চাঁদপুর। শুক্রবার ১০ আগস্ট ২০১৮। ২৬ শ্রাবণ ১৪২৫। ২৭ জিলকদ ১৪৩৯
redcricent
jibon dip

সর্বশেষ খবর :

  • ফরিদগঞ্জের চান্দ্রার খাড়খাদিয়ায় ট্রাক চাপায় সাইফুল ইসলাম (১২) নামের ৭ম শ্রেনীর শিক্ষার্থী ও সদর উপজেলার দাসাদি এলাকায় পিকআপ ভ্যান চাপায় কৃষক ফেরদৌস খান নিহত,বিল্লাল নামে অপর এক কৃষক আহত হয়েছে।
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৪০-সূরা আল মু’মিন

৮৫ আয়াত, ৯ রুকু, মক্কী

পরম করুণাময় ও অসীম দয়ালু  আল্লাহর নামে শুরু করছি।

৩৪। ইতিপূর্বে তোমাদের কাছে ইউসুফ সুস্পষ্ট প্রমাণাদিসহ আগমন করেছিলো, অতঃপর তোমরা তার আনীত বিষয়ে সন্দেহই পোষণ করতে। অবশেষে যখন সে মারা গেলো, তখন তোমরা বলতে শুরু করলে, আল্লাহ ইউসুফের পরে আর কাউকে রসূলরূপে পাঠাবেন না। এমনিভাবে আল্লাহ সীমালঙ্গনকারী, সংশয়ী ব্যক্তিকে পথভ্রষ্ট করেন।

৩৫। যারা নিজেদের কাছে আগত কোনো দলিল ছাড়াই আল্লাহর আয়াত সম্পর্কে বিতর্ক করে, তাদের একজন আল্লাহ ও মুমিনদের কাছে খুবই অসন্তোষজনক। এমনিভাবে আল্লাহ প্রত্যেক অহঙ্কারী-স্বৈরাচারী ব্যক্তির অন্তরে মোহর এঁটে দেন।

দয়া করে এই অংশটুকু হেফাজত করুন


উপন্যাস মানুষকে জীবন সম্পর্কে সচেতন করে তোলে।

 -রবার্ট হেনরিক।


কাউকে অভিশাপ দেওয়া সত্যপরায়ণ ব্যক্তির উচিত নয়।



 


ফটো গ্যালারি
ঈদকে সামনে রেখে গরু চোর চক্র সক্রিয় মৈশাদীতে আটক ৫
বিশেষ প্রতিনিধি
১০ আগস্ট, ২০১৮ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


পবিত্র ঈদুল আযহাকে সামনে রেখে চাঁদপুরে গরু চোর চক্র সক্রিয় হয়ে ওঠেছে। কিছুদিন আগে চাঁদপুর সদর উপজেলার রাজরাজেশ্বর ইউনিয়নে পর পর বেশ ক'বার গরু চুরির ঘটনা ঘটে। এখন আবার একই উপজেলার মৈশাদী ইউনিয়নে ৫ গরু চোরকে আটক করে পুলিশে সোপর্দ করেছে স্থানীয় ইউপি সদস্যসহ এলাকাবাসী। গতকাল বৃহস্পতিবার (৯ আগস্ট) সকাল ১১টায় ইউনিয়নের ৩নং ওয়ার্ডে এ ঘটনা ঘটে। আটক গরু চোররা হচ্ছে : মৈশাদী গ্রামের কসাই আলম, চাঁদপুর শহরের পালবাজার বকুলতলা রোডের ফরিদ হোসেন, জামতলা রোডের ফয়সাল চৌধুরী, তরপুরচ-ী ইউনিয়নের তরপুরচ-ী গ্রামের ধলা বেপারী ও আশিকাটি ইউনিয়নের হাফানিয়া গ্রামের মুন্না গাজী।



মৈশাদী ইউনিয়ন পরিষদের সচিব আবু বকর মানিক জানান, সকাল ১১টায় কসাই আলমের স্ত্রী নেশাগ্রস্ত অবস্থায় স্থানীয় ইউপি সদস্য বজলুল করিম হিরণকে মোবাইলে চোর চক্রের অবস্থান জানায়। তাৎক্ষণিক ইউপি সদস্য হিরণ গ্রাম পুলিশসহ এলাকাবাসীর সহযোগিতায় তাদেরকে আলম কসাইর বাড়ি থেকে আটক করেন। পরে বিষয়টি চাঁদপুর মডেল থানায় জানানো হয়।



দুপুরে চাঁদপুর মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) আনোয়ার ও পুলিশ সদস্যরা ঘটনাস্থল থেকে গরু চোরদের আটক করে থানায় নিয়ে আসেন। স্থানীয় লোকজনের বরাত দিয়ে মৈশাদী ইউপি সচিব আরো জানান, উল্লেখিত আটক চোর চক্র শুধুমাত্র গরু চুরি নয়, তারা চুরি, মাদক, নারী পাচার ও নারী ঘটিত বিভিন্ন অপরাধমূলক কাজের সাথে জড়িত। পূর্বেও কসাই আলমের বিরুদ্ধে বিভিন্ন অপরাধের অভিযোগ রয়েছে। এই চোর চক্র কয়েক মিনিটের মধ্যে গরু জবাই ও চামড়া তুলে নিতে পারে।



 


এই পাতার আরো খবর -
আজকের পাঠকসংখ্যা
৬৯৮৪৬২
পুরোন সংখ্যা