চাঁদপুর। শুক্রবার ১৪ সেপ্টেম্বর ২০১৮। ৩০ ভাদ্র ১৪২৫। ৩ মহররম ১৪৪০
redcricent
jibon dip

সর্বশেষ খবর :

  • ফরিদগঞ্জের মনতলা হাজী বাড়ির মোতাহের হোসেনের ছেলে ফাহিম মাহমুদ (৩) নিজ বাড়ির পুকুরে ডুবে মারা গেছেন। ||  শনিবার সকালে ফাহিমের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেন হাজীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের দায়িত্বপ্রাপ্ত চিকিৎসক। || 
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৪১-সূরা হা-মীম আস্সাজদাহ,

৫৪ আয়াত, ৬ রুকু, মক্কী

পরম করুণাময় ও অসীম দয়ালু  আল্লাহর নামে শুরু করছি।

২৬। কাফিররা বলে, তোমরা এই কোরআন শ্রবণ করো না এবং তা তিলাওয়াতকালে শোরগোল সৃষ্টি করো, যাতে তোমরা জয়ী হতে পারো।

২৭। আমি অবশ্যই কাফিরদেরকে কঠিন শাস্তি আস্বাদন করাবো এবং নিশ্চয়ই আমি তাদেরকে নিকৃষ্ট কার্যকলাপের বিনিময় দেবো।

২৮। জাহান্নাম, এটাই আল্লাহর শত্রুদের পরিণাম; সেখানে তাদের জন্যে রয়েছে স্থায়ী  আবাস আমার নিদর্শনাবলি অস্বীকৃতির প্রতিফলস্বরূপ।

দয়া করে এই অংশটুকু হেফাজত করুন


কাঁচা যে-কোনো জিনিসই পচনশীল

 -লুই পাস্তুর।


স্বদেশপ্রেম ঈমানের অঙ্গ।

 


ফটো গ্যালারি
মতলবে বাল্যবিয়ে থেকে রক্ষা পেলো দশম শ্রেণির ছাত্রী
১৪ সেপ্টেম্বর, ২০১৮ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+

মতলব দক্ষিণে উপজেলা প্রশাসনের হস্তক্ষেপে বাল্যবিয়ে থেকে রক্ষা পেলো দশম শ্রেণির ছাত্রী (১৫)। গতকাল ১৩ সেপ্টেম্বর উপজেলার নারায়ণপুর ইউনিয়নের বাড়ৈগাঁও গ্রামের মোঃ মজিবুর রহমানের বাড়ির ভাড়া বাসায় এ ঘটনা ঘটে।

জানা যায়, উপজেলার ডিংগাভাঙ্গা গ্রামের দুবাই প্রবাসী মোঃ মোস্তফা কামালের মেয়ে নারায়ণপুর পপুলার উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণীর ছাত্রীর সাথে জনৈক ছেলের বিবাহের সকল আয়োজন চলছিল। উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ শাহিদুল ইসলাম বাল্যবিয়ের সংবাদটি পেয়ে তিনি উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা আমেনা আক্তারকে ঘটনাস্থলে পাঠান। মহিলা বিষয়ক কর্মকর্তা সাথে সাথে মেয়ের বাড়িতে গিয়ে বাল্য বিয়েটি বন্ধ করে দেন এবং পরিবারের কাছ থেকে অঙ্গীকারনামা নেন। এছাড়া তিনি বাল্য বিয়ের কুফল সম্পর্কে সবাইকে অবহিত করেন। এ ব্যাপারে উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ শাহিদুল ইসলাম বলেন, সংবাদ পাওয়ার সাথে সাথে উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তার মাধ্যমে বাল্যবিয়েটি বন্ধ করা হয়।

আজকের পাঠকসংখ্যা
৯৭৮১
পুরোন সংখ্যা