চাঁদপুর। শুক্রবার ১০ আগস্ট ২০১৮। ২৬ শ্রাবণ ১৪২৫। ২৭ জিলকদ ১৪৩৯
redcricent
jibon dip

সর্বশেষ খবর :

  • ফরিদগঞ্জের চান্দ্রার খাড়খাদিয়ায় ট্রাক চাপায় সাইফুল ইসলাম (১২) নামের ৭ম শ্রেনীর শিক্ষার্থী ও সদর উপজেলার দাসাদি এলাকায় পিকআপ ভ্যান চাপায় কৃষক ফেরদৌস খান নিহত,বিল্লাল নামে অপর এক কৃষক আহত হয়েছে।
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৪০-সূরা আল মু’মিন

৮৫ আয়াত, ৯ রুকু, মক্কী

পরম করুণাময় ও অসীম দয়ালু  আল্লাহর নামে শুরু করছি।

৩৪। ইতিপূর্বে তোমাদের কাছে ইউসুফ সুস্পষ্ট প্রমাণাদিসহ আগমন করেছিলো, অতঃপর তোমরা তার আনীত বিষয়ে সন্দেহই পোষণ করতে। অবশেষে যখন সে মারা গেলো, তখন তোমরা বলতে শুরু করলে, আল্লাহ ইউসুফের পরে আর কাউকে রসূলরূপে পাঠাবেন না। এমনিভাবে আল্লাহ সীমালঙ্গনকারী, সংশয়ী ব্যক্তিকে পথভ্রষ্ট করেন।

৩৫। যারা নিজেদের কাছে আগত কোনো দলিল ছাড়াই আল্লাহর আয়াত সম্পর্কে বিতর্ক করে, তাদের একজন আল্লাহ ও মুমিনদের কাছে খুবই অসন্তোষজনক। এমনিভাবে আল্লাহ প্রত্যেক অহঙ্কারী-স্বৈরাচারী ব্যক্তির অন্তরে মোহর এঁটে দেন।

দয়া করে এই অংশটুকু হেফাজত করুন


উপন্যাস মানুষকে জীবন সম্পর্কে সচেতন করে তোলে।

 -রবার্ট হেনরিক।


কাউকে অভিশাপ দেওয়া সত্যপরায়ণ ব্যক্তির উচিত নয়।



 


ফটো গ্যালারি
অঙ্গীকার ক্রীড়া চক্রের পুরস্কার বিতরণ
ক্রীড়া প্রতিবেদক
১০ আগস্ট, ২০১৮ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


চাঁদপুর অঙ্গীকার ক্রীড়া চক্রের ২৩ বছর পূর্তি উপলক্ষে প্রয়াত সুখময় ঘোষ স্মৃতি আন্তঃপ্রাইমারি স্কুল ফুটবল টুর্নামেন্ট ২০১৮-এর ফাইনালের ও বিভিন্ন প্রতিযোগিতায় অংশগ্রহণকারী শিশুদের মাঝে পুরস্কার বিতরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। আন্তঃপ্রাইমারি স্কুল ফুটবল টুর্নামেন্টের ফাইনালে চ্যাম্পিয়ন হয়েছে রেলওয়ে স্কেভেঞ্জার্স সরকারি প্রাথমিক বিদ্যালয় ও রানার্সআপ হয়েছে উত্তর শ্রীরামদী সরকারি প্রাথমিক বিদ্যালয়। টুর্নামেন্টে ৩য় স্থান অর্জন করেছে ১২৫নং কেজি সরকারি প্রাথমিক বিদ্যালয়।



গতকাল ৯ আগস্ট বৃহস্পতিবার বিকেলে জেলা শিল্পকলা একাডেমী মিলনায়তনে পুরস্কার বিতরণী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। ক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি ও সাবেক ক্রিকেটার কামরুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন চাঁদপুর জেলা পরিষদের চেয়ারম্যান ও ক্রীড়া সংগঠক আলহাজ্ব ওচমান গনি পাটওয়ারী। ক্লাবের সাধারণ সম্পাদক আশিষ কুমার সোমের পরিচালনায় বিশেষ অতিথি ছিলেন চাঁদপুর প্রেসক্লাবের সাবেক সভাপতি বিএম হান্নান, সাবেক সাধারণ সম্পাদক রহিম বাদশা, ক্লাবের সহ-সভাপতি মাইনুল ইসলাম তমাল, মামুন হাওলাদার, মোঃ মহসিন, যুগ্ম সম্পাদক ফয়সাল মোল্লা, সাংগঠনিক সম্পাদক পলাশ কুমার সোম, সাংস্কৃতিক সম্পাদক দুলাল সরকার, মহিলা সম্পদিকা সীমা ইসলাম, সদস্য সৌরভ, সোহেল, দীপক, ইকবাল, রবিন, মামুন, মৃদুল, পার্থ, জয়, সিয়াম, ইসমাইল, আব্দুল্লাহ প্রমুখ। পুরস্কার বিতরণী অনুষ্ঠানে অঙ্গীকার ক্রীড়া চক্রের পক্ষ থেকে প্রীতি রাণীকে সম্মাননা ক্রেস্ট প্রদান করা হয়।



চাঁদপুর হাসান আলী হাই স্কুল মাঠে অঙ্গীকার ক্রীড়া চক্রের আয়োজনে ৭টি প্রাইমারি স্কুল (দল) নিয়ে এ টুর্নামেন্ট শুরু হয়। টুর্নামেন্টে অংশ নেয়া দলগুলো ছিলো : হাসান আলী মডেল সপ্রাবি, উত্তর শ্রীরামদী সপ্রাবি, রেলওয়ে স্কেভেঞ্জার্স সপ্রাবি, রেলওয়ে আক্কাছ আলী সপ্রাবি, গুয়াখোলা সপ্রাবি, ১২৫নং কেজি স্কুল ও ৬নং আদর্শ সপ্রাবি।



 


এই পাতার আরো খবর -
আজকের পাঠকসংখ্যা
৭৪৯০৯৫
পুরোন সংখ্যা