চাঁদপুর। শনিবার ১১ আগস্ট ২০১৮। ২৭ শ্রাবণ ১৪২৫। ২৮ জিলকদ ১৪৩৯
jibon dip
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৪০-সূরা আল মু'মিন


৮৫ আয়াত, ৯ রুকু, মক্কী


পরম করুণাময় ও অসীম দয়ালু আল্লাহর নামে শুরু করছি।


 


৩৬। ফেরাউন বলল, হে হামান, তুমি আমার জন্যে একটি সুউচ্চ প্রসাদ নির্মাণ কর, হয়তো আমি পেঁৗছে যেত পারব।


৩৭। আকাশের পথে, অতঃপর উঁকি মেরে দেখব সূসার আল্লাহকে। বস্তুতঃ আমি তো তাকে মিথ্যাবাদীই মনে করি। এভাবেই ফেরাউনের কাছে সুশোভিত করা হয়েছিল তার মন্দ কর্মকে এবং সোজা পথ থেকে তাকে বিরত রাখা হয়েছিল। ফেরাউনের চক্রান্ত ব্যর্থ হওয়ারই ছিল।


৩৮। মুমিন লোকটি বলল: হে আমার কওম, তোমরা আমার অনুসরণ কর। আমি তোমাদেরকে সৎপথ প্রদর্শন করব।


দয়া করে এই অংশটুকু হেফাজত করুন


 


পরামর্শ মানুষের কাজে বলিষ্ঠতা আনয়ন করে।


-ভার্জিল।


 


 


মানবতাই মানুষের শ্রেষ্ঠতম গুণ।


 


 


 


 


 


 


 


 


ফটো গ্যালারি
মতলব অগ্রণী ব্যাংকে বিদায় ও বরণ
রেদওয়ান আহমেদ জাকির
১১ আগস্ট, ২০১৮ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+

মতলব দক্ষিণ সদর বাজারস্থ অগ্রণী ব্যাংক কার্যালয়ে গত ৮ আগস্ট বুধবার সন্ধ্যায় ব্যাংকের গ্রাহক, কর্মকর্তা ও কর্মচারীদের উদ্যোগে ব্যবস্থাপকগণের বিদায় ও বরণ অনুষ্ঠিত হয়। ব্যাংকের সিনিয়র প্রিন্সিপাল অফিসার ও ব্যবস্থাপক লোকমান হেকিমের পদোন্নতিজনিত বদলি এবং প্রিন্সিপাল অফিসার ও ব্যবস্থাপক জাকির হোসেন খানের যোগদান উপলক্ষে অত্র শাখায় এ অনুষ্ঠান হয়।

মতলব বাজার বণিক ও জনকল্যাণ সমিতির সভাপতি ব্যবসায়ী কাজী নাসির আহম্মেদের সভাপতিত্বে এবং অগ্রণী ব্যাংক হাজীগঞ্জ শাখার প্রীতি পাপিয়ার সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন উপ-মহাব্যবস্থাপক ও চাঁদপুর অঞ্চল প্রধান মোঃ আব্দুল কুদ্দুছ। বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপ-মহাব্যবস্থাপক কুমিল্লা অঞ্চল প্রধান মিসেস গীতা মজুমদার, সাবেক উপ-মহাব্যবস্থাপক মোঃ শরীফ উল্লাহ, ব্যবসায়ী শংকর রাও নাগ, সাবেক সহকারী উপ-ব্যবস্থাপক মোঃ আব্দুর রব মিয়া, পশ্চিম বাইশপুর সপ্রাবির প্রধান শিক্ষক ও শিক্ষক সমিতির যুগ্ম সাধারণ সম্পাদক নাজনীন আক্তার।

এছাড়াও অনুষ্ঠানে বক্তব্য রাখেন বিদায়ী ব্যবস্থাপক ও সিনিয়র প্রিন্সিপাল অফিসার মোঃ লোকমান হেকিম, নবাগত ব্যবস্থাপক ও প্রিন্সিপাল অফিসার মোঃ জাকির হোসেন খান, মতলব ডিগ্রি কলেজের ইংরেজি বিভাগের অধ্যাপক ও প্রথমআলো প্রতিনিধি কবি মুহাম্মদ জাকির হোসেন, জনতা ব্যাংক মতলব বাজার শাখার ব্যবস্থাপক মুহাম্মদ শাহজালাল, অফিসার সমিতির সাধারণ সম্পাদক মোঃ হাসান সিদ্দিকী, ব্যবসায়ী এমএ আজিজ বাবুল, কর্মচারী সমিতির সভাপতি মোঃ আঃ করিম, সাধারণ সম্পাদক মোঃ তোফাজ্জল হোসেন প্রমুখ।

অনুষ্ঠানের শুরুতে অতিথিদের ফুল দিয়ে বরণ করেন ব্যাংকের গ্রাহক, কর্মকর্তা ও কর্মচারীদের পক্ষে ব্যবসায়ী মোজাম্মেল হক খোকন, রেজাউল করিম রিপন পাটওয়ারী, সাবেক ভিপি ও ব্যবসায়ী মোঃ জাকির হোসেন প্রধান, প্রিন্সিপাল অফিসার মোঃ ফিরোজ হোসেন, সিনিয়র অফিসার মোঃ ইউসুফ, অফিসার অনিক চন্দ্র পাল।

অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরআন তেলাওয়াত করেন ব্যাংকের মাঠ সহকারী মোঃ মজিবুর রহমান। উল্লেখ্য, ব্যবস্থাপক ও সিনিয়র প্রিন্সিপাল অফিসার মোঃ লোকমান হেকিম মতলব বাজার শাখা হতে অগ্রণী ব্যাংক চাঁদপুরের স্টেশন রোড শাখায় প্রিন্সিপাল অফিসার এবং ব্যবস্থাপক জাকির হোসেন খান বাবুরহাট শাখা হতে মতলব বাজার শাখায় বদলি হয়েছেন।

আজকের পাঠকসংখ্যা
৩০৪২৩৩
পুরোন সংখ্যা