চাঁদপুর । মঙ্গলবার ১৭ জুলাই ২০১৮ । ২ শ্রাবণ ১৪২৫ । ৩ জিলকদ ১৪৩৯
redcricent
jibon dip

সর্বশেষ খবর :

  • চাঁদপুরের নতুন জেলা প্রশাসক হিসেবে যোগ দেবেন মোঃ কামরুজ্জামান। তিনি বর্তমানে এলজিইডি মন্ত্রণালয়ে উপ-সচিব হিসেবে কর্মরত আছেন।
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৩৯-সূরা আয্-যুমার

৭৫ আয়াত, ৮ রুকু, মক্কী

পরম করুণাময় ও অসীম দয়ালু  আল্লাহর নামে শুরু করছি।

৫১। তাদের দুস্কর্ম তাদেরকে বিপদে ফেলেছে, এদের মধ্যেও যারা পাপী, তাদেরকেও অতি সত্বর তাদের দুস্কর্ম বিপদে ফেলবে। তারা তা প্রতিহত করতে সক্ষম হবে না।

৫২। তারা কি জানেনি, আল্লাহ যার জন্যে ইচ্ছা রিজিক বৃদ্ধি করেন এবং পরিমিত দেন। নিশ্চয় এতে বিশ^াসী সম্প্রদায়ের জন্যে নিদর্শনাবলি রয়েছে।  

দয়া করে এই অংশটুকু হেফাজত করুন


আস্থা ছাড়া বন্ধুত্ব থাকতে পারে না।

 -ত্রপিকিউরাস।


যে পরনিন্দা গ্রহণ করে সে নিন্দুকের অন্যতম।



 


ফটো গ্যালারি
গুপ্টি পশ্চিম ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের কমিটি গঠন
আহ্বায়ক কামাল যুগ্ম আহ্বায়ক রাজ্জাক
ফরিদগঞ্জ ব্যুরো
১৭ জুলাই, ২০১৮ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ ফরিদগঞ্জ উপজেলার ৬নং গুপ্টি পশ্চিম ইউনিয়ন শাখার নয়া কমিটি অনুমোদন হয়েছে। গত ১৪ জুলাই উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি মিজানুর রহমান স্বপন ও সাধারণ সম্পাদক কাউছারুল আলম কামরুলের যৌথ স্বাক্ষরে কামাল পাটওয়ারীকে আহ্বায়ক ও রাজ্জাক মিজিকে যুগ্ম আহ্বায়ক করে ২১ সদস্য বিশিষ্ট আহ্বায়ক কমিটি অনুমোদন হয়েছে। কমিটির অন্য সদস্যরা হলেন যুগ্ম আহ্বায়ক জসিম হাজী, মোরশেদ আলম রুবেল, সদস্য অ্যাডঃ আলমগীর, আইমন, মোঃ খলিল, মহসীন ভূঁইয়া, সুজন, বাবু গাজী, কাঞ্চন পাটওয়ারী, মোঃ আলম, শাহাদাত বেপারী, মোঃ জসিম, টেলু বেপারী, বাচ্চু শেখ, জামাল, কালু, মোতলেব বেগ, শাহাদাত হাজী ও গোলাম কিবরিয়া। কমিটিকে আগামী এক মাসের মধ্যে ওয়ার্ড কমিটি গঠন করে সম্মেলন সম্পন্ন করার শর্ত দেয়া হয়।



 


এই পাতার আরো খবর -
আজকের পাঠকসংখ্যা
৭৫৮৩০
পুরোন সংখ্যা