চাঁদপুর। শনিবার ১৫ সেপ্টেম্বর ২০১৮। ৩১ ভাদ্র ১৪২৫। ৪ মহররম ১৪৪০
redcricent
jibon dip

সর্বশেষ খবর :

  • --
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৪১-সূরা হা-মীম আস্সাজদাহ,

৫৪ আয়াত, ৬ রুকু, মক্কী

পরম করুণাময় ও অসীম দয়ালু  আল্লাহর নামে শুরু করছি।

২৯। কাফিররা বলবে : হে আমার প্রতিপালক! যেসব জি¦ন ও মানব আমাদেরকে পথভ্রষ্ট করেছিল তাদের উভয়কে দেখিয়ে দিন, যাতে তারা নি¤œ শ্রেণীর অন্তর্ভুক্ত হয়।

৩০। নিশ্চয়ই যারা বলে : আমাদের প্রতিপালক আল্লাহ, অতঃপর অবিচলিত থাকে, তাদের নিকট অবতীর্ণ হয় ফেরেশ্তা এবং বলে : তোমরা ভীত হয়ো না, চিন্তিত হয়ো না এবং তোমাদেরকে যে জান্নাতের প্রতিশ্রুতি দেয়া হয়েছিল তার সুসংবাদ পেয়ে আনন্দিত হও।

দয়া করে এই অংশটুকু হেফাজত করুন



 


বন্ধু অপেক্ষা শত্রুকে পাহারা দেওয়া সহজ।

-আলকমেয়ন।




যে ধনী বিখ্যাত হবার জন্য দান করে, সে প্রথমে দোজখে প্রবেশ করবে।



 


ফটো গ্যালারি
বঙ্গবন্ধু জাতীয় যুব গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টে সদরে চ্যাম্পিয়ন মৈশাদী
হাছান খান মিসু
১৫ সেপ্টেম্বর, ২০১৮ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


পররাষ্ট্র মন্ত্রণালয় বিষয়ক সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি, বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও চাঁদপুর-৩ আসনের সংসদ সদস্য আলহাজ্ব ডাঃ দীপু মনি বলেছেন, পড়ালেখার পাশাপাশি খেলাধুলাও প্রয়োজন। কারণ, খেলার মাধ্যমে আমদের ছেলেরা নিজেদের চরিত্র গঠনে উদ্বুদ্ধ হবে। গতকাল ১৪ সেপ্টেম্বর শুক্রবার বিকেলে বাবুরহাট স্কুল এন্ড কলেজ মাঠে যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের উদ্যোগে সদর উপজেলা প্রশাসন আয়োজিত বঙ্গবন্ধু জাতীয় যুব গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের সমাপনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য প্রদানকালে তিনি এ কথাগুলো বলেন। তিনি বলেন, একজন মানুষ হয়ত সববিষয়ে দক্ষতা অর্জন করতে পারে না। কিন্তু শরীরের জন্যে হলেও আমাদের সন্তানদের খেলাধুলার প্রয়োজন। এছাড়াও খেলাধুলার মাধ্যমে আমাদের নেতৃত্ব দেয়া ও পরস্পরকে সহযোগিতা দেয়া শেখায়।



জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে তিনি স্মরণ করে বলেন, বঙ্গবন্ধুর নামে যা কিছু হবে তাতে আমাদের সাফল্য আসবেই। আর এ খেলা জাতির পিতার নামে হচ্ছে। তাই আমি আশা করি এ খেলা আমাদের খেলোয়াড়দের উৎসাহ ও সাহস যোগাবে। বঙ্গবন্ধুর নামে আয়োজিত এ খেলা কিশোরদের উজ্জীবিতও করবে। তিনি আরো বলেন, ক্রিকেটে আমরা এগিয়ে গেছি, ফুটবলেও এগিয়ে যাবো। যার প্রমাণ রেখেছে কিশোরীরা। এক সময় আমরা ফুটবলে অনেক ভালো অবস্থানে ছিলাম। এখন আমরা ক্রিকেটে ভালো অবস্থানে রয়েছি। তবে সেদিন আর বেশি দূরে নয় অচিরেই আমরা ফুটবলেও ভালো অবস্থান তৈরি করবো। তিনি উপস্থিত জনতার উদ্দেশ্যে বলেন, শেখ হাসিনার নেতৃত্বে দেশকে এগিয়ে নিতে আগামী নির্বাচনে নৌকায় ভোট দিন।



চাঁদপুর সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা কানিজ ফাতেমার সভাপ্রধানে এবং সদর সমাজসেবা অধিদপ্তরের কর্মকর্তা রবিউল হোসেনের পরিচালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্তিত ছিলেন জেলা প্রশাসক মোঃ মাজেদুর রহমান খান। আরো উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি শহিদুল্লাহ মাস্টার, সদর উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা একেএম সাইফুল হক, চাঁদপুর প্রেসক্লাব সাধারণ সম্পাদক মির্জা জাকির, চাঁদপুর সদর উপজেলা আওয়ামী লীগ সভাপতি নূরুল ইসলাম নাজিম দেওয়ান, সহ-সভাপতি শহিদুল্লাহ খান, সাংগঠনিক সম্পাদক আইয়ুব আলী বেপারী, যুগ্ম সম্পাদক আঃ আজিজ খান বাদল, চাঁদপুর মডেল থানার নবাগত অফিসার ইনচার্জ মোঃ ইব্রাহীম খলিল, বাবুরহাট হাই স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ মোশারেফ হোসেন, ৬নং মৈশাদী ইউপি চেয়ারম্যান মনিরুজ্জামান মানিক, ৩নং কল্যাণপুর ইউপি চেয়ারম্যান মোঃ শাখাওয়াত হোসেন রনি, রাজরাজেশ্বর ইউপি চেয়ারম্যান হযরত আলী বেপারী, জেলা পরিষদ সদস্য নূরুল ইসলাম পাটোয়ারী, সদর উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক তপন চন্দ, কল্যাণপুর ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি মোঃ মহসিন পালোওয়ান প্রমুখ।



টুর্নামেন্টে সদর উপজেলার সমাপনী খেলায় অংশ নেয় কল্যাণপুর ইউনিয়ন ও মৈশাদী ইউনিয়ন। নির্ধারিত সময়ে কোনো দল গোল না করতে পারায় খেলা গড়ায় টাইব্রেকারে। টাইব্রেকারে কল্যাণপুর ইউনিয়নকে ৪-৫ গোলে হারিয়ে মৈশাদী ইউনিয়ন চ্যাম্পিয়ন হয়। খেলায় রেফারীর দায়িত্ব পালন করেন বাংলাদেশ ফুটবল ফেডারেশন চাঁদপুর জেলা ক্রীড়া রেফারী সেলিম আহমেদ টুমু, মাসুদুর রহমান মাসুম, মাসুম বেপারী ও ইমরান হোসেন রানা। অনুষ্ঠান শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন সদর উপজেলা পরিষদ জামে মসজিদের ইমাম মুফতি মুহাম্মদ কেফায়েত উল্লাহ। গীতা পাঠ করেন বিমল চন্দ্র দে।



 


আজকের পাঠকসংখ্যা
৭৯১৮৬৯
পুরোন সংখ্যা