা হাজী বাড়ির মোতাহের হোসেনের ছেলে ফাহিম মাহমুদ (৩) নিজ বাড়ির পুকুরে ডুবে মারা গেছেন। ||  শনিবার সকালে ফাহিমের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেন হাজীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের দায়িত্বপ্রাপ্ত চিকিৎসক। || 
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৩৯-সূরা আয্-যুমার

৭৫ আয়াত, ৮ রুকু, মক্কী

পরম করুণাময় ও অসীম দয়ালু  আল্লাহর নামে শুরু করছি।

৪২। আল্লাহ মানুষের প্রাণ হরণ করেন তার মৃত্যুর সময়, আর যে মরে না, তার নিদ্রাকালে। অতঃপর যার মৃত্যু অবধারিত করেন, তার প্রাণ ছাড়েন না এবং অন্যান্যের ছেড়ে দেন এক নির্দিষ্ট সময়ের জন্যে। নিশ্চয় এতে চিন্তাশীল লোকদের জন্যে নিদর্শনাবলি রয়েছে।

৪৩। তারা কি আল্লাহ ব্যতীত সুপারিশকারী গ্রহণ করেছে? বলুন, তাদের কোন এখতিয়ার না থাকলেও এবং তারা না বুঝলেও?

দয়া করে এই অংশটুকু হেফাজত করুন

 


খাবার টেবিলে বসে যারা কথা বলে বেশি, তারা বেশি খেতে পারে না।  


-ও ডাব্লিউ ছোলম।


মানবতার সেবায় যিনি নিজের জীবন নিঃশেষে বিলিয়ে দিতে পারেন, তিনিই মহামানব।





                           


ফটো গ্যালারি
চাঁদপুর সদর উপজেলা পরিষদের মাসিক সাধারণ সভা
বাদল মজুমদার
১২ জুলাই, ২০১৮ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


চাঁদপুর সদর উপজেলা পরিষদের মাসিক সাধারণ সভা গত ১১ জুলাই বুধবার সকালে উপজেলা পরিষদ সম্মেলন কক্ষে অনুষ্ঠিত হয়েছে। সভায় সভাপতিত্ব করেন চাঁদপুর সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান দেওয়ান মোঃ সফিকুজ্জামান। উপজেলা নির্বাহী কর্মকর্তা কানিজ ফাতেমার পরিচালনায় সভায় বক্তব্য রাখেন ভাইস চেয়ারম্যান অ্যাডঃ মুনিরা বেগম চৌধুরী, নির্বাহী প্রকৌশলী আব্দুল মতিন, সদর উপজেলা শিক্ষা কর্মকর্তা নাজমা বেগম, ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হযরত আলী বেপারী, মনিরুজ্জামান মানিক, খান জাহান আলী কালু পাটওয়ারী, আল মামুন পাটওয়ারী, বিল্লাল হোসেন পাটওয়ারী প্রমুখ। এছাড়াও উপজেলা পর্যায়ের সরকারি বিভিন্ন কর্মকর্তা বক্তব্য রাখেন।



সভায় সদর উপজেলার আওতাধীন ১৪টি ইউনিয়নে সরকারের বিভিন্ন উন্নয়নমূলক কার্যক্রম, চলমান কর্মসূচি নিয়ে আলোচনা করা হয়। ইউপি চেয়ারম্যানগণ তাদের ইউনিয়নের বিভিন্ন সমস্যা ও ইউনিয়নবাসীর বিভিন্ন দাবি তুলে ধরেন।



 


আজকের পাঠকসংখ্যা
১০৩৯৪
পুরোন সংখ্যা