চাঁদপুর। বৃহস্পতিবার ১৩ সেপ্টেম্বর ২০১৮। ২৯ ভাদ্র ১৪২৫। ২ মহররম ১৪৪০
redcricent
jibon dip

সর্বশেষ খবর :

  • --
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৪১-সূরা হা-মীম আস্সাজদাহ,

৫৪ আয়াত, ৬ রুকু, মক্কী

পরম করুণাময় ও অসীম দয়ালু  আল্লাহর নামে শুরু করছি।

২৩। তোমাদের প্রতিপালক সম্বন্ধে তোমাদের এই ধারণাই তোমাদের ধ্বংস এনেছে। ফলে তোমরা হয়েছো ক্ষতিগ্রস্ত।

২৪। এখন তারা ধৈর্যধারণ করলেও জাহান্নামই হবে তাদের আবাস এবং তারা অনুগ্রহ চাইলেও তারা অনুগ্রহ প্রাপ্ত হবে না।

২৫। আমি তাদের জন্যে নির্ধারণ করে দিয়েছিলাম সহচর যারা তাদের সম্মুখ ও পশ্চাতে যা আছে তা তাদের দৃষ্টিতে শোভন করে দেখিয়েছিল এবং তাদের ব্যাপারেও তাদের পূর্ববর্তী জি¦ন ও মানবদের ন্যায় শাস্তির কথা বাস্তব হয়েছে। তারা তো ছিল ক্ষতিগ্রস্ত।

দয়া করে এই অংশটুকু হেফাজত করুন



 


সব সমস্যার প্রতিকার হচ্ছে ধৈর্য ও চেষ্টা।

-প্লুটাস।


ন্যায়পরায়ণ বিজ্ঞ নরপতি আল্লাহ’র শ্রেষ্ঠ দান এবং অসৎ মূর্খ নরপতি তার নিকৃষ্ট দান।



 


ফটো গ্যালারি
ফরিদগঞ্জে দুই সহোদরের ঘরে ডাকাতি
ফরিদগঞ্জ ব্যুরো
১৩ সেপ্টেম্বর, ২০১৮ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


ফরিদগঞ্জ পৌর এলাকার ভাটিরগাঁও গ্রামের বেপারী বাড়ির প্রবাসী দুই সহোদরের ঘরে গত মঙ্গলবার গভীর রাতে ডাকাতির ঘটনা ঘটেছে। সংবাদ পেয়ে বুধবার সকালে থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। ডাকাতির শিকার প্রবাসী খোরশেদ আলমের স্ত্রী শিরিন আক্তার জানান, রাত আনুমানিক ৩টার দিকে মুখোশধারী ডাকাতদল ঘরের ভেন্টিলেটর ভেঙ্গে ভেতরে প্রবেশ করে অস্ত্রের ভয় দেখিয়ে আমাদের হাত-পা বেঁধে আলমিরাসহ সবকিছু তছনছ করে নগদ টাকা ২৫ হাজার ও ২ ভরি স্বর্ণ নিয়ে যায়। পরবর্তীতে আমার ছেলেকে মেরে ফেলবে ভয় দেখিয়ে পার্শ্ববর্তী ঘরে থাকা আমার জাল (শাহআলমের স্ত্রী)কে আমার শাশুড়ির অসুস্থতার কথা বলে ডেকে তুলতে বলে। তাদের কথা মতো আমি তাকে তার ঘরের জানালার পাশ দিয়ে ডাক দিলে সে ঘুম থেকে উঠে শিশুদেরকে নিয়ে এই ঘরে আসলে তাদেরকেও জিম্মি করে তাদের ঘরে হানা দেয় ডাকাতদল।



অন্যদিকে প্রবাসী শাহআলমের স্ত্রী সেলিনা বেগম জানান, তার বড় জাল মা অসুস্থ বলে তাকে ডাকতে থাকলে সে ঘুম থেকে উঠে ওই ঘরে যাওয়া মাত্র ৩/৪ জন ডাকাত তাকে অস্ত্র দেখিয়ে আটকে রাখে এবং কোথায় কী আছে তাড়াতাড়ি বলতে বলে আলমিরার চাবি খুঁজে নিয়ে তারা আমার ঘরের সব তছনছ করে আলমিরাতে থাকা প্রায় ১২ ভরি স্বর্ণালঙ্কারসহ নগদ ১ লাখ টাকা, প্রায় ৪০ হাজার টাকার সৌদি রিয়াল, বিদেশী কিছু কসমেটিক নিয়ে যায়।



এ বিষয়ে ফরিদগঞ্জ থানার ভারপ্রাপ্ত ওসি রাজীব কুমার দাস জানান, ডাকাতির ঘটনায় সংবাদ পেয়ে সকালে ঘটনাস্থল পরিদর্শন করেছি। প্রাথমিক তদন্তে ডাকাতির ঘটনাটি রহস্যজনক। তদন্ত চলছে এবং আইনগত ব্যবস্থা গ্রহণ করা হচ্ছে।



 


আজকের পাঠকসংখ্যা
৮২৮১৪০
পুরোন সংখ্যা