চাঁদপুর । বৃহস্পতিবার ১২ জুলাই ২০১৮ । ২৮ আষাঢ় ১৪২৫ । ২৭ শাওয়াল ১৪৩৯
redcricent
jibon dip

সর্বশেষ খবর :

  • -
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৩৯-সূরা আয্-যুমার

৭৫ আয়াত, ৮ রুকু, মক্কী

পরম করুণাময় ও অসীম দয়ালু  আল্লাহর নামে শুরু করছি।

৪২। আল্লাহ মানুষের প্রাণ হরণ করেন তার মৃত্যুর সময়, আর যে মরে না, তার নিদ্রাকালে। অতঃপর যার মৃত্যু অবধারিত করেন, তার প্রাণ ছাড়েন না এবং অন্যান্যের ছেড়ে দেন এক নির্দিষ্ট সময়ের জন্যে। নিশ্চয় এতে চিন্তাশীল লোকদের জন্যে নিদর্শনাবলি রয়েছে।

৪৩। তারা কি আল্লাহ ব্যতীত সুপারিশকারী গ্রহণ করেছে? বলুন, তাদের কোন এখতিয়ার না থাকলেও এবং তারা না বুঝলেও?

দয়া করে এই অংশটুকু হেফাজত করুন

 


খাবার টেবিলে বসে যারা কথা বলে বেশি, তারা বেশি খেতে পারে না।  


-ও ডাব্লিউ ছোলম।


মানবতার সেবায় যিনি নিজের জীবন নিঃশেষে বিলিয়ে দিতে পারেন, তিনিই মহামানব।





                           


ফটো গ্যালারি
হাজীগঞ্জে বিশ্ব জনসংখ্যা দিবস উদযাপন
কামরুজ্জামান টুটুল
১২ জুলাই, ২০১৮ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


গত বুধবার হাজীগঞ্জে বিশ্ব জনসংখ্যা দিবস উপলক্ষে র‌্যালি, আলোচনা সভা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত হয়েছে। 'পরিকল্পিত পরিবার, সুরক্ষিত মানবাধিকার' এই প্রতিপাদ্যকে সামনে রেখে সকাল ১০টায় বর্ণাঢ্য র‌্যালি বের হয়ে আলীগঞ্জ বাজারের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে উপজেলা মুক্তিযুদ্ধ যাদুঘরে আলোচনা সভাস্থলে এসে শেষ হয়।



উপজেলা নির্বাহী কর্মকর্তা বৈশাখী বড়ুয়ার সভাপ্রধানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব অধ্যাপক আবদুর রশিদ মজুমদার। স্বাগত বক্তব্য রাখেন উপজেলা পরিবার পরিকল্পনা কর্মকর্তা মোঃ গোলাম মোস্তফা। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ জাবেদুল ইসলাম, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা (ভারপ্রাপ্ত) ডাঃ তানভীর হাসান, ইউপি চেয়ারম্যান মাহফুজুর রহমান ইউছুফ পাটওয়ারী ও মানিক হোসেন প্রধানীয়া, প্রেসক্লাব সভাপতি মুন্সী মোহাম্মদ মনির প্রমুখ।



উপজেলা পরিবার পরিকল্পনা পরিদর্শক মোঃ মহিউদ্দিনের সঞ্চালনায় সভায় বক্তব্য শেষে শ্রেষ্ঠ ইউপি চেয়ারম্যান, শ্রেষ্ঠ এনজিও, শ্রেষ্ঠ ইউনিয়ন স্বাস্থ্য ও পরিবার কল্যাণ কেন্দ্র, শ্রেষ্ঠ উপ-সহকারী কমিউনিটি মেডিকেল অফিসার, শ্রেষ্ঠ পরিবার কল্যাণ পরিদর্শিকা, শ্রেষ্ঠ পরিবার পরিকল্পনা পরিদর্শক ও পরিবার কল্যাণ সহকারীর পুরস্কার তুলে দেন অতিথিবৃন্দ।



এ সময় অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ডাঃ মঈনুল ইসলাম মজুমদার, ডাঃ আবুল ফয়েজ, ইউপি চেয়ারম্যান সফিকুল ইসলাম মীর, মনির হোসেন গাজীসহ অন্যান্য সরকারি কর্মকর্তা, ইউপি চেয়ারম্যান, এনজিও প্রতিনিধি, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের প্রধান ও সহকারী শিক্ষক এবং বিভিন্ন শ্রেণী পেশার সুধীজন।



 


আজকের পাঠকসংখ্যা
৭৫৪৫৭৫
পুরোন সংখ্যা