চাঁদপুর। বুধবার ১৫ আগস্ট ২০১৮। ৩১ শ্রাবণ ১৪২৫। ৩ জিলহজ ১৪৩৯
redcricent
jibon dip

সর্বশেষ খবর :

  • চাঁদপুরের নতুন জেলা প্রশাসক হিসেবে যোগ দেবেন মোঃ কামরুজ্জামান। তিনি বর্তমানে এলজিইডি মন্ত্রণালয়ে উপ-সচিব হিসেবে কর্মরত আছেন।
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৪০-সূরা আল মু’মিন

৮৫ আয়াত, ৯ রুকু, মক্কী

পরম করুণাময় ও অসীম দয়ালু  আল্লাহর নামে শুরু করছি।

৪৫। অতঃপর আল্লাহ তাকে তাদের চক্রান্তের অনিষ্ট থেকে রক্ষা করলেন এবং ফেরাউন গোত্রকে শোচনীয় আযাব গ্রাস করলো।

৪৬। সকালে ও সন্ধ্যায় তাদেরকে আগুনের সামনে পেশ করা হয় এবং যেদিন কেয়ামত সংঘটিত হবে সেদিন আদেশ করা হবে, ফেরাউন গোত্রকে কঠিনতর আযাবে দাখিল কর।

দয়া করে এই অংশটুকু হেফাজত করুন





 


কোনো মহৎ লোকের জীবনই বৃথা যায় না।

-ডব্লিউ এস ল্যান্ডার।


মজুরের গায়ের ঘাম শুকাবার আগেই তার মজুরি দিয়ে দাও।



 


ফটো গ্যালারি
হাজীগঞ্জ-শাহরাস্তিতে এ বছর শতভাগ বিদ্যুতায়ন করা হবে
মেজর (অবঃ) রফিকুল ইসলাম বীর উত্তম এমপি
কামরুজ্জামান টুটুল
১৫ আগস্ট, ২০১৮ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


চলতি বছরের শেষ নাগাদ আমার নির্বাচনী এলাকা তথা হাজীগঞ্জ-শাহরাস্তিতে শতভাগ বিদ্যুতায়ন করা হবে। আমাদের সময় এই দুই উপজেলায় ব্যাপক হারে উন্নয়ন আমরা করেছি, যা অতীতের কোনো সরকার করতে পারেনি। তারা যদি কিছু কিছু কাজ করতো তাহলে আমাদের উপর চাপ সৃষ্টি হতো না। আমি ডাকাতিয়া নদীর উপর ৮টি সেতু, দুই উপজেলায় ৬ শতাধিক ব্রীজ-কালভার্ট, সাড়ে তিন শতাধিক শিক্ষা প্রতিষ্ঠানের নতুন ভবন নির্মাণ, সাড়ে তিনশ কিলোমিটার গ্রামীণ সড়ক পাকাকরণ করেছি। গতকাল মঙ্গলবার হাজীগঞ্জের ৫টি সরকারি প্রাথমিক বিদ্যালয় ভবনের নির্মাণ কাজের ভিত্তিপ্রস্তর স্থাপন অনুষ্ঠানগুলোতে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন চাঁদপুর-৫ (হাজীগঞ্জ-শাহরাস্তি) নির্বাচনী এলাকার সংসদ সদস্য মেজর (অবঃ) রফিকুল ইসলাম বীর উত্তম।



তিনি আরো বলেন, এছাড়াও আমাদের দুই উপজেলার অসম্পূর্ণ কাজগুলো দ্রুতই সম্পন্ন করা হবে। আমরা উন্নয়নের পাশাপাশি শান্তি-শৃঙ্খলাও নিশ্চিত করেছি। দুই উপজেলায় কারো প্রতি রাজনৈতিক প্রতিহিংসাবশত হয়রানি করা হয়নি। আমরা প্রতিহিংসামূলক কাজ করি না।



