চাঁদপুর । শনিবার ২১ জুলাই ২০১৮ । ৬ শ্রাবণ ১৪২৫ । ৭ জিলকদ ১৪৩৯
redcricent
jibon dip

সর্বশেষ খবর :

  • ফরিদগঞ্জের চান্দ্রার খাড়খাদিয়ায় ট্রাক চাপায় সাইফুল ইসলাম (১২) নামের ৭ম শ্রেনীর শিক্ষার্থী ও সদর উপজেলার দাসাদি এলাকায় পিকআপ ভ্যান চাপায় কৃষক ফেরদৌস খান নিহত,বিল্লাল নামে অপর এক কৃষক আহত হয়েছে।
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৩৯-সূরা আয্-যুমার

৭৫ আয়াত, ৮ রুকু, মক্কী

পরম করুণাময় ও অসীম দয়ালু  আল্লাহর নামে শুরু করছি।

৬১। আর যারা শিরক থেকে বেঁচে থাকতে, আল্লাহ তাদেরকে সাফল্যের সাথে মুক্তি দেবেন, তাদেরকে অনিষ্ট স্পর্শ করবে না এবং তারা চিন্তিতও হবে না।

৬২। আল্লাহ সর্বকিছুর স্রষ্টা এবং তিনি সবকিছুর দায়িত্ব গ্রহণ করেন।

৬৩। আসমান ও জমিনের চাবি তাঁরই নিকট। যারা আল্লাহর আয়াতসমূহকে অস্বীকার করে, তারাই ক্ষতিগ্রস্ত।

৬৪। বলুন, হে মূর্খরা, তোমরা কি আমাকে আল্লাহ ব্যতীত অন্যের এবাদত করতে আদেশ করছ?

দয়া করে এই অংশটুকু হেফাজত করুন







                              





 


প্রকৃতি তার গোপন কথা একদিন বলবেই।

 -এমিলি ডিকের্ন্স।


যার হাত এবং জবান থেকে মানবজাতি নিরাপদ, তিনি খাঁটি মুসলমান।



 


ফটো গ্যালারি
ঢাকায় প্রধানমন্ত্রীর গণসংবর্ধনা সফল করা ও ত্রাণমন্ত্রীর উন্নয়ন কর্মকা- প্রচার
মতলব উত্তরে মোটরসাইকেল শোভাযাত্রা ও পথসভা
মতলব উত্তর প্রতিনিধি
২১ জুলাই, ২০১৮ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের প্রধানমন্ত্রী শেখ হাসিনার গণসংবর্ধনা সফল করা এবং দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণমন্ত্রী মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বীর বিক্রম এমপির উন্নয়ন কর্মকান্ড সাধারণ মানুষের মাঝে তুলে ধরার লক্ষ্যে মতলব উত্তর উপজেলায় মোটরসাইকেল শোভাযাত্রাসহ বিভিন্ন স্থানে পথসভা করা হয়েছে। বৃহস্পতিবার বিকেলে মোহনপুর থেকে উপজেলা আওয়ামী লীগ নেতা বোরহান উদ্দিন মিয়ার সার্বিক সহযোগিতায় ও নেতৃত্বে এ মোটরসাইকেল শোভাযাত্রা বের হয়। মোহনপুরে পথসভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন ত্রাণমন্ত্রীর জ্যেষ্ঠপুত্র, ছেংগারচর বিশ্ববিদ্যালয় কলেজ গভর্নিং বডির সভাপতি সাজেদুল হোসেন চৌধুরী দিপু। শোভাযাত্রাটি মোহনপুর থেকে পাঁচানী, কলাকান্দা, গজরা, রাঢ়ীকান্দি, লুধুয়া, সাহেববাজার, টরকি, আমুয়াকান্দা, চরপাথালিয়া, নন্দলালপুর, সুজাতপুর, সুজাতপুরবাজার, বেগমপুর, আমুয়াকান্দি, পাঁচানী চৌরাস্তাবাজার হয়ে মোহনপুর এসে শেষ হয়। বিভিন্ন স্থানে পথসভা করে প্রধানমন্ত্রী শেখ হাসিনার গণসংবর্ধনা সফল করা ও সরকারের উন্নয়নের কথা জনগণের মাঝে তুলে ধরা হয়।



