চাঁদপুর । শুক্রবার ১৩ জুলাই ২০১৮ । ২৯ আষাঢ় ১৪২৫ । ২৮ শাওয়াল ১৪৩৯
redcricent
jibon dip

সর্বশেষ খবর :

  • --
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৩৯-সূরা আয্-যুমার

৭৫ আয়াত, ৮ রুকু, মক্কী

পরম করুণাময় ও অসীম দয়ালু  আল্লাহর নামে শুরু করছি।

৪৪। বল, ‘সকল সুপারিশ আল্লাহরই ইখতিয়ারে, আকাশম-লী ও পৃথিবীর সর্বময় কর্তৃত্ব আল্লাহরই, অতঃপর তাঁহারই নিকট তোমরা প্রত্যানীত হইবে’।

দয়া করে এই অংশটুকু হেফাজত করুন


দুষ্ট লোকেরা তাদের গড়া নরকেই বাস করে।

 টমাস ফুলার।


যারা অতি অভাবগ্রস্ত, দীন-দরিদ্র, কেবল তারা ভিক্ষা করতে পারে।



                       


ফটো গ্যালারি
সেনা অফিসার (অবঃ) আবদুল ওহাব ঢালীর ইন্তেকাল
স্টাফ রিপোর্টার
১৩ জুলাই, ২০১৮ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


চাঁদপুর পৌরসভার ১৫নং ওয়ার্ডের উত্তর বিষ্ণুদী জিটি রোডস্থ ঢালী বাড়ি নিবাসী ও বাংলাদেশ সেনাবাহিনীর অবসরপ্রাপ্ত সুবেদার মেজর (অবঃ) আবদুল ওহাব ঢালী (৮২) ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহে-------রাজেউন)।



তিনি ১২ জুলাই বৃহস্পতিবার বেলা ১১টা ৩০ মিনিটে নিজ বাড়িতে বার্ধক্যজনিত রোগে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। মৃত্যুকালে তিনি স্ত্রী, ৪ ছেলে, ১ মেয়েসহ বহু আত্মীয়-স্বজন রেখে গেছেন। তাঁর মৃত্যুতে বিষ্ণুদীতে গভীর শোকের ছায়া নেমে আসে। ঐ দিন রাত ৯টায় নিজ বাড়িতে মরহুমের জানাজার নামাজ শেষে বাংলাদেশ সেনাবাহিনীর গার্ড অব অনার প্রদান শেষে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়। জানাজায় সর্বস্তরের মানুষের উপস্থিতি দেখা গেছে।



তিনি রালদিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক মোঃ আনোয়ার হোসেন ও চাঁদপুর হাসান আলী মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক মোঃ মনির হোসেন, বাংলাদেশ সেনাবাহিনীর ওয়ারেন্ট অফিসার মোঃ বিল্লাল হোসেন ও মোঃ দেলোয়ার হোসেন শামীমের বাবা।



 



শোক প্রকাশ



রালদিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক মোঃ আনোয়ার হোসেন ও চাঁদপুর হাসান আলী মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক মোঃ মনির হোসেনের বাবা আবদুল ওহাব ঢালীর ইন্তেকালে বাংলাদেশ প্রাথমিক শিক্ষক সমিতি চাঁদপুর সদরের সভাপতি ফররুখ আহমেদ, সাধারণ সম্পাদক মোঃ শাহাবুদ্দিন পাটওয়ারী, সাংগঠনিক সম্পাদক মোঃ জাকির হোসেন শোক প্রকাশ করেছেন এবং মরহুমের বিদেহী আত্মার শান্তি কামনা করে শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানিয়েছেন।



 


আজকের পাঠকসংখ্যা
৮২৭৬৩৩
পুরোন সংখ্যা