চাঁদপুর। শনিবার ১১ আগস্ট ২০১৮। ২৭ শ্রাবণ ১৪২৫। ২৮ জিলকদ ১৪৩৯
redcricent
jibon dip

সর্বশেষ খবর :

  • -
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৪০-সূরা আল মু'মিন


৮৫ আয়াত, ৯ রুকু, মক্কী


পরম করুণাময় ও অসীম দয়ালু আল্লাহর নামে শুরু করছি।


 


৩৬। ফেরাউন বলল, হে হামান, তুমি আমার জন্যে একটি সুউচ্চ প্রসাদ নির্মাণ কর, হয়তো আমি পেঁৗছে যেত পারব।


৩৭। আকাশের পথে, অতঃপর উঁকি মেরে দেখব সূসার আল্লাহকে। বস্তুতঃ আমি তো তাকে মিথ্যাবাদীই মনে করি। এভাবেই ফেরাউনের কাছে সুশোভিত করা হয়েছিল তার মন্দ কর্মকে এবং সোজা পথ থেকে তাকে বিরত রাখা হয়েছিল। ফেরাউনের চক্রান্ত ব্যর্থ হওয়ারই ছিল।


৩৮। মুমিন লোকটি বলল: হে আমার কওম, তোমরা আমার অনুসরণ কর। আমি তোমাদেরকে সৎপথ প্রদর্শন করব।


দয়া করে এই অংশটুকু হেফাজত করুন


 


পরামর্শ মানুষের কাজে বলিষ্ঠতা আনয়ন করে।


-ভার্জিল।


 


 


মানবতাই মানুষের শ্রেষ্ঠতম গুণ।


 


 


 


 


 


 


 


 


শাহরাস্তি ল্যাবরেটরী স্কুলে ব্যবসায়ী ইকবাল হোসেনের অনুদানের চেক হস্তান্তর
মঈনুল ইসলাম কাজল
১১ আগস্ট, ২০১৮ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


শাহরাস্তি ল্যাবরেটরী স্কুলের চলমান নির্মাণ কাজের জন্যে আর্থিক সহায়তা প্রদান করেছেন শাহরাস্তি উপজেলার বিশিষ্ট ব্যবসায়ী সুন্দরবন স্টিল করপোরেশনের স্বত্বাধিকারী মোঃ ইকবাল হোসেন। গত ৯ আগস্ট বিদ্যালয়ের ত্রিপক্ষীয় সভায় তিনি সকলের সামনে ৫০ হাজার টাকার অনুদানের চেক তুলে দেন বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ হাবিব উল্লাহ মারুফের হাতে। এ সময় উপস্থিত ছিলেন উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মোঃ আহসান উল্লাহ চৌধুরী, উপজেলা প্রাথমিক সহকারী শিক্ষা কর্মকর্তা জহিরুল ইসলাম, ল্যাবরেটরী স্কুলের প্রধান শিক্ষক নুরুল ইসলাম প্রধানীয়া, বিশিষ্ট ব্যাবসায়ী ফারুক হোসেন মিয়াজী, বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক ইমাম হোসেনসহ অভিভাবক ও শিক্ষার্থীরা।



উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ হাবিব উল্লাহ মারুফ বলেন, শাহরাস্তিতে একটি উন্নতমানের শিক্ষা প্রতিষ্ঠান না থাকায় অভিভাবকদের অনেক অসুবিধায় পড়তে হতো। আমরা এ শিক্ষা প্রতিষ্ঠানটির উদ্যোগ নেয়ার পর থেকে সকলেই তাদের অবস্থান থেকে সহায়তার হাত বাড়িয়ে দিয়েছেন। ৫তলাবিশিষ্ট নির্মাণাধীন এ ভবনের কাজ এগিয়ে চলছে, আগামী মাসেই শিক্ষার্থীরা নতুন ভবনে পাঠদান করতে পারবে। যারা এ স্কুলের উন্নয়নের জন্যে সহায়তার হাত বাড়িয়ে দিয়েছেন আমি তাদের প্রতি কৃতজ্ঞ।



 



 



 


আজকের পাঠকসংখ্যা
৭৮৭৮১
পুরোন সংখ্যা