চাঁদপুর। শনিবার ১৫ সেপ্টেম্বর ২০১৮। ৩১ ভাদ্র ১৪২৫। ৪ মহররম ১৪৪০
redcricent
jibon dip

সর্বশেষ খবর :

  • --
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৪১-সূরা হা-মীম আস্সাজদাহ,

৫৪ আয়াত, ৬ রুকু, মক্কী

পরম করুণাময় ও অসীম দয়ালু  আল্লাহর নামে শুরু করছি।

২৯। কাফিররা বলবে : হে আমার প্রতিপালক! যেসব জি¦ন ও মানব আমাদেরকে পথভ্রষ্ট করেছিল তাদের উভয়কে দেখিয়ে দিন, যাতে তারা নি¤œ শ্রেণীর অন্তর্ভুক্ত হয়।

৩০। নিশ্চয়ই যারা বলে : আমাদের প্রতিপালক আল্লাহ, অতঃপর অবিচলিত থাকে, তাদের নিকট অবতীর্ণ হয় ফেরেশ্তা এবং বলে : তোমরা ভীত হয়ো না, চিন্তিত হয়ো না এবং তোমাদেরকে যে জান্নাতের প্রতিশ্রুতি দেয়া হয়েছিল তার সুসংবাদ পেয়ে আনন্দিত হও।

দয়া করে এই অংশটুকু হেফাজত করুন



 


বন্ধু অপেক্ষা শত্রুকে পাহারা দেওয়া সহজ।

-আলকমেয়ন।




যে ধনী বিখ্যাত হবার জন্য দান করে, সে প্রথমে দোজখে প্রবেশ করবে।



 


ফটো গ্যালারি
মনোনয়ন প্রত্যাশী রেদওয়ান খান বোরহানের ব্যাপক গণসংযোগ
১৫ সেপ্টেম্বর, ২০১৮ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়নের চিত্র তুলে ধরে ব্যাপক প্রচার প্রচারণা ও গণসংযোগ অব্যাহত রেখেছেন চাঁদপুর-৩ (সদর ও হাইমচর) আসনে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী কেন্দ্রীয় মৎস্যজীবী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও জেলা মৎস্যজীবী লীগের সভাপতি ও বিশিষ্ট ব্যবসায়ী আলহাজ্ব মোঃ রেদওয়ান খান বোরহান।



গতকাল ১৪ সেপ্টেম্বর শুক্রবার সকাল ১১টায় চাঁদপুর লঞ্চঘাট এলাকায় দলীয় নেতা-কর্মীদের নিয়ে সিএনজি ড্রাইভার এবং সাধারণ মানুষ ও যাত্রীদের কাছে গিয়ে বর্তমান প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার উন্নয়নের চিত্র লিফলেটের মাধ্যমে তুলে ধরেন। রেদওয়ান খান বোরহান বলেন, টেকসই উন্নয়নের লক্ষ্যে বর্তমান সরকার ব্যাপক কাজ করে যাচ্ছে আর সে লক্ষ্যেই ২০২৩ ও ২০২৮ সালের মধ্যে বাংলাদেশ উন্নত রাষ্ট্র হিসেবে পরিচিতি লাভ করবে। সেই সংকল্প নিয়ে কাজ করে যাচ্ছেন সরকার। এজন্যে আমরা মনে করি, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে বারবার ক্ষমতায় আনা প্রয়োজন। কারণ তিনি নিজের ভাগ্য পরিবর্তনের জন্যে কাজ না করে দিনরাত মানুষের ভাগ্যোন্নয়নের জন্য কাজ করে যাচ্ছেন। আমরা সবাই মিলে নেত্রীর দীর্ঘায়ু কামনা করি, নেত্রী যেন আমাদের মধ্যে বেঁেচ থেকে একটি উন্নয়নশীল দেশ উপহার দিতে পারেন।



রেদওয়ান খান দুপুর সাড়ে ১২টায় চাঁদপুর পৌর ১৪নং ওয়ার্ডস্থ বাবুরহাট বাজারে দলীয় নেতা-কর্মীদের নিয়ে নৌকা মার্কার পক্ষে গণসংযোগ করেন। দুপুরে জুমার নামাজ শেষে মুসলি্লদের সাথে কুশল বিনিময় করেন এবং মসজিদ কমিটির সভাপতি মানিক মালের মায়ের জানাজার নামাজে অংশগ্রহণ করেন।