আসছে জাতীয় সংসদ নির্বাচনের বিষয়ে ৩ বারের নির্বাচিত এই সংসদ বলেন, নৌকা উন্নয়নের প্রতীক, নৌকা শান্তির প্রতীক। উন্নয়ন ও অগ্রযাত্রাকে অব্যাহত এবং উন্নত বাংলাদেশ গঠনে নৌকার বিকল্প নেই। আমরা অচিরেই নৌকা প্রতীক নিয়ে আসছি। আপনারা নৌকা প্রতীকে ভোট দিয়ে নির্বাচিত করবেন। আসছে নির্বাচন নিয়ে দেশী-বিদেশী ষড়যন্ত্র হচ্ছে। ২০০১ সালের মতো নীল নকশার নির্বাচন এদেশে আর হবে না। নির্বাচন নিয়ে জনগণকে আরো বেশি সচেতন হতে হবে।



এদিন বিভিন্ন অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন উপজেলা নির্বাহী কর্মকর্তা বৈশাখী বড়ুয়া, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক গাজী মোঃ মাইনুদ্দিন, জেলা আওয়ামী লীগের কোষাধ্যক্ষ রোটাঃ আহসান হাবিব অরুণ, পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব সৈয়দ আহম্মদ খসরু, ইউপি চেয়ারম্যান আলহাজ্ব আব্দুল হাদী, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক সমির লাল দত্ত, সাংগঠনিক সম্পাদক গোলাম ফারুক মুরাদ, হাটিলা পশ্চিম ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি প্রকৌশলী সফিকুর রহমান প্রমুখ।



উপজেলার বিভিন্ন দপ্তরের কর্মকর্তাগণ ছাড়াও এ সময় উপস্থিত ছিলেন হাজীগঞ্জ প্রেসক্লাব সভাপতি মুন্সী মোহাম্মদ মনির, উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান পারভিন ইসলাম, ইউপি চেয়ারম্যান মাহফুজুর রহমান ইউছুফ পাটওয়ারী, মানিক হোসেন প্রধানীয়া, আলহাজ্ব সফিকুল ইসলাম মীর, আলহাজ্ব কবির হোসেন মিয়াজী, মনির হোসেন গাজী, রফিকুল ইসলাম, গিয়াস উদ্দিন বাচ্চু, মোঃ জাকির হোসেন লিটু ও খোরশেদ আলম বকাউল, উপজেলা কমিউনিটি পুলিশিং কমিটির সভাপতি রোটাঃ আলী আশ্রাফ দুলাল, হাজীগঞ্জ বাজার ব্যবসায়ী সমিতির সভাপতি আলহাজ্ব আসফাকুল আলম চৌধুরী, শাহরাস্তি উপজেলা যুবলীগের আহ্বায়ক আহসান মঞ্জুরুল জুয়েল, উপজেলা প্রাথমিক শিক্ষক সমিতির সভাপতি আবু বকর সিদ্দিক তপাদার, সাবেক সাধারণ সম্পাদক সফিকুর রহমান, উপজেলা যুবলীগের সিনিয়র যুগ্ম আহ্বায়ক জাকির হোসেন সোহেল, যুবলীগ নেতা নাহিদুল ইসলাম সোহেল, উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক আবু ইউছুফ গাজী মোহন, সাংগঠনিক সম্পাদক আরিফ হোসেন আলম, পৌর ছাত্রলীগের সাধারণ সম্পাদক মেহেদী হাসান রাব্বী, ছাত্রলীগ নেতা মিরাজুল ইসলাম সরোয়ার, হান্নান গাজীসহ উপজেলা, পৌর ও স্থানীয় আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ নেতৃবৃন্দ।



উল্লেখ্য, এদিন প্রধান অতিথি রাজারগাঁও, মুকুন্দসার, মেনাপুর, প্যারাপুর ও সাঁড়াশিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের একাডেমিক ভবন নির্মাণ কাজের ভিত্তিপ্রস্তর স্থাপন করেন।



 


এই পাতার আরো খবর -
আজকের পাঠকসংখ্যা
৭৪৫১৮
পুরোন সংখ্যা