চাঁদপুর। শনিবার ১৫ সেপ্টেম্বর ২০১৮। ৩১ ভাদ্র ১৪২৫। ৪ মহররম ১৪৪০
jibon dip
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৪১-সূরা হা-মীম আস্সাজদাহ,

৫৪ আয়াত, ৬ রুকু, মক্কী

পরম করুণাময় ও অসীম দয়ালু  আল্লাহর নামে শুরু করছি।

২৯। কাফিররা বলবে : হে আমার প্রতিপালক! যেসব জি¦ন ও মানব আমাদেরকে পথভ্রষ্ট করেছিল তাদের উভয়কে দেখিয়ে দিন, যাতে তারা নি¤œ শ্রেণীর অন্তর্ভুক্ত হয়।

৩০। নিশ্চয়ই যারা বলে : আমাদের প্রতিপালক আল্লাহ, অতঃপর অবিচলিত থাকে, তাদের নিকট অবতীর্ণ হয় ফেরেশ্তা এবং বলে : তোমরা ভীত হয়ো না, চিন্তিত হয়ো না এবং তোমাদেরকে যে জান্নাতের প্রতিশ্রুতি দেয়া হয়েছিল তার সুসংবাদ পেয়ে আনন্দিত হও।

দয়া করে এই অংশটুকু হেফাজত করুন



 


বন্ধু অপেক্ষা শত্রুকে পাহারা দেওয়া সহজ।

-আলকমেয়ন।




যে ধনী বিখ্যাত হবার জন্য দান করে, সে প্রথমে দোজখে প্রবেশ করবে।



 


ফটো গ্যালারি
শাহরাস্তিতে মাদ্রাসা জেনারেল টিচার্স অ্যাসোসিয়েশনের সম্মেলন
মোঃ ফারুক চৌধুরী
১৫ সেপ্টেম্বর, ২০১৮ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+

গতকাল বিকেলে বাংলাদেশ মাদ্রাসা জেনারেল টিচার্স অ্যাসোসিয়েশনের শাহরাস্তি উপজেলা সম্মেলন অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চাঁদপুর জেলা বিএমজিটিএ-এর সাধারণ সম্পাদক মোঃ ওয়ালিদ হোসেন। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন হাজীগঞ্জ উপজেলা বিএমজিটিএ-এর সাধারণ সম্পাদক হানজালা সাহিন। সভায় শাহরাস্তি উপজেলার ভোলদিঘি কামিল মাদ্রাসার আইসিটি শিক্ষক হাসান আহমেদের সঞ্চালনায় ও হোসেনপুর গাউছিয়া হাসেমিয়া ফাজিল মাদ্রাসার প্রভাষক মোঃ আবদুছ সোবহানের সভাপ্রধানে সম্মেলনের কার্যক্রম সম্পন্ন হয়।

সম্মেলনে শিক্ষকদের বিভিন্ন দাবি-দাওয়া নিয়ে আলোচনা শেষে শাহরাস্তি উপজেলা কমিটি গঠন করা হয়। এতে সভাপতি হিসেবে আবদুছ সোবহান, সাধারণ সম্পাদক হিসেবে হাসান আহমেদ ও সাংগঠনিক সম্পাদক হিসাবে তরিকুল ইসলামকে মনোনীত করা হয়। এছাড়া সহ-সভাপতি পদে কামরুল আহসান মজুমদার, আবদুস ছাত্তার, বিল্লাল হোসেন, ক্রীড়া সম্পাদক হিসেবে রেজাউল করিম এবং দপ্তর সম্পাদক হিসেবে আবুল কালাম আজাদ মনোনীত হন। আর আগামী ১৫ দিনের মধ্যে পূর্ণাঙ্গ কমিটি গঠন করে জেলা কমিটির নিকট জমা দেয়ার সিদ্ধান্ত গৃহীত হয়। সভায় জেলা কমিটির সাধারণ সম্পাদক শাহরাস্তি উপজেলার সকল শিক্ষককে এ সংগঠনের পতাকাতলে এসে জাতি গঠনে ভূমিকা রাখার আহ্বান জানান।

আজকের পাঠকসংখ্যা
৫৪২৩৭৮
পুরোন সংখ্যা