শোভাযাত্রায় অংশ নেন উপজেলা যুবলীগের সভাপতি জহিরুল ইসলাম (দেওয়ান জহির), সাধারণ সম্পাদক কাজী শরীফ, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আরিফুল ইসলাম সরকার ইমন, ফরাজীকান্দি ইউপি চেয়ারম্যান দেলোয়ার হোসেন দানেশ, দুর্গাপুর ইউপি চেয়ারম্যান দেওয়ান আবুল খায়ের, সুলতানাবাদ ইউপি চেয়ারম্যান মনজুর মোর্শেদ স্বপন, উপজেলা আওয়ামী লীগ নেতা হাসান মোর্শেদ চৌধুরী, কেন্দ্রীয় ছাত্রলীগের নেতা মোসাদ্দেক হাওলাদার মামুন, উপজেলা যুবলীগ নেতা রুবেল মিয়া বাবু, রিপন হোসেন, কামাল হোসেন, উপজেলা ছাত্রলীগ আহ্বায়ক মিনহাজ উদ্দিন খান, যুগ্ম আহ্বায়ক তামজিদ সরকার রিয়াদ, উপজেলা স্বেচ্ছাসেবকলীগের আহ্বায়ক সিরাজুল ইসলাম ডাবলু, সদস্য সচিব অ্যাডঃ আক্তারুজ্জামান, সাদুল্লাপুর ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি আক্তার হোসেন সরকার, সাধারণ সম্পাদক মোঃ ইউসুফ, পৌর ছাত্রলীগের সভাপতি তোফায়েল আহমেদ সরকারসহ বিভিন্ন ইউনিয়ন আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগসহ ভ্রাতৃপ্রতিম সংগঠনের নেতৃবৃন্দ।



পথসভায় সাজেদুল হোসেন চৌধুরী দিপু বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়ন ও অর্জনের অসাধারণ অবদানের জন্যে ২১ জুলাই সোহরাওয়ার্দী উদ্যানে আয়োজিত গণসংবর্ধনা অনুষ্ঠানে মতলব উত্তর উপজেলা আওয়ামী লীগ ও অঙ্গ-সংগঠনের সর্বোচ্চ সংখ্যক নেতা-কর্মীর উপস্থিতি থাকবে। এজন্যে সবধরনের প্রস্তুতি সম্পন্ন করা হয়েছে। আজকের মোটরসাইকেল শোভাযাত্রা ও পথসভার মাধ্যমে সাধারণ মানুষকে উন্নয়ন কর্মকা- সম্পর্কে জানান দেয়াই আমাদের লক্ষ্য। তিনি আরো বলেন, শেখ হাসিনার নেতৃত্বে বর্তমান সরকারের নানামুখী উন্নয়নের চিত্র জনগণের সামনে তুলে ধরতে হবে। আওয়ামী লীগ সরকারের আমলে দেশের সকল খাতে উন্নয়নের জোয়ার বইছে, তা নতুন প্রজন্মের কাছেও তুলে ধরা জরুরি। দিপু চৌধুরী বলেন, ত্রাণমন্ত্রী মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বীর বিক্রম যখনই ক্ষমতায় থাকে তখনই মতলবের উন্নতি হয়। মতলব ব্রীজ, বিদ্যুৎ, রাস্তাঘাট, কালভার্ট, বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠানে নতুন ভবন, আইটি পার্ক, অর্থনৈতিক জোন প্রতিষ্ঠাসহ বিভিন্ন উন্নয়ন হয়েছে। আগামীতেও জাতীয় সংসদ নির্বাচনে চাঁদপুর-২ আসনে দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণমন্ত্রী মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বীর বিক্রমের বিকল্প প্রার্থী নেই। আমাদের সকলের দায়িত্ব পুনরায় তাঁকে নির্বাচিত করে মতলবের অসমাপ্ত কাজ শেষ করার সুযোগ দেয়া।



 


আজকের পাঠকসংখ্যা
৮১৮৮৪৫
পুরোন সংখ্যা