চাঁদপুর। বৃহস্পতিবার ১৩ সেপ্টেম্বর ২০১৮। ২৯ ভাদ্র ১৪২৫। ২ মহররম ১৪৪০
redcricent
jibon dip

সর্বশেষ খবর :

  • চাঁদপুরের নতুন জেলা প্রশাসক হিসেবে যোগ দেবেন মোঃ কামরুজ্জামান। তিনি বর্তমানে এলজিইডি মন্ত্রণালয়ে উপ-সচিব হিসেবে কর্মরত আছেন।
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৪১-সূরা হা-মীম আস্সাজদাহ,

৫৪ আয়াত, ৬ রুকু, মক্কী

পরম করুণাময় ও অসীম দয়ালু  আল্লাহর নামে শুরু করছি।

২৩। তোমাদের প্রতিপালক সম্বন্ধে তোমাদের এই ধারণাই তোমাদের ধ্বংস এনেছে। ফলে তোমরা হয়েছো ক্ষতিগ্রস্ত।

২৪। এখন তারা ধৈর্যধারণ করলেও জাহান্নামই হবে তাদের আবাস এবং তারা অনুগ্রহ চাইলেও তারা অনুগ্রহ প্রাপ্ত হবে না।

২৫। আমি তাদের জন্যে নির্ধারণ করে দিয়েছিলাম সহচর যারা তাদের সম্মুখ ও পশ্চাতে যা আছে তা তাদের দৃষ্টিতে শোভন করে দেখিয়েছিল এবং তাদের ব্যাপারেও তাদের পূর্ববর্তী জি¦ন ও মানবদের ন্যায় শাস্তির কথা বাস্তব হয়েছে। তারা তো ছিল ক্ষতিগ্রস্ত।

দয়া করে এই অংশটুকু হেফাজত করুন



 


সব সমস্যার প্রতিকার হচ্ছে ধৈর্য ও চেষ্টা।

-প্লুটাস।


ন্যায়পরায়ণ বিজ্ঞ নরপতি আল্লাহ’র শ্রেষ্ঠ দান এবং অসৎ মূর্খ নরপতি তার নিকৃষ্ট দান।



 


ফটো গ্যালারি
ফরিদগঞ্জ থানার ওসি হিসেবে দক্ষ পুলিশ অফিসার চায় এলাকাবাসী
পুনরায় ফরিদগঞ্জ থানার ওসি হিসেবে নাজমুল হকের বদলি ঠেকে গেছে!
এমকে মানিক পাঠান
১৩ সেপ্টেম্বর, ২০১৮ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+

ফরিদগঞ্জ থানায় পুনরায় ওসি হিসেবে সেই নাজমুল হক যোগদান করতে পারছেন না। প্রায় সাড়ে তিন বছর ফরিদগঞ্জে দায়িত্ব পালনের পর সিলেটে বদলি হয়ে গিয়ে পুনরায় ফরিদগঞ্জ থানায় যোগদানের জন্য বদলির আদেশ পেয়েছেন ঠিকই। কিন্তু ইতিপূর্বে ফরিদগঞ্জে দায়িত্ব পালনকালে ওসি নাজমুল হক তার কর্মকা- নিয়ে বিভিন্ন সমালোচনার মুখে পড়েন। অবশেষে নাজমুল হককে এবার চাঁদপুর জেলা থেকে নোয়াখালী জেলায় বদলি করা হয়েছে বলে পুলিশ নিশ্চিত করেছে।

এদিকে শাহ আলম ফরিদগঞ্জ থানায় চৌকস ও দক্ষ ওসি হিসেবে প্রায় ১৭ মাস দায়িত্ব পালন করে বেশ সুনাম কুড়িয়ে পুলিশের ভাবমূর্তি উজ্জ্বল করেছেন। কিন্তু তার হঠাৎ করে ফরিদগঞ্জ থেকে বদলি হওয়ার খবর শুনে শান্তিপ্রিয় জনসাধারণ হতাশ হয়েছে। বিদায়ী ওসি শাহ আলম গতকাল চাঁদপুর জেলার শাহরাস্তি থানায় যোগদান করেছেন।

গতকাল বুধবার রাতে এ রিপোর্ট লেখা পর্যন্ত ফরিদগঞ্জ থানার ওসি হিসেবে নূতন কেউ যোগদান না করায় বর্তমানে এ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা হিসেবে রাজিব দাস (পরিদর্শক তদন্ত) দায়িত্ব পালন করছেন। তবে কবে নাগাদ নূতন ওসি ফরিদগঞ্জ থানায় যোগদান করবে তা এখনো নিশ্চিত হওয়া যায়নি।

এলাকাবাসী জানিয়েছে, বিদায়ী ওসি শাহ আলম নিরলস পরিশ্রম ও সততার মাধ্যমে ফরিদগঞ্জে মাদকের বিরুদ্ধে শক্ত অবস্থানে থেকে দায়িত্ব পালন করে গেছেন। শুধু তাই নয় তিনি থানায় দালালি দমন করাসহ আইনশৃঙ্খলার উন্নয়ন ঘটিয়ে জনমনে আস্থা তৈরি করেছেন। সেই ধারাবাহিকতা ধরে রাখার জন্য একজন দক্ষ ও সৎ পুলিশ অফিসারকে ফরিদগঞ্জ থানার ওসি হিসেবে দায়িত্ব না দিলে এ থানার চিত্র পূর্বের মতো হয়ে যাবে বলে সাধারণ মানুষ মনে করেছে।

বিদায়ী ওসি শাহ আলম তার এক প্রতিক্রিয়ায় বলেন, রাষ্ট্রের প্রজাতন্ত্রের কর্মচারী হিসেবে যেখানে চাকুরি করি না কেন সবসময়ই জনস্বার্থে কাজ করে যাবো। কোনোদিন অন্যায়ের কাছে মাথা নত করিনি, ভবিষ্যতেও করবো না।

এ নিয়ে ফরিদগঞ্জ থানার পরিদর্শক (তদন্ত) রাজিব দাস গতকাল রাতে এ প্রতিনিধিকে বলেন, এখনো নূতন ওসি হিসেবে কাউকে দায়িত্ব না দেয়ায় বর্তমান ওসি হিসেবে চলমান দায়িত্ব আমি পালন করছি।

তবে জেলার বৃহৎ থানা হিসেবে ফরিদগঞ্জের প্রায় লাখ মানুষের স্বার্থে একজন দক্ষ ও সৎ পুলিশ অফিসারকে ফরিদগঞ্জ থানার ওসি হিসেবে দায়িত্ব দেয়ার জন্যে আরেক দক্ষ ও সৎ পুলিশ সুপার জিহাদুল কবির পিপিএমের কাছে দাবি তুলেছেন এলাকাবাসী।

আজকের পাঠকসংখ্যা
৭৬৫৭৮৬
পুরোন সংখ্যা