চাঁদপুর। শনিবার ১৫ সেপ্টেম্বর ২০১৮। ৩১ ভাদ্র ১৪২৫। ৪ মহররম ১৪৪০
redcricent
jibon dip

সর্বশেষ খবর :

  • -
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৪১-সূরা হা-মীম আস্সাজদাহ,

৫৪ আয়াত, ৬ রুকু, মক্কী

পরম করুণাময় ও অসীম দয়ালু  আল্লাহর নামে শুরু করছি।

২৯। কাফিররা বলবে : হে আমার প্রতিপালক! যেসব জি¦ন ও মানব আমাদেরকে পথভ্রষ্ট করেছিল তাদের উভয়কে দেখিয়ে দিন, যাতে তারা নি¤œ শ্রেণীর অন্তর্ভুক্ত হয়।

৩০। নিশ্চয়ই যারা বলে : আমাদের প্রতিপালক আল্লাহ, অতঃপর অবিচলিত থাকে, তাদের নিকট অবতীর্ণ হয় ফেরেশ্তা এবং বলে : তোমরা ভীত হয়ো না, চিন্তিত হয়ো না এবং তোমাদেরকে যে জান্নাতের প্রতিশ্রুতি দেয়া হয়েছিল তার সুসংবাদ পেয়ে আনন্দিত হও।

দয়া করে এই অংশটুকু হেফাজত করুন



 


বন্ধু অপেক্ষা শত্রুকে পাহারা দেওয়া সহজ।

-আলকমেয়ন।




যে ধনী বিখ্যাত হবার জন্য দান করে, সে প্রথমে দোজখে প্রবেশ করবে।



 


ফটো গ্যালারি
চাঁদপুর-২ আসনে এখন আলোচনায় আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী এম ইসফাক আহসান
১৫ সেপ্টেম্বর, ২০১৮ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


মতলব উত্তর উপজেলার কলাকান্দা ইউনিয়নের লতুরদি সরকার বাড়ির এক সম্ভ্রান্ত মুসলিম পরিবারের সন্তান এম ইসফাক আহসান। তিনি একজন সফল শিল্পপতি। ঢাকাস্থ আহসান গ্রুপের পরিচালক। মতলব উত্তর ও দক্ষিণ উপজেলাবাসীর কাছে একজন স্বজ্জন রাজনীতিবিদ ও মানবতার সেবক হিসেবে তিনি পরিচিত। তিনি মতলবের অসহায় মানুষসহ সর্বশ্রেণীর মানুষের পাশে দাঁড়ানোর জন্যে ছুটে চলছেন দুই উপজেলার বিভিন্ন গ্রামে। মানুষের সুখ দুঃখের অংশীদার হতে নিজের সাধ্য অনুযায়ী নীরবে-নিভৃতে সাহায্য সহযোগিতা করছেন বহুদিন যাবৎ। গরিব মানুষের জন্যে ফ্রি চিকিৎসা সেবা প্রদানের লক্ষ্যে প্রতি সপ্তাহে ঢাকা থেকে বিশেষজ্ঞ চিকিৎসক এনে রোগী দেখার ব্যবস্থা করেন। ইতিমধ্যে বাসস্থানহীনদের মধ্যে প্রায় সাতশ' ঘর নির্মাণসহ বিভিন্ন সহযোগিতা অব্যাহত রেখেছেন।



আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে চাঁদপুর-২ আসনে (মতলব উত্তর ও মতলব দক্ষিণ) আওয়ামী লীগ থেকে মনোনয়ন প্রত্যাশী এম ইসফাক আহসান সামাজিক, রাজনৈতিক ও জনহিতকর কর্মকা-ের মাধ্যমে ইতিমধ্যে মতলব উত্তর ও দক্ষিণ উপজেলায় ব্যাপক সাড়া ফেলেছেন।



এম ইসফাক আহসানের পিতা আহসান গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক প্রকৌশলী এএসএম কামরুল আহসান এবার রপ্তানি খাতে অবদানের স্বীকৃতি স্বরূপ সিআইপি মর্যাদা পেয়েছেন। এম ইসফাক আহসানের শ্বশুর সিরাজুল ইসলাম মোল্লা নরসিংদী জেলার শিবপুরে সরকার দলীয় সংসদ সদস্য এবং বাংলাদেশ আওয়ামী যুবলীগের প্রেসিডিয়াম সদস্য।



এম ইসফাক আহসান বিদেশ থেকে উচ্চতর ডিগ্রি অর্জন করে পৈত্রিক ব্যবসায় মনোনিবেশ করেন। জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও আওয়ামী লীগের কর্মকা-কে ছোটবেলা থেকেই ভালোবেসে দল ও সরকারের উন্নয়নমূলক কর্মকা- তুলে ধরতে নিরলসভাবে কাজ করে যাচ্ছেন মনোনয়ন প্রত্যাশী এম ইসফাক আহসান।



আগামী জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে এম ইসফাক আহসান বলেন, আওয়ামী লীগ যখনই ক্ষমতায় আসে তখনই দেশ ও জনগণের উন্নয়ন করে থাকে। শেখ হাসিনার নেতৃত্বাধীন সরকারের উন্নয়নমূলক কর্মকা- তুলে ধরতে তিনি দলের সকল নেতা-কর্মীকে আহ্বান জানান।



তিনি আরো বলেন, আওয়ামী লীগ ও বর্তমান সরকারের উন্নয়নমূলক কর্মকা- সঠিকভাবে জনগণের কাছে তুলে ধরতে হবে। তাহলে জনগণ আবারো ভোট দিয়ে নৌকাকে বিজয়ী করবে ইনশাআল্লাহ।



 


আজকের পাঠকসংখ্যা
৫৮৩৩৫৯
পুরোন সংখ্যা