চাঁদপুর। বৃহস্পতিবার ১৩ সেপ্টেম্বর ২০১৮। ২৯ ভাদ্র ১৪২৫। ২ মহররম ১৪৪০
jibon dip

সর্বশেষ খবর :

  • -
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৪১-সূরা হা-মীম আস্সাজদাহ,

৫৪ আয়াত, ৬ রুকু, মক্কী

পরম করুণাময় ও অসীম দয়ালু  আল্লাহর নামে শুরু করছি।

২৩। তোমাদের প্রতিপালক সম্বন্ধে তোমাদের এই ধারণাই তোমাদের ধ্বংস এনেছে। ফলে তোমরা হয়েছো ক্ষতিগ্রস্ত।

২৪। এখন তারা ধৈর্যধারণ করলেও জাহান্নামই হবে তাদের আবাস এবং তারা অনুগ্রহ চাইলেও তারা অনুগ্রহ প্রাপ্ত হবে না।

২৫। আমি তাদের জন্যে নির্ধারণ করে দিয়েছিলাম সহচর যারা তাদের সম্মুখ ও পশ্চাতে যা আছে তা তাদের দৃষ্টিতে শোভন করে দেখিয়েছিল এবং তাদের ব্যাপারেও তাদের পূর্ববর্তী জি¦ন ও মানবদের ন্যায় শাস্তির কথা বাস্তব হয়েছে। তারা তো ছিল ক্ষতিগ্রস্ত।

দয়া করে এই অংশটুকু হেফাজত করুন



 


সব সমস্যার প্রতিকার হচ্ছে ধৈর্য ও চেষ্টা।

-প্লুটাস।


ন্যায়পরায়ণ বিজ্ঞ নরপতি আল্লাহ’র শ্রেষ্ঠ দান এবং অসৎ মূর্খ নরপতি তার নিকৃষ্ট দান।



 


ফটো গ্যালারি
জাগরণ সাংস্কৃতিক কেন্দ্রের নতুন কমিটি গঠন
১৩ সেপ্টেম্বর, ২০১৮ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


চাঁদপুরের ঐতিহ্যবাহী সংগঠন জাগরণ সাংস্কৃতিক কেন্দ্রের নতুন কমিটি গঠনকল্পে এক সভা গত ১২ সেপ্টেম্বর সন্ধ্যা সাড়ে ৬টায় জেলা শিল্পকলা একাডেমি মিলনায়তনে অনুষ্ঠিত হয়। সংগঠনের সভপতি জাহাঙ্গীর হোসেনের সভাপ্রধানে আলোচনা করেন সহ-সভাপতি আমিনুল ইসলাম নিবলু, ফুটন মিয়াজী, প্রশান্ত সরকার, অপু পাটওয়ারী, আবুল হাসানাত নয়ন, শরীফ আনোয়ার, মোহনা মিলি আফরিন ও আরো অনেকে। সভা পরিচালনা করেন সংগঠনের সাধারণ সম্পাদক মোঃ সোহেল পাটোয়ারী।



সভায় সর্বসম্মতিক্রমে জাহাঙ্গীর হোসেনকে সভাপতি ও আবুল হাসানাত নয়নকে সাধারণ সম্পাদক, ফুটন মিয়াজী, প্রশান্ত সরকার ও সোহেল পাটোয়ারীকে সহ-সভাপতি, মোহনা মিলি আফরিন ও শরীফ আনোয়ারকে যুগ্ম সাধারণ সম্পাদক, অপু পাটওয়ারীকে সাংগঠনিক সম্পাদক, সাগর পাটোয়ারীকে অর্থ সম্পাদক, দিপু দাস রাহুলকে দপ্তর সম্পাদক, মোঃ জুয়েল হোসেনকে নৃত্য সম্পাদক এবং সুমি আক্তার, সোহাগ গাজী ও মেহেদী হাসানকে সদস্য করে ২১ সদস্যবিশিষ্ট জাগরণ সাংস্কৃতিক কেন্দ্রের নতুন কমিটি ঘোষণা করেন কমিটির যুগ্ম সম্পাদক মোহনা মিলি আফরিন এবং ঘোষণার সাথে সাথেই শেষ হয় সভার আলোচনা।



 


আজকের পাঠকসংখ্যা
৮৬৮৭৫৩
পুরোন সংখ্যা