দুপুর আড়াইটায় চাঁদপুর সদর উপজেলার ৪নং শাহমাহমুদপুর ইউনিয়নের মান্দারী এলাকায় বাংলাদেশ পুলিশের আইজিপি ড. মোহাম্মদ জাবেদ পাটওয়ারীর পিতা মৌলভী মরহুম আঃ হালিম পাটওয়ারী ও মাতা মরহুমা আয়াতুন্নেচ্ছার কবর জিয়ারত করেন। বিকেল ৪টায় মুন্সীরহাট বাজারে দলীয় নেতা-কর্মীদের নিয়ে নৌকা মার্কার ভোট চেয়ে দোকানদার-ব্যবসায়ী ও পথচারীদের সাথে গণসংযোগ ও লিফলেট বিতরণ করেন ।



তিনি সন্ধ্যা ৭টায় জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি অ্যাডঃ জসীম পাটওয়ারীর রাজনৈতিক কার্যালয়ে বর্তমান ও সাবেক জেলা ছাত্রলীগ নেতা-কর্মীদের নিয়ে মতবিনিময় ও আলোচনায় যোগ দেন। উপস্থিত সকলে একত্রিত হয়ে আলহাজ্ব রেদওয়ান খান বোরহানের পক্ষে সমর্থন জানান এবং ঐক্যবদ্ধ হয়ে কাজ করার প্রত্যয় ব্যক্ত করেন।



এছাড়াও তিনি চাঁদপুর শহরের টাউন হল মার্কেটের ৩য় তলায় সিটি নিয়ন গ্রুপ ও দলীয় কার্যালয়ে নেতা-কর্মীদের নিয়ে নৌকা মার্কার সমর্থনে আলোচনা সভা ও মতবিনিময় সভা করেন।



গণসংযোগকালে উপস্থিত ছিলেন চাঁদপুর সদর উপজেলা যুবলীগের সাবেক সভাপতি নাজমুল পাটওয়ারী, জেলা ছাত্রলীগের সহ-সভাপতি হাসিব পাটওয়ারী, জেলা তরিকত ফেডারেশনের সাধারণ সম্পাদক মাওঃ মিজানুর রহমান, সদর উপজেলার ৪নং শাহমাহমুদপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক মোঃ সামছুজ্জামান পাটওয়ারী, সহ-সভাপতি আজিজুর রহমান ভুট্ট, চাঁদপুর পৌর আওয়ামী লীগ নেতা ফরিদ বেপারী, ৮নং ওয়ার্ড আওয়ামী লীগের ক্রীড়া বিষয়ক সম্পাদক ছিদ্দিকুর রহমান পাটওয়ারী, সদর উপজেলার ৬নং মৈশাদী ইউনিয়নের ৩নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ কবির খান, চাঁদপুর পৌর ১২নং ওয়ার্ড মৎস্যজীবী লীগের সভাপতি খাজা এনায়েত উল্লা, ১৩নং ওয়ার্ড আওয়ামী মৎস্যজীবী লীগের সভাপতি মোঃ রাজু বরকন্দাজ, সদর উপজেলার আশিকাটি ইউনিয়ন মৎস্যজীবী লীগের সভাপতি নূর মোহাম্মদ ভূঁইয়া, সাধারণ সম্পাদক মাসুম প্রধানীয়া, যুবলীগ নেতা নাসির প্রধানীয়া, ছাত্রলীগের সহ-সভাপতি হাকিম গাজী, কল্যাণপুর ইউনিয়ন মৎস্যজীবী লীগ নেতা জাকির হোসেন খান, চাঁদপুর সরকারি কলেজ ছাত্রলীগ নেতা মোঃ রুবেল, শেখ রিয়াদসহ আওয়ামী লীগের বিভিন্ন নেতৃবৃন্দ।



 


আজকের পাঠকসংখ্যা
৬৫৩৮৮
পুরোন সংখ্যা